বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৭:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
তানোরে সার্ভার জটিলতায় অনলাইন কার্যক্রম বন্ধ ডেপুটি অ্যাটর্নি জেনারেল রুপাকে দুদকে জিজ্ঞাসাবাদ প্রধানমন্ত্রীর কাছে মির্জা কাদেরের বিচার চান নিক্সন দীর্ঘদিনের প্রেম, বিয়ের পরের দিনই কেনো লাশ হলো তন্বী তিন স্ত্রীকে সঙ্গে নিয়ে আরেক স্ত্রীর জন্য ভোট চাইছেন তিনি শেষবারের মতো হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প শপথ নিলেন বাইডেন-কমলা জামালপুরে জীবনের নিরাপত্তা চেয়ে ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন চিলাহাটি ফায়ার স্টেশন নির্মানের সোয়া দুই বছরেও চালু হয়নি কার্যক্রম মডেল ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি হারুনের তানোরের মুন্ডুমালায় নৌকার প্রচারণা ও নির্বাচনী কার্যালয় উদ্বোধন ত্রিশালে পৌর নৌকার মেয়র প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকারের মত বিনিময় বেনাপোল বন্দরে ভূয়া কার্ডধারী ও ছবি স্টুডিও’র সুমনকে ১৫ হাজার টাকা জরিমানা দেশে করোনায় ৮ মাসে সর্বনিম্ন মৃত্যু ইতালি যাওয়ার ফাঁদে সর্বস্বান্ত কলেজছাত্রী সোহানা

প্রথম হা’নিমুনে গিয়ে প্রত্যেক পুরুষই ক’রেন যে ৫টি ভু’ল!

হা’নিমুনে তো মানুষ একবারই যায়। আর যেহেতু হানিমুন মাত্রই একদম আনকোরা নতুন একটা অ’ভিজ্ঞ’তা, তাই কিছু ভু’ল ক’রে ফেলেন কমবেশি সকল পুরুষই। যারা দ্বিতীয় বিয়ে করেন তাঁদের ব্যাপার আলাদা, তবে বিয়ের পর হা’নিমুনে যাওয়া নিয়ে নার্ভাস থাকেন সব ছেলেই। কেননা প্রথম হা’নিমুন এমন একটা জিনিস যে কাজে অ’ভিজ্ঞতা অ’র্জনের কোন সুযোগ নে’ই। তাই জেনে রাখুন এমন ৫টি ভু’ল, যেগুলো হা’নিমুনে গিয়ে ক’রে থাকেন প্রায় সব পুরু

যৌ’ন সম্পর্কের জন্য তা’ড়া’হু’ড়া ক’রা
হা’নিমুন মানে কেবল যৌ’ন সম্পর্ক নয়। বরং নিরিবিলি একান্ত সময়ে পরস্পরকে জে’নে ও বুঝে নেয়ার জন্যই হানিমুন। তাই হানিমুনে গিয়ে স্ত্রীকে যৌন সম্পর্কের জন্য পীড়াপীড়ি ক’রবেন না। এতে তাঁর চোখে আপনার অবস্থান অনেক নি’চে নেমে যা’বে।

স্ত্রীর অতীত নিয়ে অযথা খোঁচাখুঁচি করা
অতীতে যা ছিল, সেটা অতীতেই ছিল। এখন আপনারা বিবাহিত দ’ম্পতি, এখন আর অতীত নিয়ে টেনে লা’ভ নে’ই। বিয়ের আগে যখন অতীত ঝামেলা ক’রে’নি, তাহলে এখন কেন অতীতকে ডেকে আনা?

বেশিরভাগ সময় হোটেলেই থাকতে চাওয়া
জীবনে প্রথম যৌ’নতা’র আনন্দ উপভোগ ক’রছেন ভালো কথা। কিন্তু তারমানে এই নয় যে সারাটা সময় কেবল বসে থাকবেন হোটেলের রুমে। বরং স্ত্রীকে নিয়ে বেড়ান, ছবি তুলুন। সুন্দর সময় উপভোগ করুন।

মন জয়ের চেষ্টা না ক’রা
বিয়ে ক’রেছেন বলেই কিন্তু তাঁর মন পে’য়ে যান নি। বরং প্রেমের বিয়ে হলেও সদ্য মা-বাবা-পরিবারকে ছেড়ে এসে সব মেয়েরই মন খারাপ লাগে। চে’ষ্টা করুন স্ত্রীর মন জয় ক’রে নিতে। তাঁকে এত ভালোবাসা দিতে যেন বাড়ির কথা মনে না পড়ে।

কিপটামি ক’রা
একবারই তো হা’নিমুনে যাবেন, অযথা কিপটামি করে কেন মুড ন’ষ্ট ক’রা? বরং জীবনের এই অভিজ্ঞতাকে স্মরণীয় রাখতে সাধ্যের মাঝে সবটুকু খ’রচ ক’রুন।

সূত্র- ওমেন লাইফ

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38162635
Users Today : 695
Users Yesterday : 5456
Views Today : 2576
Who's Online : 30
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone