বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
স্থগিত পরীক্ষা চালুর দাবি রাবি শিক্ষার্থীদের ৭২ ঘন্টার আল্টিমেটাম তানোরে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত ইয়াঙ্গুনে বিক্ষোভকারীদের ওপর সেনা সমর্থকদের হামলা উন্নয়ন ও তরুণদের কর্মসংস্থান বাড়াতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী বার্মিংহামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতির মৃত্যু উন্নয়নে এগিয়ে যাচ্ছে তানোর-গোদাগাড়ী উপজেলা তানোরে কবিরাজ জার্জিসের কুকর্মে তোলপাড় ?  পিলখানায় বিডিআর ঘাতকদের ফাঁসি চাই : মোমিন মেহেদী গণতান্ত্রিক বাম ঐক্যের নতুন সমন্বয়ক আবুল কালাম আজাদ আসছে নতুন কর্মসূচি বরিশাল-ঢাকা মহাসড়কের টিউমার অপসারন হয়নি *প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা বিএম কলেজের শিক্ষার্থীদের তিন ঘন্টা সড়ক অবরোধ *অধ্যক্ষের আশ্বাসে প্রত্যাহার মাদক উদ্ধারে শ্রেষ্ঠ ডিবি অফিসারকে ক্রেষ্ট প্রদান মুজাক্কির হত্যার প্রতিবাদে সোনাগাজীতে সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ। নওগাঁর মহাদেবপুরে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন নওগাঁর মহাদেবপুরে আমের মুকুলের মৌ মৌ গন্ধে সুবাসিত প্রকৃতি

পরকিয়া প্রেমের বলি সরিষাবাড়ীতে ছেলের হত্যাকারী মা ও প্রেমিক গ্রেফতার

জামালপুরের সরিষাবাড়ীতে পরকিয়া প্রেমের ঘটনায় শিশু সন্তানের হত্যাকারী মা ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকান্ডের সাড়ে তিনমাস পর সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেছে নিহতের বাবা। বৃহষ্পতিবার সকালে ঘাতক বানেছা বেগম(২৬) ও প্রেমিক জুরান আলীকে(৩২) জেল হাজতে পাঠানো হয়েছে।

নিহত শিশুটি উপজেলার পিংনা ইউনিয়নের চর বাশুরিয়া গ্রামের আবুদাবি প্রবাসী আক্তার হোসেনের একমাত্র ছেলে কাউসার ইসলাম তুষার (৯)। সে স্থানীয় সোনামুই কেজি অ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিলো। চলতি বছরের ২৫ মে মাকে আপত্তিকর অবস্থায় দেখা ফেলায় শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা বলে চালানো হয়।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানা গেছে, আক্তার হোসেন জীবিকার জন্য সাত বছর আগে আবুদাবিতে যান। স্বামীর অনুপস্থিতির সুযোগে তার স্ত্রী বানেছা বেগম প্রতিবেশী জুরন আলীর সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েন। চলতি বছরের ২৫ মে বাড়ির গোসলখানায় তাদের দু’জনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে তুষার। ঘটনা জানাজানি হওয়ার ভয়ে ওইদিন মা ও প্রেমিক মিলে ছেলেকে শ্বাসরোধে হত্যা করে। পরে লাশ ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে ছেলের মৃত্যুর পর আক্তার হোসেন দেশে চলে আসেন। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) পুলিশ ময়না তদন্ত রিপোর্টও হাতে পায়। রিপোর্টে তুষারকে শ্বাসরোধে হত্যার প্রমাণ মেলে। ওইদিন রাতেই নিহতের বাবা বাদি হয়ে স্ত্রী ও তার প্রেমিককে আসামী করে থানায় হত্যা মামলা (নং ৫) দায়ের করেন। বুধবার ভোরে পুলিশ দু’জনকে গ্রেফতার করে।

সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান জানান, মা ও তার প্রেমিককে জিজ্ঞাসাবাদে তারা শিশু সন্তানকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করেছে। বুধবার দুপুরে প্রেমিক জুরনকে ও বৃহষ্পতিবার বানেছাকে জেল হাজতে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38322706
Users Today : 3256
Users Yesterday : 3479
Views Today : 9591
Who's Online : 65
© All rights reserved © 2011 deshersangbad.com/