বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন অটোরিকশা চালক ৩০০ টাকায় বিকাশের ক্যাশ-ইন রেজিস্টারের পাতা কেনে হ্যাকাররা মিন্নিসহ ফাঁসি ছয়, কার্যকরের পরে ইন্না লিল্লাহি.. রাজিউনও না সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীর ৪৪ কোটি টাকার অবৈধ সম্পদ ডিপজলের ছেলের হলুদে রঙিন হলেন তারকারা টিজারে চমক দেখালেন নুসরাত ফারিয়া কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা ঢাকা ছাড়ছেন রীভা, সোমবার আসছেন নতুন হাইকমিশনার ফেসবুকের কল্যাণে চার বছর পর খুঁজে পেলেন মাকে প্রেমের টানে সাদুল্যাপুর থেকে এক মাসেই ২৩ নারী উধাও রোহিঙ্গা সংকট জাতিসংঘে মিয়ানমারের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ বাংলাদেশ ম্যাচ সেরা হলে মা সারারাত কথা বলতো: রশিদ চলতি আইপিএলে জয়ের মুখ দেখলো হায়দরাবাদ চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই ভাইয়ের আহত আরেক ভাই

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এরমধ্যে দুইজন আপন ভাই। তাদের আরেক ভাইসহ দুজন দুর্ঘটনায় আহত হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিউইয়র্ক স্টেট পুলিশ জানায়, বাফেলো থেকে নিউইয়র্কে ফেরার সময় রচেস্টার এলাকায় বিপরীত দিক থেকে (ভুল পথে) আসা একটি গাড়ির সাথে মোজাম্মেল হক রাসেল (৩০) চালানো গাড়ির সংঘর্ষ হয়। যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও ময়মনসিংহ বিভাগ তারুণ্য নামক একটি সংগঠনের নেতা রাসেল অকুস্থলে মারা যান। তার গাড়িতে থাকা ছোট ভাই হিমেল এ জয় (২৪) এরও মৃত্যু হয় অকুস্থলেই। অপর ভাই আনিসুল হক আপেল (২৩) এবং তাদের সাথে থাকা কেনেডি অপি (১৮) কে নিকটস্থ স্ট্রং মেমরিয়্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কামুক্ত বলে পুলিশ উল্লেখ করেছে। ভুলপথে চালানো গাড়ির ড্রাইভার ৮১ বছর বয়েসী চার্লস বারগারস্টোকও অকুস্থলেই মারা গেছেন। তিনি ওহাইয়োর বাসিন্দা।

নিহতরা নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় সপরিবারে বসবাস করছিলেন। তাদের বাবা ময়মনসিংহের নান্দাইল উপজেলার সন্তান এবং নিউইয়র্কে বোর্ড অব ইলেকশন কমিশনের কর্মকর্তা। সিরাজুল ইসলাম ভূইয়া জানান, কদিন থেকেই ওরা বিশ্বখ্যাত নায়েগ্রা জলপ্রপাত দেখতে যাবার বায়না ধরেছিল। সেজন্যেই সেখানে গিয়েছিল। গভীর রাতে ফেরার পথে এমন মর্মান্তিক দুর্ঘটনায় পতিত হলো, যে জন্যে ওরা দায়ী নয়। টহল পুলিশ আমাকে টেলিফোনে জানায় যে, ভুলপথে আসা গাড়ির ড্রাইভার এজন্যে দায়ী।

লাশ ময়না তদন্তের পর নিউইয়র্কে এনে দাফন করা হবে বলে জানান সিরাজুল ইসলাম।

এ দুর্ঘটনায় কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে। এক বিবৃতিতে গভীর শোক এবং নিহতদের পরিবারের প্রতি সহমর্মিতাজ্ঞাপণ করেছেন আমেরিকায় ময়মনসিংহ বিভাগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এরমধ্যে রয়েছেন শরাফ সরকার, মোর্শেদা জামান, হুমায়ূন কবীর এবং ফরিদ আহমেদ।

এদিকে, দুর্ঘটনায় গভীর উদ্বেগ এবং নিহতদের জন্যে শোক জানিয়েছেন নিউইয়র্কে কন্সাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37531409
Users Today : 2854
Users Yesterday : 0
Views Today : 6501
Who's Online : 66
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone