বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৪:০২ অপরাহ্ন

শিরোনাম :
রিফাত হত্যার মূল পরিকল্পনাকারী মিন্নি মিন্নি গ্রেপ্তার রিফাত হত্যায় মিন্নিসহ ৬ আসামির ফাঁসি নতুন খবর পর্ন দেখলে সব সময়ই আসক্তি তৈরি হবে…ফক্স নিউজ মাসিক হবার কত দিন আগে বা পড়ে কনডম ছাড়া সেক্স করা নিরাপদ ঠিক কোন সময় সেক্স করা উচিত নয়, আসুন জেনে নিই মিন্নিসহ সব আসামির দৃষ্টান্তমূলক শাস্তি চান রিফাতের বোন গির্জায় আটকে ৩ দিন ধরে কিশোরীকে ধর্ষণ করে ফাদার সুপার ওভারে মুম্বাইকে হারাল বেঙ্গালুরু লঙ্কা সফর স্থগিত, সুখবর পেলো বাংলাদেশ ২৯ ছক্কায় ৪৪৯ রান, ভাঙলো যেসব রেকর্ড কুয়েতের আমির শেখ সাবাহ মারা গেছেন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ও এইচএসসি পরীক্ষার বিষয়ে কিছুই বলেননি শিক্ষামন্ত্রী হাসু আপাকে জড়িয়ে ধরে শুধু কাঁদতাম সিলেটের ধর্ষকদের ফাঁসি চাই, বাবলাদের রাজনীতি চাই

নারীর হওয়া সত্ত্বেও কোনো কিছুকে পরোয়া করেননি জাহ্নবী

চলতি বছরে বলিউডের অন্যতম আলোচিত সিনেমা জাহ্নবী কাপুর অভিনীত  ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল’। ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার জীবনীভিত্তিক এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি। চরিত্রটিতে অভিনয়কালে ইতিহাস-গড়া ওই পাইলটের সঙ্গে বেশ কিছু সময়ও কাটিয়েছেন জাহ্নবী কাপুর।

করোনাভাইরাসের কারণে প্রেক্ষাগৃহের পরিবর্তে আগামী ১২ আগস্ট মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে। এরই মধ্যে প্রচারণার লক্ষ্যে প্রকাশ পেয়েছে ছবিটির ট্রেলার। সেখানে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় জাহ্নবী ভক্তদের চমকে দিয়েছেন। অনেকেই সামাজিক মাধ্যমে ছবিটি নিয়ে তাদের আশাবাদ ব্যক্ত করেছেন। পাশাপাশি জাহ্নবী যে সিনেমায় দারুণ অভিনয় করেছেন, ট্রেলার দেখেই ভক্তরা অনেকটা নিশ্চিত।

এই ছবির ট্রেলারে দেখা যায়, গুঞ্জন সাক্সেনা যুদ্ধে যাওয়ার আগে তার বাবার আশীর্বাদ নিচ্ছেন। নারীর জন্য সুযোগ-সুবিধার অভাব থাকা সত্ত্বেও তিনি কোনো কিছুকে পরোয়া করেননি। দেশের জন্য যুদ্ধ করতে কারগিল যাচ্ছেন।

গুঞ্জন সাক্সেনা কীভাবে লিঙ্গবৈষম্যকে বাধা হিসেবে দাঁড়াতে দেননি এবং নিজেকে এর শিকার হতে দেননি। এর পরিবর্তে তিনি শুধু পরিশ্রম করেছেন, যা অনুপ্রেরণা জাগায়। সেই গল্পই উঠে আসবে ছবিতে। এটি পরিচালনা করছেন শরণ শর্মা। এতে আরো অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি ও অঙ্গদ বেদিসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37524964
Users Today : 3375
Users Yesterday : 6367
Views Today : 9172
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone