সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:২০ অপরাহ্ন

শিরোনাম :
জিয়া খন্দোকার’র মৃত্যুতে ফেনী প্রেসক্লাব’র শোক চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অভিযানে ২০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হেরোইন সহ ৩ জন গ্রেপ্তার। চাঁপাইনবাবগঞ্জ বিশ্বরোড হজরত এন্ড রুবেল ফল ভান্ডার এর দোকানে ১২ মাসি ফলের হিড়িক। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে সরকার বিনা মূল্যে করোনার টিকা দিতে চাচ্ছে ইনশাআল্লাহ : স্বাস্থ্যসেবা সচিব গাজা গাছ সহ আটক খতিউল্লাহ্ ওরফে খতিব পূঞ্জিভূত ঋণের বোঝা মাথায় নিয়ে জিলবাংলা চিনিকল ধংসের দ্বারপ্রান্তে হোটেল থেকে পাঁচ যুবতীসহ ১৪ জন ধরা গোসলের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া গাড়ি কেনার টাকা দিয়ে মসজিদ বানালেন মেয়র! দিহান জানায়, সম্মতিতেই শারীরিক সম্পর্ক হয় মেডিকেলের ছাত্রীকে একরাতের জন্য ডেকেছিলেন অভিনেতা অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের সৎ ছেলেকেই বিয়ে করলেন এই মহিলা! আরেকজন মুসলিমকে মন্ত্রী করে সম্মানিত করলেন জাস্টিন ট্রুডো ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানদের সামনে মাকে বিবস্ত্র করে নির্যাতন ফুলবাড়ীতে জমিজমা নিয়ে সংঘর্ষে ১ যুবকের মৃত্যু 

নৈশভোজে মাকে খুন করে বোনের সঙ্গে উদ্দাম নাচ ছেলের

নৈশভোজে (রাতের খাবার) গুলি করে মাকে খুন করার পর কিশোরী বোনের সঙ্গে উদ্দাম নাচ নাচলেন যুবক। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের স্প্রিংভিলে এলাকায়। মাইক লোপেজ নামের ২৩ বছরের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে তার ১৪ বছরের কিশোরী বোনকেও।

পুলিশের কাছে মাইকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে তারই ১৭ বছরের আরেক বোন। ঘটনাস্থলে সেও উপস্থিত ছিল। পুলিশকে ১৭ বছরের ওই কিশোরী বোন জানিয়েছে, মা ভিক্টোরিয়া রামিরেজ, মাইক এবং তার ১৪ বছরের বোনের সঙ্গেই রাতের খাবার সারছিল সে। আচমকা মাইক ও ছোট বোনের মধ্যে চোখের ইশারায় কিছু কথা হয়। তারপরই মাইক মাকে গুলি করে। খাবারের টেবিলেই লুটিয়ে পড়েন ৪৩ বছরের ভিক্টোরিয়া। ঘটনার পরই উল্লাসে নাচতে থাকে মাইক ও তার ১৪ বছরের বোন। ভয়ে বাথরুমে গিয়ে লুকিয়ে পড়ে ১৭ বছরের কিশোরী। বাথরুমের জানলা দিয়ে পালিয়ে নিজের বড় বোনকে ফোন করে। তিনিই পুলিশকে খবর দেন।

জানা গিয়েছে, খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায়, তখন মাইক বাথটবে বেহুশ হয়ে পড়ে ছিল। হাতে ছিল বন্দুকটি। প্রথমে মানসিক রোগে আক্রান্ত হওয়ার নাটক করছিল সে। পরে জানা যায় মানসিক রোগ নয়, মাদকাসক্ত ছিলো ২৩ বছরের ওই যুবক। ঘটনার সময়ও গাঁজার নেশায় আচ্ছন্ন ছিল সে।

১৭ বছরের কিশোরী বোন জানায়, ছোট বোনকেও তার ভাই মাদক সরবরাহ করত। এলাকার মাদকাসক্তদের সঙ্গে নিয়মিত ওঠাবসা ছিল দু’জনের।

এদিকে, মায়ের মৃত্যু নিয়ে ভাবলেশহীন ১৪ বছরের কিশোরী। ঘন ঘন বক্তব্য বদল করছে সে। পুলিশের প্রশ্নের জবাবে প্রথমে সে জানিয়েছিল, ওই নারী নাকি তার মা নন। পরে জানায় সেই সময় সে বাথরুমে ছিল। পরে আবার গানের ছন্দে নাচার কথা স্বীকার করে নেয়। গানের কথা মনে করার চেষ্টা করে। কিশোরীকে জুভেনাইল সংশোধনাগারে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। সেখানে মনোবিদের তত্ত্বাবধানে রাখা হবে বলে জানা গিয়েছে। মাইককে আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে। সূত্র: সংবাদ প্রতিদিন

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38142745
Users Today : 4585
Users Yesterday : 2500
Views Today : 13677
Who's Online : 57
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone