মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বরিশাল পুলিশ লাইন্সএ নিহত পুলিশ সদস্যদের স্মৃতিম্ভতে পুস্পার্ঘ্য অর্পন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছে: মিজানুর রহমান মিজু রাণীশংকৈলে জাতীয় বীমা দিবসে র‍্যালি ও অলোচনা  গণতন্ত্রের আসল অর্জনই হলো বিরোধিতা করার অধিকার – সুমন  জাতীয় প্রেস ক্লাবে মোমিন মেহেদীকে লাঞ্ছিতর ঘটনায় উদ্বেগ বেরোবি ভিসিকে নিয়ে মন্তব্য করায় শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় অভিযোগ পটুয়াখালী এই প্রথম জোড়া লাগানোর শিশুর জন্ম! তানোরে ইউনিয়ন পরিষদের ভবন উদ্বোধন ফেসবুক ইউটিউব টুইটারকে যেসব শর্ত মানতে হবে ভারতে ২০৩০ সালের মধ্যে ঢাকার যানজট মুক্তির স্বপ্নপূরণে যত উদ্যোগ আজ অগ্নিঝরা মার্চের প্রথম দিন রাশিয়া প্রথম হয়েছিল বাংলাদেশের দুই টাকার নোট। অজুহাত দেখিয়ে মে’য়েরা বিয়ের প্রস্তাবে ল’জ্জায় গো’পনে ১০টি কাজ করে তামিমা স’ম্পর্কে এবার চা’ঞ্চল্যকর ত’থ্য দিল তার মেয়ে তুবা নিজেই ছে’লে: “বাবা তুমি তো বলেছিলে পিতৃ ঋণ কোনদিন শোধ হয় না

পবায় কনজুমারস্ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর পবা উপজেলার কনজুমারস কমিটির মাসিক সভা রাজশাহী সিটি কর্পোরেশনের আমচত্তরস্থ কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর প্রকল্প অফিসে অদ্য ১১ সেপ্টেম্বর ২০১৯ রোজ বুধবার সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয় । দাতা সংস্থা ইউকেএইড এর অর্থায়নে ও আন্তর্জাতিক সংস্থা ব্রিটিশ কাউন্সিলের কারিগরি সহায়তায় ভোক্তা অধিকার বিষয়ক জাতীয় প্রতিষ্ঠান কনজুমারস্ এসোসিয়েশন অব বাংলাদেশ-ক্যাব কর্তৃক বাস্তবায়িত ইস্যু বেইজড্ প্রজেক্ট অন ফুড সেফটি গভার্নেন্স ইন পোল্ট্রি সেক্টর প্রকল্পের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

পবা উপজেলার কনজুমারস কমিটি ও পবা প্রেস ক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলামের সভাপতিত্বে এই সভায় আরো অংশ নেন পবা উপজেলার কনজুমারস কমিটির সাধারন সম্পাদক ও পবা উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব ওয়াজেদ আলী খান, ক্যাব-জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা মামুন, পবা উপজেলা কনজুমারস কমিটির উপদেষ্টা মন্ডলীর মো. আশরাফ আলী দেওয়ান, সাবেক অধক্ষ্য নওহাটা ডিগ্রী কলেজ, জনাব জাইদুর রহমান, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান, হুজুরীপাড়া ইউনিয়ন, পবা, রাজশাহী সহ পবা উপজেলার কনজুমারস কমিটির ২১ সদস্যবৃন্দ, মাঠ সমম্বয়কারী কৃষিবিদ মিজানুর রহমান, মাঠ কর্মকর্তা মোজাম্মেল শেখ ও কৃষিবিদ মো. মহিদুল হাসান প্রমূখ।
সভায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯, অভিযোগ দায়ের পদ্ধতি ও ব্যবস্থাপনা বিষয়ক আলোচনা ছাড়াও প্রকল্পের কার্যক্রম সমূহ, খামার ও খাদ্য প্রতিষ্ঠান রেজিস্ট্রেশন করণে সহযোগিতা ও বর্তমান অবস্থা তুলে ধরা হয়। পবা উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব ওয়াজেদ আলী খান বলেন পবায় সদ্য গড়ে উঠা ফিড কোম্পানীর খাদ্যের গুণগত মান যাচাই করা সহ আইনগত বৈধতা দেখা এই কমিটির নৈতিক দায়িত্ব। প্রয়োজনে প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগীতায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38342768
Users Today : 1045
Users Yesterday : 5054
Views Today : 3762
Who's Online : 45
© All rights reserved © 2011 deshersangbad.com/