দেশের সংবাদ l Deshersangbad.com » পাবনা-৩ আসনে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের আ.লীগের মনোনয়ন সংগ্রহ !



পাবনা-৩ আসনে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকনের আ.লীগের মনোনয়ন সংগ্রহ !

৯:১৪ অপরাহ্ণ, নভে ০৯, ২০১৮ |জহির হাওলাদার

20 Views

 

 

শাহিন/সজিব, স্টাফ রিপোর্টার :
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৭০/পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগহ করেছেন, পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, পাবনা জেলা সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি’র সহ-সভাপতি, বঙ্গবন্ধু ও চার নেতা স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পাবনা জেলার সভাপতি, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রিয়, পরিচ্ছন্ন, পরিশ্রমী, মেধাবী নেতা এবং দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী, বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন।
শুক্রবার ঢাকার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন, পাবনা-৩ নির্বাচনী এলাকার দলীয় বিভিন্ন স্তরেরর নেতাকর্মী।
এদিকে, পাবনা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই ব্যাপক উন্নয়ন হয়। আর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
অন্যদিকে, পাবনা-৩ আসনের দলীয় অনেক নেতাকর্মীরা বলেন, শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আর বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করেছন। এই নির্বাচনী এলাকার অনেক জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীরা তার পক্ষে আছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির জন্য বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন’কেই এমপি হিসেবে চাই। তিনি মনোনয়ন পেলে বিপুল ভোটে জয়লাভ করবে, ইনশাআল্লাহ।

দলীয় ও স্থানীয় সূত্রমতে, ৭০/ পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে এবার পরিবর্তনের হাওয়া বইছে। আর জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন দলীয় মনোনয়নের বিষয়ে এবার বিভিন্ন ভাবে এগিয়ে আছেন। এই আসনে তিনি নৌকা প্রতিক নিয়ে লড়তে চান।
তাই সুখে-দুখে জনতার পাশে থাকা দলীয় কর্মকান্ড ও আন্দোলনে অন্যতম সাহসী ভূমিকা পালনকারী হিসেবে তাঁকে নিয়েই এই আসনের দলীয় নেতাকর্মী সহ সাধারণ জনগণ স্বপ্ন দেখতে শুরু করেছেন। বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে এই আসন বাসীর আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন তিনি। তাই তারা তাকে’ই এমপি হিসেবে পেতে চায়। তিনি এলাকায় নানান কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশা-পাশি সামাজিক ও সেবামূলক কর্মকান্ডে তাকে সক্রিয়ভাবে যোগ দিচ্ছেন। এছাড়া তার নেতৃত্বেই দলীয় কর্মকান্ড চলছে। আর তিনি দলীয় নেতাকর্মী সহ এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন।
এ ব্যাপারে পাবনা-৩ আসনের অনেকেই বলেন, বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন এ আসনের জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়ে, তাদের সুখে-দুঃখে পাশে থাকেন, তা সত্যি অভূতপূর্ব। এছাড়া সে হাসি মুখে অনেকেরই মন জয় করে নিয়েছেন। আর এলাকার জনগণও তাঁকে সাদরে গ্রহণ করছেন। তাই আমরা তাকেই এমপি হিসেবে পেতে চাই। তিনিই এখন ব্যাপক আলোচনায়।
এ ব্যাপারে বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন বলেন, দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খার কথা জেনেছি। স্বাধ্যমত তাদের সেবা করেছি। এবার দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তবে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পেলেই আমি নির্বাচনে অংশ নিতে আগ্রহী। আর দলীয় কর্মকান্ড ও আন্দোলনে সাহসী ভূমিকা পালন করেছি। তাই দল আমাকে মূল্যায়ন বলে আমার দৃঢ় বিশ্বাস। তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর আমি সারা জীবন মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করতে চাই। এ জন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।
অন্যদিকে, বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন এবার মনোনয়ন পাবেন বলে দৃঢ় আশাবাদী তার সমর্থকরা। তারা বলেন, তিনি এলাকায় নিয়মিত দলীয় কর্মসূচি সহ পথসভা, মতবিনিময় ও গণসংযোগ এবং সামাজিক অনুষ্ঠানেও যোগ দিচ্ছেন। এছাড়া তার নেতৃত্বে দলীয় বিভিন্ন কর্মকান্ড চলছে। আর তিনিই দীর্ঘদিন ধরে এলাকায় সাধারণ মানুষের পাশে রয়েছেন। বিভিন্ন দূর্ঘটনায় কবলিতদের নিয়মিত খোঁজখবর রাখেন। তাই তিনিই মনোনয়নের দাবিদার। এছাড়া বিগতদিনে দলের জন্য তার অনেক ত্যাগ রয়েছে। তার ত্যাগ ও ব্যক্তিগত ক্লিন ইমেজের কারণে তিনি মনোনয়ন পেলেই এমপি নির্বাচিত হবেন।

১নং ছবির ক্যাপশন:
পাবনা-৩ আসনে পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ.স.ম আব্দুর রহিম পাকন আ.লীগের মনোনয়ন সংগ্রহ করছেন।

Spread the love

৭:৫৭ অপরাহ্ণ, নভে ১২, ২০১৮

নির্বাচনে কোন আসনে কোন তারকা...

33 Views

৭:২৭ অপরাহ্ণ, নভে ১২, ২০১৮

সাত ঘণ্টায় বিএনপির ১১৯৮ ফরম বিক্রি...

8 Views
29 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »