রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
ওসি প্রদীপ মিথ্যা মামলা করার আইনি পরামর্শও নিয়েছিলেন প্রত্যাহার আর বদলিতে সীমাবদ্ধ “লাগামহীন ওসি”দের শাস্তি ! ঘুম থেকে তুলে ক্রসফায়ার দেন ওসি প্রদীপ, টাকাও নেন ১৮ লাখ (ভিডিও) সিনহাকে ‘হত্যা’র পর ‘বাঁচার জন্য’ আইনজীবীকে ফোন ওসি প্রদীপের (অডিও)ভাইরাল পুলিশ নিজেদের এখন ‘ওয়েস্টার্ন হিরো’ ভাবছে: সোহেল চেকপোস্টে ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকি আরো বাড়াতে হবে: ডিএমপি কমিশনার থানায় বোমা বিস্ফোরণের পর মিরপুর পুলিশের শীর্ষ কর্মকর্তাদের বদলি মাহিন্দা রাজাপাকসেকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা বৈরুতে আহত বাংলাদেশিদের দূতাবাসে যোগাযোগের আহ্বান জোয়ারে প্লাবিত লক্ষ্মীপুর : ক্ষতির শিকার ১১ হাজার হেক্টর ফসলী জমি লক্ষ্মীপুর জেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক কমিটি গঠন অটোরিকশার ৭ যাত্রীকে পিষে দিলো বাস গণমাধ্যমে প্রচার হওয়া ,ফোনালাপ যাচাই করা হবে: র‌্যাব প্রেম করে বিয়ে করছেন? তাহলে দেখে নিন কী কী ভুল হতে পারে আপনার! যে কারণে ছেলেদের দেখলে মেয়েরা বার বার ওড়না ঠিক করে

নোয়াখালী নতুন করে করোনায় ৪৬ জন আক্রান্ত- সুস্থ ৮১ জন।

আজ শুক্রবার নোয়াখালীতে নতুন করে আরও ৪৬ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এমধ্যে-সদরে-৩জন , সূবর্ণচরে-৫জন , হাতিয়া-১৩জন , বেগমগঞ্জে-১০জন , সেনবাগে-১জন , কোস্পানীগঞ্জে-৪জন ও কবিরহাটে-১০জন।

গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৮১ জন। এনিয়ে নোয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা-২৩৩৫ জন, মৃত্যু-৪৫ জন ও সুস্থ হয়েছেন ১০৬৮ জন।

শুক্রবার ৩ই জুলাই সকাল ১০ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।
তিনি বলেন,আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-১১৯৩ জন।

নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৬৮০ জন, বেগমজঞ্জ-৬৬৫জন, চাটখিলে-১৪১জন, সোনাইমুড়ীতে-১১৮জন,কবিরহাটে-২৩৬জন,কোম্পানীগঞ্জে-১১৭ জন, সেনবাগে-১০২ জন, হাতিয়া-২৪ জন ও সুবর্ণচরে-১৩৪ জনসহ মোট জেলায়- ২১৮৯ জন আক্রান্ত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone