দেশের সংবাদ l Deshersangbad.com » নিজের ১৪ বছরের ছেলে ও ১৩ বছরের মেয়ের সঙ্গে যেভাবে যৌন সম্পর্কে লিপ্ত এই পাকিস্তানি মা!



নিজের ১৪ বছরের ছেলে ও ১৩ বছরের মেয়ের সঙ্গে যেভাবে যৌন সম্পর্কে লিপ্ত এই পাকিস্তানি মা!

৮:০৬ পূর্বাহ্ণ, আগ ০৬, ২০১৬ |জহির হাওলাদার

7700 Views

পাকিস্তানি বংশোদ্ভুত এক মহিলার বিরুদ্ধে এমনই গুরুতর অভিযোগ আদালতে প্রমাণিত। মহিলাকে ৫ বছরের কারাদণ্ড দিল কার্ডিফ (ওয়েলস – ইউনাইটেড কিংডাম) আদালত। মহিলা তাঁর অপরাধ স্বীকার করেছেন। শুনানি চলাকালীন যা জানা গেল – ৩৬ বছর বয়সী ওই মহিলা তাঁর ১৪ বছরের ছেলের সঙ্গে সেক্স করেছেন। এবং ‘সবটুকুই’ করেছেন। কিছুই বাদ রাখেননি। শুধু তাই নয়, সেক্স করেছেন মেয়ের সঙ্গেও। মেয়ের বয়স ১৩। ছেলের থেকে একবছরের ছোটো। তারপর, সেই ছবি তুলে পাঠিয়েছেন হোয়াটস অ্যাপে পাকিস্তানে তাঁর এক তুতো (cousin) ভাইকে। খবর-কলকাতা

জেরায় জানিয়েছেন, মূলত ওই তুতো ভাইয়ের কথাতেই নাকি এসব করেছেন তিনি। তুতো ভাই-ই নাকি তাঁকে ছেলেমেয়ের সঙ্গে সেক্স করার জন্য বলত। এবং তার ছবি তুলে হোয়াটস অ্যাপে পাঠাতে বলত। এখানেই শেষ নয়। আরও আছে। বাড়ির সবচেয়ে ছোটো মেয়ের বয়স ৩। তার নগ্ন ছবি তুলে পাঠাতে বলত হোয়াটস অ্যাপে। সেই তুতো ভাই।

সবমিলিয়ে মোট ১১৯টি ছবি আর ৩টি ভিডিও পাঠিয়েছিলেন ওই মহিলা তাঁর তুতো ভাইকে। জেরায় জানিয়েছেন ওই মহিলা। স্বীকার করে নিয়েছেন অপরাধ। মহিলার ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ।

মহিলার আইনজীবী রুদ স্মিথ আদালতে শুনানি চলাকালীন বলেন–

“ওই মহিলার ব্যাকগ্রাউন্ডই এর জন্য কিছুটা দায়ি। বেড়ে ওঠার পরিবেশ এমন ছিল যে পরের আদেশ-নির্দেশে নিজেকে সপে দেওয়াটাই শিখেছেন। ভালোমন্দ বোধশক্তি হারিয়েছেন। ‘পুরুষ’কে সন্তুষ্ট করাই শিখেছেন ছোটো থেকে। ন্যায়নীতি বোধ হারিয়েছেন বেড়ে ওঠা পরিবেশের কারণে। ১৩ বছর বয়সে স্কুল থেকে সরিয়ে দেওয়া হয় ওই মহিলার। পড়াশোনা বন্ধ করে দেওয়া হয়।

লাগিয়ে দেওয়া হয় পারিবারিক ব্যবসায়। খুব অল্প বয়সেই বিয়ে দিয়ে দেওয়া হয় এমন একটা পরিবারে যেখানে মারপিট, যৌন নিপীড়ন, অত্যাচারটাই স্বাভাবিক জীবনযাত্রা। সমাজে, সংসারে সেটাই তিনি মেনে নিয়েছিলেন। ছোটো থেকেই নমনীয় হতে শেখানো হয়েছে। ‘পুরুষ’কে খুশি করতেই শেখানো হয়েছে। প্রতিবাদ, প্রতিরোধ করতে শেখেননি। ছেলেমেয়ের সঙ্গে সেক্স করেছেন, মানে এই নয় কী তিনি তাদের কল্যাণ চান না। বরং স্বাভাবিক নিয়মেই ছেলেমেয়ের কল্যাণ কামনা করেন। এমনকী তাঁর ছেলেমেয়ের কী হবে, তা নিয়েও তিনি চিন্তিত।”

কার্ডিফ আদালতের বিচারক এলিরি রিজ় সাজা ঘোষণার সময় ওই মহিলার উদ্দেশে বলেন, “সত্যিই মারাত্মক অপরাধ। ছেলেমেয়ের প্রতি আপনার কর্তব্য ছিল। আপনি তা করতে ব্যর্থ হয়েছেন। এবং ব্যর্থ নয় ভয়ংকর ভাবে ব্যর্থ হয়েছেন।”খবর-কলকাতা

Spread the love

৮:০২ পূর্বাহ্ণ, সেপ্টে ২৩, ২০১৮

নিউইয়র্কে উত্তেজনা (ভিডিও)...

83 Views

৯:৩৬ অপরাহ্ণ, সেপ্টে ২১, ২০১৮

তাঞ্জানিয়ায় ফেরিডুবিতে নিহত ৪৪...

17 Views

৫:২৪ অপরাহ্ণ, সেপ্টে ২১, ২০১৮

জার্মানির মতো এক হচ্ছে দুই কোরিয়া!...

354 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »