রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
শিগগিরই ভাসানচরে রোহিঙ্গা স্থানান্তর শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে- যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বকেয়া বেতন পরিশোধের দাবিতে জিল বাংলা সুগার মিলে মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবীতে এলাবাসীর উদ্যোগে মানববন্ধন।। ‘কথা দিলাম প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’ ২৫ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হলেন যারা ইতিহাস-ঐতিহ্য ধ্বংসের ষড়যন্ত্রে জামাত-শিবির গাবতলীর সুখানপুকুরে শিক্ষিকা মাহমুদার মৃত্যুতে দোয়া মাহফিল সংবাদ প্রকাশের পর কারেন্ট পোকার হাত থেকে ধান রক্ষায় মোড়েলগঞ্জে জরুরি সভা সুন্দরবনে দুবলার পথে রাস মেলায় অংশ নিতে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা নড়াইলে স্বভাব কবি বিপিন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে দুটি বসতবাড়ী পুড়ে ছাই ১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত উপহার পানির ট্যংকি বিতরণ

 

শেখ সাইফুল ইসলাম কবির: বাগেরহাটের মোড়েলগঞ্জে খাবার পনির সংরক্ষনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত উপহার জলাধার পানির ট্যংকি বিতরণ করা হয়েছে।
বুধবার সকাল ১১টায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে সমগ্র দেশের নিরাপদ পানি সরবারাহ প্রকল্পের মাধ্যমে এজলাধার বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য দপ্তরের উপ-সহকারি প্রকৌশলী মো. মনিরুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সহ-সভাপতি গনেশ পাল, সাবেক সভাপতি এইচএম মইনুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক এম.পলাশ শরীফ প্রমুখ।

জনস্বাস্থ্য প্রকৌশলী অফিস সূত্রে জানাগেছে, ২০২০-২০২১ অর্থ বছরে সমগ্র দেশে নিরাপদ পানি সরবারাহ প্রকল্পের মাধ্যমে জনস্বাস্থ্য অধিদপ্তর এ উপজেলায় ১৬টি ইউনিয়নে ২৬টি করে ৪১৬টি পরিবারের মাঝে এ জলাধার বিতরণ করা হয়। এ ছাড়াও ২০১৯-২০২০ অর্থ বছরে পল্লী অঞ্চলের পানি সরবারাহ প্রকল্পের মাধ্যমে ১০০টি জলাধার বিতরণ করা হয়েছে।
এ সর্ম্পকে উপ সহকারি জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার মো. মনিরুল ইসলাম বলেন, ২০১৫ সাল থেকে রেইন ওয়ার্টার হারভেস্টিং প্রকল্পের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়। উপকূলীয় এ অঞ্চলের মানুষের সুপেয় পানির ব্যবহারে বৃষ্টির পানি সংরক্ষনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী’র প্রদত্ত উপহার ১৭শ’টি ট্যাংকি বিভিন্ন ধাপে ইতোমধ্যে বিতরণ করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী’র প্রদত্ত উপহার স্থানীয় সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এমপির মাধ্যমে এ জলাধার ইতোমধ্যে প্রতিটি ইউনিয়নে সুবিধাভোগীদের মাঝে বিতরণ অব্যাহত রয়েছে। এ অঞ্চলের মানুষের জন্য ট্যাংকি আরো বরাদ্ধ হবে বলে আশ্বাস্ত করেছেন এমপি মহোদয়। #

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37873900
Users Today : 1750
Users Yesterday : 7349
Views Today : 7521
Who's Online : 35
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone