বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
প্রেমের টানে সাদুল্যাপুর থেকে এক মাসেই ২৩ নারী উধাও রোহিঙ্গা সংকট জাতিসংঘে মিয়ানমারের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ বাংলাদেশ ম্যাচ সেরা হলে মা সারারাত কথা বলতো: রশিদ চলতি আইপিএলে জয়ের মুখ দেখলো হায়দরাবাদ চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার মোদী-হাসিনার বৈঠক নিয়ে পাঠকদের প্রতিক্রিয়া জেলখানায় খুনির সঙ্গে প্রহরীর শারীরিক সম্পর্ক, অতঃপর রাতে ধর্ষিতার দেহ তুলে নিয়ে পুড়িয়ে দিলো পুলিশ এইচএসসি পরীক্ষা ছাড়া মূল্যায়নের কথাও ভাবা হচ্ছে মানবাধিকার প্রতিবেদন তৈরিতে রাজধানীতে সাংবাদিকদের প্রশিক্ষণ এইচএসসি: পরীক্ষা নেওয়ার পক্ষে মন্ত্রণালয়, কমতে পারে বিষয় দুই সন্তানের গলায় ছুরি চালিয়ে বাবার আত্মহত্যার চেষ্টা তানোরে ওয়ার্ড আওয়ামী লীগের বর্ধিত সভা প্রধানমন্ত্রীর চাচীর সুস্থ্যতা কামনা করে মোরেলগঞ্জে পৌরসভায় দোয়া অনুষ্ঠিত করতোয়ার ক্ষতিগ্রস্ত বাঁধ ভেঙ্গে ছয় নতুন ৬ টি গ্রাম প্লাবিত বিপদসীমার ৮১ সে.মি উপরে নদীর পানি

নড়াইল পৌর এলাকার দোকানপাটসহ গণপরিবহন বন্ধ ঘোষণা!!

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ
করোনাভাইরাসের বিস্তাররোধে নড়াইল পৌর এলাকার দোকানপাট, শপিংমল, ইজিবাইকসহ গণপরিবহন ১৪দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, মঙ্গলবার (৪ আগস্ট) বিকেল ৪টা থেকে এ আদেশ কার্যকর হবে। এছাড়া কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে। তবে ওষুধের দোকানসহ জরুরি সেবায় নিয়োজিত পরিবহনগুলো চালু থাকবে।
জেলা প্রশাসকের আদেশক্রমে তথ্য অফিস থেকে গতকাল সোমবার এ সংক্রান্ত মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়েছে। এছাড়া নড়াইল চেম্বার অব কমার্সের পক্ষ থেকে মাইকিং করে গতকাল থেকেই দোকানপাট বন্ধের ঘোষণা দেয়া হয়।
এদিকে, নড়াইল পৌর এলাকায় ১৪দিনের জন্য দোকানপাট বন্ধের ঘোষণায় গতকাল দুপুরে শহরের বাণিজ্যিককেন্দ্র রূপগঞ্জ বাজার এলাকায় দোকানপাট বন্ধ রেখে বিক্ষোভ করেন সাধারণ ব্যবসায়ীরা। ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সড়কের ওপর বিক্ষোভ করেন তারা।
ব্যবসায়ীরা বলেন, হঠাৎ করে দোকানপাট বন্ধের ঘোষণা তারা মানবেন না। নড়াইল শহরের প্রাণকেন্দ্র রূপগঞ্জ এলাকায় দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখলে বড় ধরণের আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে তাদের। জনসাধারণেরও কেনাকাটায় সমস্যা হবে।
অন্যদিকে, গতকাল সোমবার নড়াইলে ৪০ জন করোনা রোগি শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদর উপজেলায় ১৮জন এবং সদর হাসপাতাল ও লোহাগড়া উপজেলায় ১১জন করে। এছাড়া আজ মঙ্গলবার লোহাগড়া উপজেলা একজন করোনা রোগি শনাক্ত হয়েছে। এ পর্যন্ত নড়াইলে মোট ৮০৩ জন করোনা রোগি পাওয়া গেছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৮৩ জন। মারা গেছেন ১২ জন। বর্তমানে জেলায় মোট করোনা আক্রান্ত রোগির সংখ্যা ৩০৮ জন। এর মধ্যে ১২ জন হাসপাতালে ভর্তি আছেন। অন্যরা বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37530960
Users Today : 2405
Users Yesterday : 0
Views Today : 5241
Who's Online : 42
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone