মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ডাবের খোসায় গর্ত ভরাট‍! নিয়মিত পর্নো ভিডিও দেখতেন শিশুবক্তা রফিকুল আইপিএল নিয়ে জুয়ার আসর থেকে আটক ১৪ কারাগারে কেমন কাটছে পাপিয়ার দিনকাল এক ঘুমে কেটে গেলো ১৩ দিন! কেউ ‘কাজের মাসি’, কেউবা ‘সেক্সি ননদ-বৌদি’ ৬৪২ শিক্ষক-কর্মচারীর ২৬ কোটি টাকা ছাড় করোনায় আরো ৬৯ জনের মৃত্যু, আক্রন্ত ৬০২৮ বাংলাদেশে করোনা টানা তিনদিন রেকর্ডের পর কমল মৃত্যু, শনাক্তও কম করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি শো-রুম থেকে প্যান্ট চুরি করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা করোনা নিঃশব্দ ও অদৃশ্য ঘাতক,সতর্কতাই এ থেকে মুক্তির একমাত্র পথ ——-ওসি দীপক চন্দ্র সাহা তানোরে প্রণোদনার কৃষি উপকরণ বিতরণ শিবগঞ্জে কৃষি জমিতে শিল্প পার্কের প্রস্তাবনায় এলাকাবাসীর মানববন্ধন সড়কের বেহাল দশায় চরম জনদুর্ভোগ

নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামাল হাওলাদার কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী।

বরিশাল ব্যুরো ।
ঝালকাঠির নলছিটির ৪নং রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামাল হাওলাদার কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী। এ ইউনিয়ন থেকে  প্রথমবারের মতো  নির্বাচনে অংশ নিচ্ছেন বিশিষ্ট সমাজসেবক, দানবীর, সদালাপী, ধর্মপরায়ন, ইউিনয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জামাল হাওলাদার। বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত প্রাণ, স্থানীয় সকলের আস্থা ধারণ করে সাধারণ মানুষের সেবায় কাজ করে যাচ্ছেন তিনি । তরুণদের মাঝে  যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও গ্রহণযোগ্য একজন যোগ্য প্রার্থী। যুবক বয়স থেকেই তিনি জনসেবায় নিয়োজিত রয়েছেন। বর্তমানে দলীয় নেতাকর্মী ও সাধারণ নাগরিকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা প্রদান, দরিদ্রদের  চিকিৎসা সহায়তা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। এছাড়া ধারাবাহিকভাবে প্রতিবছর শীতের সময় অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ, ঈদের সময় দুস্থদের মাঝে সেমাই-চিনি বিতরণ
তিনি নিজস্ব অর্থায়নে মসজিদ মাদরাসা ও এতিমখানায় ব্যপক সাহায্য সহযোগীতা করেছেন। তার কাছে কেউ খালি হাতে ফিরছেনা।
দিন রাত অক্লান্ত পরিশ্রম করে জনগনের দ্বারে দ্বারে গিয়ে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত প্রসারিত করে মানবতার ফেরীওয়ালা হিসেবে সুপরিচিত হয়েছেন।
এবারের  নির্বাচনকে কেন্দ্র করে চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে এই ইউনিয়নে ভোটারদের মুখে মুখে তার নাম শোনা যায়।
এমনি একাধিক নতুন ভোটার বলেন, আমাদের তরুনদের আইকন মোঃ জামাল হাওলাদার। তারা আরো বলেন, সে খুব ভদ্র ছেলে, আমরা তার মধ্যে আগামীর ভবিষ্যত দেখতে পাই। মোঃ জামাল হাওলাদার কে আমরা চেয়ারম্যান  হিসেবে পেলে এলাকার অনেক উন্নয়ন হবে বলে আমাদের বিশ্বাস।
অত্র এলাকায় গিয়ে এমন হাজারও মানুষের মুখে মুখে শোনা গেল তার প্রসংশার কথা।
সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ জামাল হাওলাদার বলেন, এবারের,নির্বাচনে ভোটারদের রায়ে বিজয়ী হতে পারলে ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করবো। এছাড়াও মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো। ইউনিয়নবাসীর সেবার মান বৃদ্ধির পাশাপাশি জনকল্যানে কাজ করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে আগামী দিনে রানাপাশা ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই।’
ভোটাররা বলছেন, অবহেলিত ইউনিয়নের যে প্রার্থী নাগরিক সুবিধা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন তার পক্ষেই ভোটের রায় দিবেন তারা।
ভোটারদের সাথে কুশল বিনিময় সহ বিভিন্ন কারনেই জনপ্রিয়তায় অনেকটা এগিয়ে রয়েছেন তিনি।এবারের দলীয় নৌকা প্রতীকের  মনোনয়ন পেতে আশাবাদী তিনি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444375
Users Today : 1330
Users Yesterday : 1256
Views Today : 17212
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone