শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫১ পূর্বাহ্ন

শিরোনাম :
কুয়েতে সাজাপ্রাপ্ত পাপুলের এমপি পদ শূন্য: লক্ষ্মীপুর-২ আসনে নির্বাচনী হাওয়া লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন চট্টগ্রামে পাঁচ ভাই-বোনের একই দিনে বিয়ে মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত

পতœীতলায় শিক্ষকদের অশোভনীয় আচরণে শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পরিবারের

 

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ পতœীতলায় উপজেলার গগণপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষকের অশোভনীয় আচরণের জন্য ঐ বিদ্যালয়ের রাব্বি হাসান (১৬)নামে এক এসএসসি পরিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার বিকেলে উপজেলার জামগ্রামের কোতোয়লী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাব্বি হাসান উপজেলার ঘোষনগর ইউপির জামগ্রামের কোতোয়লী এলাকার আতোয়ার হোসেনের ছেলে। সে গগনপুর উচ্চ বিদ্যালয়ের আসন্ন এসএসসি পরিক্ষার্থী ছিল। এঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীরা সোমবার বিদ্যালয়ের সামনে বিক্ষোভ করেছে।

রাব্বীর পরিবার সূত্রে জনাগেছে, শারীরীক অসুস্থতার কারণে রাব্বী চিকিৎস্যাধীন থাকায় বিদ্যালয়ে অনুষ্ঠিতব্য টেষ্ট পরীক্ষার কয়েকটি বিষয়ে অংশ গ্রহন করতে পারেনি। এমতাবস্থায় রাব্বী কিছুটা সুস্থ হয়ে রবিবার সকালে মাকে নিয়ে সে এসএসসি পরীক্ষার ফরম পূরুনের ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সাথে যোগাযোগ করলে টেস্ট পরীক্ষায় অংশ গ্রহন না করায় সে অকৃতকার্য বলে ফরম ফিলাপে অনুমতি না দিয়ে অসোভনীয় আচরন করে তাদের ফিরিয়ে দেয়।

এঅবস্থায় রাব্বি নিজ বাড়িতে ফিরে যায় এবং ঐ দিন বিকেলে সে বাড়ির পাশে একটি কালভার্টে বসে থাকা অবস্থায় অসুস্থ হয়ে নিচে পানিতে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাকে পানিতে পড়ে থাকতে দেখে তাৎক্ষনিক ডাক্তারের কাছে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।

এখবর পেয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীরা সোমবার বিদ্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করে। এসময় বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও ম্যানেজিং কমিটি অবস্থা স্বাভাবিক করার চেষ্টা করে। পরে পতœীতলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন জানান, ঐ শিক্ষার্থী টেস্ট পরীক্ষার কয়েকটি বিষয়ে পরীক্ষা না দেয়ায় তাকে অকৃতকার্য বলে গণ্য করা হয়েছে। এবাদেও আরো কয়েকজন শিক্ষার্থী অকৃতকার্য রয়েছে। ফরম ফিলাপের জন্য উক্ত শিক্ষার্থী তার কাছে জানতে আসলে তাকে বলা হয় ১২তারিখ মঙ্গলবার ম্যানেজিং কমিটি সহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীর সাথে এ বিষয়ে আলোচনার কথা রয়েছে। তারপর অকতৃকার্য শিক্ষার্থীদের ব্যাপারে জানানো হবে। ঐসময় তার সাথে কোন অসোভনীয় আচরনও করা হয়নি।

এব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুসহাক আলী জানান, ঘটনাটি প্রধান শিক্ষকের কাছে শুনেছি। উক্ত ঘটনায় মঙ্গলবার মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার মোরশেদুল আলমকে সরজমিনে তদন্ত করার জন্য পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38331729
Users Today : 1832
Users Yesterday : 6494
Views Today : 5742
Who's Online : 55
© All rights reserved © 2011 deshersangbad.com/