বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
নরপশুটা আমাকে কোলে তুলে মোনাজাত করতো! গাইবান্ধায় মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ হানিফ বাংলাদেশীর মার্চ ফর ডেমোক্রেসি গাইবান্ধায় জনসভায় পরিনত হয়েছে দিনাজপুর বিরামপুরে ‘বিট পুলিশিং সমাবেশ নবনির্বাচিত উলিপুর পৌর মেয়রের দায়িত্বভার গ্রহণ  ভাষা দিবস উপলক্ষে নারী অধিকার আন্দোলনের আলোচনা সভা স্থগিত পরীক্ষা চালুর দাবি রাবি শিক্ষার্থীদের ৭২ ঘন্টার আল্টিমেটাম তানোরে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত ইয়াঙ্গুনে বিক্ষোভকারীদের ওপর সেনা সমর্থকদের হামলা উন্নয়ন ও তরুণদের কর্মসংস্থান বাড়াতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতির মৃত্যু উন্নয়নে এগিয়ে যাচ্ছে তানোর-গোদাগাড়ী উপজেলা তানোরে কবিরাজ জার্জিসের কুকর্মে তোলপাড় ?  পিলখানায় বিডিআর ঘাতকদের ফাঁসি চাই : মোমিন মেহেদী

নর্দানইউনিভার্সিটির ২২ শিক্ষার্থী পেলেনচীনসরকারেরশিক্ষাবৃত্তি

তারিখ: ১১.১১.২০১৯ সংবাদ বিজ্ঞপ্তি

নর্দানইউনিভার্সিটিবাংলাদেশ এর২২জনশিক্ষার্থীশতভাগচীনাসরকারেরবৃত্তিনিয়েনান্টংকলেজঅবসায়েন্স এন্ড টেকনোলজিতেপড়ালেখারজন্য গেলেন। স্কলারশিপপ্রাপ্ত ২২শিক্ষার্থীদেরজন্য বিদায়পূর্ববর্তীসংবর্ধনাঅনুষ্ঠানেরআয়োজনকরে নর্দানইউনিভার্সিটিবাংলাদেশ। অনুষ্ঠানেপ্রধানঅতিথি হিসেবেউপস্থিত ছিলেন নর্দানইউনিভার্সিটিবাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান ও নর্দানইউনিভার্সিটিঅববিজনেস এন্ড টেকনোলজিখুলনা’রভাইসচ্যান্সেলরপ্রফেসর ড. আবুইউসুফ মোঃআব্দুল্লাহ।
নর্দানবিশ্ববিদ্যালয়েরউপাচার্যপ্রফেসর ড. আনোয়ার হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ুনকবির, রেজিস্ট্রার ড. কাজীশাহাদাতকবিরসহবিভিন্নঅনুষধেরডিন, বিভাগীয়প্রধান,শিক্ষকমন্ডলী, কর্মকর্তাবৃন্দ ও শিক্ষার্থীরা এ অনুষ্ঠানেউপস্থিত ছিলেন।
প্রধানঅতিথি বৃত্তিপ্রাপ্তশিক্ষার্থীদেরকেশুভকামানজানান। সেইসাথে এই সুযোগকাজেলাগিয়েভাল রেজাল্টঅর্জনকরে দেশেরজন্য সুনামবয়েআনারআহ্বানজানান। উল্লেখ্য, বাংলাদেশ থেকে শুধুমাত্র নর্দানইউনিভার্সিটিবাংলাদেশেরশিক্ষার্থীরাইপ্রতিবছর এইশিক্ষাবৃত্তি পেয়ে থাকেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38322759
Users Today : 3309
Users Yesterday : 3479
Views Today : 9819
Who's Online : 41
© All rights reserved © 2011 deshersangbad.com/