শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

শিরোনাম :
সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী বরিশাল জেলা মুলাদী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারের অবহেলায় নাকের পলিপাস জনিত কারণে সুস্থ্য মেয়ের মৃত্যু। আত্রাই বাঁধ উচ্ছেদে ঋণগ্রস্ত মৎস্যচাষীরা ক্ষতিগ্রস্ত শার্শায় ছিনতাইকৃত টাকা একটি পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না বুক চিতিয়ে গুলি খাবার জন্য পুলিশকে অস্ত্র দেয়নি সরকার: বেনজীর অসহায় রোগীদের নিজের টাকায় সেবার ব্যবস্থা করে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল শওকত- রাজধনীতে চলছে ৫থেকে ৭ হাজার টাকায় ঝমঝমাট স্বামী বাণিজ্য! লিঙ্গান্তর ঘটিয়ে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হলেন দুই জমজ ভাই আমা’র মে’য়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমা’র মা তামিমার মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির : রাকিব

নিজের ‘বিমান অটোয়’ প্রধানমন্ত্রীকে চড়াতে চান ওমর ফারুক (ভিডিওসহ)

ডেস্ক : অটোকে বিমানের আকৃতি বানিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন মাদারীপুরের বাসিন্দা ওমর ফারুক শিকদার। প্রতিদিনই তার এই বিমানাকৃতির অটোকে দেখতে উপজেলার উত্তরদূতখালি শিকদার কান্দিতে তার বাড়িতে ভিড় জমাচ্ছেন শত শত উৎসুক মানুষ।

ওমর ফারুক শিকদার বলেন, ‘আমি যখন মালয়েশিয়াতে ছিলাম। তখন একটা গ্যারেজে কাজ করতাম। আমার এক স্যার ছিলেন যার একটি হেলিকপ্টার ছিল। সে আমাকে ঘুরতে নিয়ে যেতেন। তার হেলিকপ্টারের ডিজাইন আমার অটোর সামনের ডিজাইন একই।

অকটেন চালিত অটোটি তৈরি করতে ৩ লাখ টাকা খরচ হয়েছে বলে জানিয়েছেন ওমর ফারুক।

‘দেশের দরিদ্র মানুষ বিমানে চড়তে পারেন না। তাদের এই গাড়িতে উঠিয়ে আমি খুবই শান্তি পাই।’ বলছিলেন ওমর ফারুক।

অটোটিকে বিমানে রূপ দিতে নকশাটি করেছেন ওমর ফারুক নিজেই। তিনি বলেন, গাজীচর কলাবাড়ী আমার মামা নকশা দেখে অটোটি আমায় তৈরি করে দেন।

অটোতে মোবাইল রাখার জায়গা আছে; আছে ল্যাপটপ। পানি রাখার জায়গা, এমনকি এসিও আছে। এটি চালিয়ে প্রতিদিন দেড় থেকে ২ হাজার টাকা আয় হয় ওমর ফারুকের। বিয়ে বাড়ির যাত্রীই বেশি হয়।

ওমর ফারুক তার সেই বিমানে করে প্রধানমন্ত্রীকে ঘোরাতে চান। তার কথায়, প্রধানমন্ত্রী যদি আমার সেই চাওয়া পূরণ করতেন তাহলে নিজেকে ধন্য মনে করতাম। সূত্র : সময়টিভি অনলাইন

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38328842
Users Today : 5439
Users Yesterday : 3953
Views Today : 16146
Who's Online : 68
© All rights reserved © 2011 deshersangbad.com/