মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
খাদ্যপণ্যের বিজ্ঞাপনে একগুচ্ছ নিষেধাজ্ঞা আসছে, থাকছে জেল-জরিমানা হাতে বড় একটি ট্যাবলেট ফোন নিয়ে ডিজিটাল জুয়ার আসরে ব্যস্ত তরুণ-তরুণী রমজানের নতুন চাঁদ দেখে বিশ্বনবী যে দোয়া পড়তেন ফরিদপুরে চাের সন্দেহে গণপিটুনীতে একজন নিহত এটিএম বুথ থেকে তোলা যাবে এক লাখ টাকা যৌবন দীর্ঘস্থায়ী করে যোগ ব্যায়াম ‘শশাঙ্গাসন’ আজ চৈত্র সংক্রান্তি মসজিদে সর্বোচ্চ ২০ জন নিয়ে নামাজ পড়া যাবে অপহরণ করা হয়েছিলো ম্যারাডোনাকে দুপুরে বিএনপির সংবাদ সম্মেলন বসুন্ধরা সিটি শপিংমল খোলা থাকবে মঙ্গলবার উত্তম কুমারের নাতবৌয়ের ভিডিও ভাইরাল রমজান শুরু কবে জানা যাবে সন্ধ্যায় সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী বিশ্বে করোনায় মৃত্যু ২৯ লাখ ৫৮ হাজার ছাড়ালো

নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে…

নারীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে… – কথাতেই আছে নারী মন বোঝা দায়। পুরুষদের দাবী এটাই যে তারা কখনোই কোন নারীর মন বুঝতে সক্ষম হননি। নারীর মনে যে কি রহস্য লুকিয়ে আছে তা স্বয়ং ভগবানও জানেন না। তাই পুরুষদের অ’ভিযোগ

নারীরা নাকি কোন কিছুতেই সন্তুষ্ট নয়। তাদের চাহিদা প্রচুর। আজ এই প্রতিবেদনটি একটু হলেও পুরুষদের কাজে আসবে। আসুন তাহলে জেনে নিন ঠিক কোন কোন কথা শুনলে মেয়েরা ভীষণ খুশি হয়…

১। তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে ঃ অবাক হলেন? অবাক হওয়ার কিছু নেই সম্পর্ক যতই পুরনো হোক, তবুও নিজের মানুষটির কাছ থেকে নিজের রূপের প্রশংসা শুনতে মেয়েরা ভালোবাসে। তাদের এটা মনে হয় তার মনের মানুষের কাছে সে পুরনো হয়নি।

২। তুমিই আমা’র জীবনে প্রথম নারী ঃ ‘হতেই পারে আপনার অতীতে কোন সম্পর্ক ছিল, কিন্তু আপনার প্রেমিকা বা স্ত্রীর কাছে আপনি সবসময় ”ওয়ান ওম্যান ম্যান” প্রমান করার চেস্টা করুন। মেয়েরা সাধারণত এই ধরনের পুরুষ পছন্দ করে। আর নিজের পুরুষের মুখে এই ধরনের কথা শুনতে ভালোবাসে।

৩। তুমি সত্যিই খুব ভালো মা ‘হতে পারবে ঃ সব মেয়েদের স্বপ্ন থাকে মা হওয়ার। আর ইচ্ছা থাকে ভালো মা হওয়ার। ভালো মা সবাই ‘হতে পারেনা। তাই প্রত্যেক নারীর স্বপ্নেই সংশয় থাকে যে সে ভালো ‘হতে পারবে কিনা?

তার মনের এই সংশয় দূর করার দায়িত্ব নিতে হয় পুরুষদেরই। তাকে আশ্বা’স দিতে হবে যে সে খুব ভালো মা ‘হতে পারবে।

৪। তোমাকে সবসময় পাশে চাই ঃ আপনার স’ঙ্গিনিকে বলুন যে তাকে ছাড়া আপনি কতটা অসম্পুর্ন। আপনি তাকে সারাজীবনের জন্য আপনার পাশে পেতে চান।

৫। তোমা’র এই বি’ষয়ে কি মতামত ঃ আপনি আপনার সমস্ত গু’রুত্বপুর্ন সি’দ্ধান্ত নেওয়ার আগে আপনার স’ঙ্গিনীর মতামত অবশ্যই নিন। এই রকম আচরণ মেয়েরা খুব পছন্দ করে। তারা এটা মনে করবে যে আপনার কাছে তার মতামত কতটা মূল্যবান।

৬। তুমি আমা’র সবচেয়ে ভালো বন্ধু ঃ আপনি আপনার স’ঙ্গিনীকে বলুন আপনারা সবার আগে খুব ভালো বন্ধু। আপনি শুধু তার রূপ দেখে প্রেমে পরেননি। প্রেমের বাইরেও আপনার জীবনে তার গু’রুত্ব আছে।

৭। আমি খুব ভাগ্যবান যে তোমাকে পেয়েছি ঃ আপনি আপনার স’ঙ্গিনীকে বলুন যে আপনি তাকে জীবনে পেয়ে নিজেকে ধন্য মনে করেন। সে আপনার কাছে কতটা মূল্যবান।

৮। আমি কি ভাবছি তা তুমি খুব ভালোভাবে জানো ঃ আপনি আপনার প্রেমিকাকে সর্বঞ্জ প্রমান যদি করতে পারেন তার থেকে খুশি সে আর হবেনা। তাকে বলুন আপনি মনে মনে কি ভাবছেন সেটা আপনার স’ঙ্গিনী জানে। অর্থাৎ সে আপনার মনের সব কথা বোঝে

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38443966
Users Today : 921
Users Yesterday : 1256
Views Today : 11987
Who's Online : 39
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone