শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৭ অপরাহ্ন

শিরোনাম :
ভাইরাল হওয়া সেই যুগলের ফটো অ্যালবামের ছবিগুলো নড়াইলের ডিসি-এসপি বৃদ্ধা মাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ভান্ডারিয়ার পৌরশহরের রাস্তা সংস্কারের ৮ মাসের মধ্যে কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণ: ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা ইনডেমনিটি: মোশতাকের অভিশপ্ত অধ্যাদেশ, জিয়ার বেআইনি আইন ওষুধ হিসেবে মাদক নিতেন, জিজ্ঞাসাবাদে জানালেন শ্রদ্ধা কাপুর টাইগারদের শ্রীলঙ্কা সফর অক্টোবরে! খাগড়াছড়ি-সিলেটে গণধর্ষণের ঘটনায় মানবাধিকার কমিশনের নিন্দা গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার শাহরুখকে কাছে পেলে চড় মারতাম: জয়া দিনাজপুরের অজোপাড়া গাঁয়ের নারী ৭ বছরেই কোটিপতি! ভেঙেই গেলো ড. কামালের গণফোরাম নিজেদের শাস্তি চাইলেন ধর্ষণ মামলার দুই আসামি ফেসবুকে তোলপাড় শুরু যেখানে যৌনকর্মী, মাদক ও মদের এক স্বর্গরাজ্য কুখ্যাত এক দ্বীপ বঙ্গবন্ধুকে জাতির পিতা ঘোষণার ঐতিহাসিক দলিল

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দিনব্যাপী নানা কর্মসূচী পালন

প্রেস বিজ্ঞপ্তি

পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দিনব্যাপী নানা কর্মসূচী পালন করে। সকাল ৭ টায় ঢাকার বঙ্ক বিহারী মন্দিরে কৃষ্ণপুজা, শ্রীমদ্ভগবতগীতা পাঠ, ভগবান শ্রীকৃষ্ণে জীবনী আলোচনা, গীতা ও প্রসাদ বিতরন করে।
ভগবান শ্রীকৃষ্ণের জীবনী নিয়ে হিন্দু মহাজোটের সভাপতি অ্যাডভোকেট বিধান বিহারী গোস্বামীর সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি দিনবন্ধু রায়, মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক, যুগ্ম মহাসচিব সাংবাদিক সুজন দে, ঢাকা মহানগরের সভাপতি ডিকে সমির, সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ, হিন্দু যুব মহাজেটের প্রধান সমন্বয়কারী শ্রী প্রশান্ত হালদার, হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি সাজেন কৃষ্ণ বল প্রমূখ।
অ্যাডভোকেট বিধান বিহারী গোস্বামী বলেন ভগবান শ্রীকৃষ্ণ পাঁচ হাজার বছর পূর্বে এই ধরাধামে আবির্ভূত হয়ে দুষ্টের দমন ও শিষ্টের পালনের যে নীতি আদর্শ প্রতিষ্ঠা করেছিলেন পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠায় সে নীতি আদর্শ সর্ব যুগে সর্ব সমাজে একান্ত উপযোগী। অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক বলেন ভগবান শ্রী কৃষ্ণের জীবনী মানুষকে অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রুখে দাাঁড়ানোর প্রেরনা যোগায়। ভগবান শ্রীকৃষ্ণের অগ্রজ সাত ভাইকে তৎকালীন অত্যাচারী রাজা কংস হত্যা করেন। তার পিতা মাতাকে কারাগারে আবদ্ধ রেখে কোন সন্তান জন্ম মাত্রই তাকে হত্যা করতো। এক দৈব কারনে শ্রীকৃষ্ণকে হত্যা করতে পারেননি। শিশুকালে এবং পরিণত বয়সেও তাকে হত্যা করার প্রচেষ্টা চালানো হয়েছিলো। তিনি জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত ন্যায় প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করেছেন; আজীবন অন্যায় অত্যাচরের বিরুদ্ধে সংগ্রাম করেছেন। আজকের এই শুভ দিনে আমাদেরকেও শ্রীকৃষ্ণের জীবনী থেকে সংগ্রামের অনুপ্রেরণা নিয়ে অন্যায় অত্যাচারের বিরুদ্ধে সর্বদা সংগ্রাম করে যেতে হবে। যুগ্ম মহাসচিব সুজন দে বলেন সোসাল মিডিয়ার মাধ্যমে হিন্দু সমাজকে গালাগাল দিয়ে যে মানষিকভাবে নির্যাতন করা হয় তা থেকে সুরক্ষার জন্য মাননীয় প্রধান মন্ত্রী সহ দেশের সকল শুভবুদ্ধি সম্পন্ন প্রগতিশীল মানুষের সাহায্য কামনা করছি। কোন অশুভ শক্তি যাতে কোন সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আক্রমণ নির্যাতন করে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষুন্ন করতে না পারে সে ব্যাপারে সরকারের পাশাপাশি বাংলাদেশের সকল মানুষকে সচেতন থাকার আহŸান জানান।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের উদ্যোগে সারা দেশের সকল জেলা ও উপজেলার মন্দিরে মন্দিরে কৃষ্ণপুজা ভাগবত আলোচনা, কৃষ্ণ প্রসাদ বিতরন, গীতা বিতরন কর্মসূচী পালিত হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37501133
Users Today : 9113
Users Yesterday : 6049
Views Today : 26793
Who's Online : 79
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone