বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েটা কী সত্যি খারাপ?আমার চোখ দুটো আমি সরাতে পারছিলাম না অপরাধী ভাব যেনো, এক খুনের মামলার আসামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই প্রতি কিলোমিটারে বাস ভাড়া হবে ২ টাকা ২০ পয়সা নির্ধারণ গেইল-রশিদ খানরা ফিরে গেলেন, অর্থের লোভে সেরা অলরাউন্ডার সাকিব এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী? জামালপুরে চাঁদাবাজির মামলায় কলেজ অধ্যক্ষ জেল হাজতে আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির মুজিববর্ষে বৃক্ষরোপণের কথা বলে ‘বনবন্ধু’ ইকবালের কোটি টাকার প্রতারণা পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত।  দেশ বরেণ্য অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক ২৪ ফেব্রুয়ারী ২০২১ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবাদ সম্মেলন: ৫টি লক্ষ্য ঘোষণা স্বাধীনতার ঘোষণাপত্র রাষ্ট্রবিনির্মাণের স্মারক: ১০ এপ্রিলকে ‘প্রজাতন্ত্র দিবস’ ঘোষণা করতে হবে সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক

পছন্দমতো রিপোর্ট না হলে ভুল বলে বিএনপি: আইনমন্ত্রী

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার জামিন আবেদন নাকচের ইস্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, পছন্দমতো রিপোর্ট যেটি হবে না, সেটাই ভুল বলে বিএনপি। তাদের পছন্দমতো যদি অন্যায় কিছু হয়, সেটা সঠিক বলে তারা।

তিনি আরো বলেন, যে কাগজপত্র আছে সেটা দেখিয়ে উচ্চ আদালত নিশ্চয়ই সিদ্ধান্ত দিয়েছেন। আমি যেহেতু আইনের শাসনে বিশ্বাস করি, তাই মনে করি সর্বোচ্চ আদালত যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই মেনে নিতে হবে।

বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে নিজ দফতরে ব্রিফিংকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, আদালতের কাছে তারা জামিন চেয়েছিলেন, জামিনের দরখাস্তের পরিপ্রেক্ষিতে গত ৫ তারিখ আদালত বলেছিলেন, একটি মেডিকেল রিপোর্ট তাদের সামনে উপস্থাপন করার জন্য এবং সেই মেডিকেল রিপোর্ট উপস্থাপন করার পরে সেটা বিবেচনা করবেন। আপিল বিভাগ এ মেডিকেল রিপোর্ট পড়েছেন এবং তারা তাদের বিবেচনায় দেখেছেন- এখানে চিকিৎসা করা যায়। তাই জামিনের আবেদন নাকচ করে দিয়েছেন বিজ্ঞ আপিল বিভাগ।

তিনি বলেন, ৬ জন বিচারপতি এ সিদ্ধান্ত নিয়েছেন। তারা নিশ্চয়ই যথেষ্ট বিবেচনা করেছেন। আমরা যেহেতু আইনের শাসনে বিশ্বাস করি সেটা আমাদের মানতে হবে। যে অবজারভেশন হয়েছে তার আলোকে বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজের কিছু করণীয় থাকলে তারা নিশ্চয়ই তা করবে।

বিএনপি বলেছে- তারা (মেডিকেল বোর্ড) আদালতে যে রিপোর্ট উপস্থাপন করেছে সেটি সঠিক নয় এমন মন্তব্যের জবাবে আইনমন্ত্রী বলেন, গত শুনানির প্রথম দিন তারা আদালত কক্ষে তাণ্ডব সৃষ্টি করেছিল। তখন বলেছিলাম, যেটা তাদের (বিএনপি) পক্ষে যায় না তখনই এমন কিছু করে তারা। তা যত যুক্তিযুক্ত থাকুক না কেন এটা ওনারা অভ্যাসগতভাবে বলেন ঠিক না। এক্ষেত্রে ৬ জন ডাক্তার পরীক্ষা করে তাদের মতামত দিয়েছে বলে শুনেছি। ডাক্তাররা প্রতিবেদন দিয়েছেন এবং সেটা সর্বোচ্চ আদালতেও দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38320640
Users Today : 1190
Users Yesterday : 3479
Views Today : 3027
Who's Online : 40
© All rights reserved © 2011 deshersangbad.com/