মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
নোয়াখালী সুবর্ণচরের বিএনপি নেতা এনায়েত উল্লাহ বি কম এর ইন্তেকাল নওগাঁর মহাদেবপুরে মুক্তিযুদ্ধে শহীদদের গণকবর প্রাচীর দিয়ে সংরক্ষণের দাবি বীর মুক্তিযোদ্ধাদের শিক্ষা জাতীয় করন নিয়ে মনের কষ্ট ফেসবুকের মাধ্যমে ব্যক্ত করলেন অধ্যক্ষ এস এম তাইজুল ইসলাম কুলিয়ারচরে দিনব্যাপী ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ২৫ ও ২৬ মার্চ হত্যাকাণ্ড চালিয়েছিল জিয়া মমতাকে ছেড়ে আসা মিঠুন এখন মোদির দলে সন্তান কোলে নিয়েই দায়িত্ব সামলাচ্ছেন নারী ট্রাফিক পুলিশ স্ত্রীসহ করোনায় আক্রান্ত সিরিয়ার প্রেসিডেন্ট আসাদ মিয়ানমারে রাস্তায় হাজারো হাজার লোকের বিক্ষোভ স্কুল শিক্ষককে বিয়ে করলেন বিশ্বের শীর্ষ ধনী নারী প্রতারণার মামলায় ডা. সাবরিনার জামিন আবেদন নামঞ্জুর চট্টগ্রামে প্রবাসী হত্যায় ৯ জনের মৃত্যুদণ্ড সামাজিক মাধ্যমে কুরুচিপূর্ণ লেখা সতর্ক করলেন প্রধান বিচারপতি নিবন্ধনধারীদের এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ ১৫ দিনের মধ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধনধারীদের নিয়োগ

পলাশবাড়ীতে গৃহবধূকে হত্যা,স্বামী শাশুড়ী চম্পট : শশুর আটক

 

 

বায়েজীদ (গাইবান্ধা)  :

 

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর এলাকার সিঁধনগ্রাম থে‌কে এক সন্তানের জননী  বিউটি বেগম না‌মের এক গৃহবধুর লাশ আজ ১৯ নভেম্বর মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ।

 

এঘটনায় নিহত গৃহবধূর স্বামী সিধঁন গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে মামুন মিয়া, তার মা ও ভাই, ভাই বউ এবং নিহত গৃহবধূর এক বছর বয়সি শিশু সন্তান কে নিয়ে পালিয়েছে ।

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত গৃহবধূকে বাড়ীর উঠানে মাদুরীতে শোয়ানো অবস্থায় আত্মী স্বজনেরা আহাজারি করছে । গৃহবধূর মরদেহ বিভিন্ন অংশে রক্ত জমাট আঘাতের চিহৃ দৃশ্যমান হওয়ায় সকলের ধারণা এটি হত্যা। নিহত গৃহবধূর পরিবারের দাবী গতকাল গৃহবধূর পিতার সামাদের নুনিয়াগাড়ী গ্রামের বসতবাড়ী হতে নিজ বসত বাড়ীতে নিয়ে আসে গৃহবধূর স্বামী মামুন মিয়া। আজ গৃহবধূর মরদেহ ফেলে রেখে পালিয়ে যায় স্বামী মামুন মিয়াসহ পরিবারের লোকজন। স্থানীয়দের ধারণা স্বামী মামুন মিয়া ও তার ভাই বউয়ের পরকীয় বলি হলো গৃহবধূ বিউটি বেগম। নিহত গৃহবধূর পিতার পরিবারের দাবী হত্যা করে পালিয়েছে মামুন মিয়া ও তার পরিবার।

 

এদিকে নিহত গৃহবধূর স্বামীর বাড়ীর প্রতিবেশী শফিরুল নামে একপ্রতিবেশী এ ঘটনাটি আত্মহত্যা করেছে মর্মে দাবী করলে উত্তেজিত জনতা শাফিরুল কে গণধোলাই দেওয়া শুরু করলে পরে শাফিরুল কে স্বামী মামুনের সহযোগী হিসাবে দাবী করে উত্তেজিত জনতা। পরে উপস্থিত পুলিশ সদস্যরা শাফিরুল কে গণধোলাইয়ের হাত থেকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুর আ:মজিদ সরকার  কে আটক করে পুলিশ।

 

শশুর কে আটকের খবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান,মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরনের প্রস্তুতি চলছে ময়না তদন্ত শেষে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

 

 

আবু হানিফ মোঃ বায়েজিদ

গাইবান্ধা জেলা প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38375301
Users Today : 2021
Users Yesterday : 4902
Views Today : 12282
Who's Online : 31
© All rights reserved © 2011 deshersangbad.com/