সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
অজুহাত দেখিয়ে মে’য়েরা বিয়ের প্রস্তাবে ল’জ্জায় গো’পনে ১০টি কাজ করে তামিমা স’ম্পর্কে এবার চা’ঞ্চল্যকর ত’থ্য দিল তার মেয়ে তুবা নিজেই ছে’লে: “বাবা তুমি তো বলেছিলে পিতৃ ঋণ কোনদিন শোধ হয় না গবেষণা করতে গিয়ে ইসলাম গ্রহণ করলেন পাঁচ সন্তান নিয়ে কানাডিয়ান নারী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ‘শেষ চিঠি’ নিয়ে আসছে ইয়াশ-দীঘি রিতেশ আমাকে বিয়ে করতে চেয়ে আর আসেনি: রাখি স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি নওগাঁর মহাদেবপুরে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত সুইস ব্যাংকে কার কত টাকা, তালিকা চেয়েছেন হাইকোর্ট প্রাক প্রাথমিক ছাড়া সব শিক্ষাপ্রতিষ্ঠান ৩০ মার্চ খোলা শিক্ষাপ্রতিষ্ঠান খুললে কোন শ্রেণির কতদিন ক্লাস? তারেক রহমানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা কুড়িগ্রামে বর্ণিল কর্মসূচির মধ্য দিয়ে এসএসসি ব্যাচ ‘৮৬র সম্মেলন সমাপ্ত সুন্দরবন ম্যানগ্রোভ  পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান পাবনায় ডিসিআই-আরএসসি ও ফারাজ হোসেন ফাউন্ডেশন’র যৌথ উদ্যোগে ‘বিনামূল্যে চক্ষু শিবির’ অনুষ্ঠিত

নাটোরে সেভেন লেডি কিলার দুর্ধর্ষ বাবু শেখ গ্রেফতার

 

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি:

নাটোরে সিরিয়াল লেডি কিলার দুর্ধর্ষ বাবু শেখকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বাবু নাটোর, টাঙ্গাইল ও নওঁগায় ৭জন নারীকে হত্যা করেছে। নাটোরের লালপুরে একটি জোড়া খুনের হত্যা মামলার তদন্তে উঠে আসে এই দুর্ধর্ষ খুনীর কাহিনী। তার বাড়ি নওগাঁ জেলার রাণীনগর থানার হরিশপুর গ্রামে।

রোববার গণমাধ্যমের সামনে এই বিষয়ে তথ্য প্রকাশ করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি এ কে এম হাফিজ আকতার। তিনি বলেন, গত ৮ অক্টোবর দিবাগত রাতে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় পরপর দুই নারীকে হত্যা করে নগদ টাকা ও স্বর্ণ নিয়ে যায় একদল চোর। এ ঘটনায় দুই থানায় পৃথক মামলা দায়েরের পর মাঠে নামে পুলিশ। তদন্তের ধারাবাহিকতায় প্রথমে নাটোরের সিংড়া থেকে গ্রেফতার করা হয় রুবেল আলীকে(২৩)। তার দেয়া তথ্যে নাটোর শহরের স্বর্ণকার লিটন খাঁ কে গ্রেফতার করা হয়।

এরপর তাদের দেয়া তথ্যে আসাদুল ইসলাম (৩৬)কে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জানা যায় দুই হত্যার সাথে জড়িত বাবু শেখ ও রুবেল। ১৯শে অক্টোবর বাবু সেখকে গ্রেফতার করা হয়।

বাবুকে গ্রেফতারের পর তিনি নাটোরের ৬জন নারীকে হত্যার কথা স্বীকার করেন। সিরিয়াল কিলার বাবু জানান, মাছ শিকারী বা জেলের বেশ ধারণ করে তিনি এসব হত্যাকান্ড চালান।

ডিআইজি আরও বলেন, বাবুকে গ্রেফতারের মধ্যদিয়ে ৮টি মামলার সবকয়টিতেই বিচার করা সম্ভব হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38340366
Users Today : 3697
Users Yesterday : 0
Views Today : 12343
Who's Online : 53
© All rights reserved © 2011 deshersangbad.com/