মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ জামালপুরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ। শিবগঞ্জে জাতীয় ভোটার দিবস পালিত মার্চ ফর ডেমোক্রেসির ৭৬তম দিনে নীলফামারীতে হানিফ বাংলাদেশী আগামীকাল যাবেন দিনাজপুরে দিনাজপুর বিরামপুরে জনগণের উন্নয়নে একধাঁপ এগিয়ে করোনা টিকা নিলেন চসিক মেয়র রেজাউল  এমটিবি এবং ডাটাসফ্ধসঢ়;ট সিস্টেম বাংলাদেশ লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আন্তর্জাতিক ওয়েবিনারে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ঝালকাঠিতে চেয়ারম্যানের নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজাপুরে বিমা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতি ১০জন নারীর ৭ জনই পরকীয়ায় জড়িত: গ্লিডেন

ডেস্ক প্রতিবেদন: প্রতি দশজন নারীর মধ্যে সাতজন নারী পরকীয়া সম্পর্কে যুক্ত। এটি কোন মনগড়া কথা নয়। ভারত-ভিত্তিক ডেটিং অ্যাপ ‘গ্লিডেন’ এ তথ্য প্রকাশ করেছে।

২০০৯-এ ফ্রান্সে চালু হয় অ্যাপটি। ২০১৭ সাল থেকে ভারতে পথ চলা শুরু করে গ্লিডেন। প্রায় পাঁচ লাখ ভারতীয় পুরুষ ও মহিলা এই মুহূর্তে গ্লিডেন অনলাইন ডেটিং অ্যাপ ব্যবহার করেন। তাদের ওপরই একটি সমীক্ষা চালায় সংস্থাটি। আর তাতেই উঠে এসেছে এ চাঞ্চল্যকর তথ্য।

ভারতের ওই সমীক্ষা বলছে, প্রতি দশজন নারীর মধ্যে সাতজন নারী অন্য পুরুষের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ছেন। কিন্তু কেন? কেউ বলেছেন, স্বামীকে কাছে না পাওয়া বা স্বামী তার স্ত্রীকে যথাযথ ভাবে সময় দিচ্ছেন না। আবার কারো বক্তব্য, দীর্ঘদিনের দাম্পত্য জীবন নিরস হয়ে পড়ছে। আলাদা কোনো উত্তেজনা তারা আর বিবাহিত জীবন থেকে পাচ্ছেন না। তাই পরকীয়ায় জড়িয়ে পড়ছেন।

গ্লিডেন এর এ সমীক্ষা বলছে, ১০ এর মধ্যে চারজন মহিলা দাবি করেছেন যে পরকীয়া সম্পর্কে জড়িয়ে তাদের স্বামীর সঙ্গে সম্পর্কের বুনিয়াদ আরো মজবুত হয়েছে।

পাঁচ লাখ গ্লিডেন ব্যবহারকারীর মধ্যে ২০ শতাংশ পুরুষ ও ১৩ শতাংশ মহিলা পরকীয়ায় জড়ানোর কথা সরাসরি স্বীকার করে নিয়েছেন। সমীক্ষায় দেখা গিয়েছে, ৩৪ থেকে ৪৯ বছরের মহিলাদের মধ্যে পরকীয়ায় জড়িয়ে পড়ার প্রবণতা বেশি।

৭৭ শতাংশ মহিলা জানিয়েছেন, দাম্পত্য জীবন নিরস হয়ে যাওয়াই তাদের পরকীয়ায় জড়িয়ে পড়ার অন্যতম কারণ। বিবাহিত জীবনের বাইরে একজন সঙ্গী খুঁজে পাওয়ার মধ্যে তারা আলাদা উত্তেজনা অনুভব করে বলেও দাবি করেছে নারীরা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38344386
Users Today : 2663
Users Yesterday : 5054
Views Today : 12172
Who's Online : 49
© All rights reserved © 2011 deshersangbad.com/