রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:১১ অপরাহ্ন

শিরোনাম :
ইসলামপুরে কষ্টি পাথরের মূর্তিসহ আটক ৩  প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষণ তানোরে নৌকায় দিয়ে চাকরিচ্যুৎ ! ঐতিহাসিক ৭ মার্চ আজ সম্প্রতি এক সমীক্ষায় বিছানায় মেয়েরাই বেশি নোংরা বড় ধরনের দরপতনের মধ্যে কমেই যাচ্ছে স্বর্ণের দাম ৪১তম বিসিএসে যে ২৫ জন প্রিলিমিনারি দিতে পারছেন না শূন্য পদে ৫৬ জন নিয়োগ দিচ্ছে ডিএসসিসি ১৬৫০ কর্মকর্তার দ্রুত নিয়োগ চেয়ে মন্ত্রিপরিষদে চিঠি অভিযোগ সাবেক ইউএনও’র বিরুদ্ধে: বন্ধ নির্মাণকাজ অভয়নগরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর গৃহহীনদের বসতঘর নির্মাণে অনিয়ম বেনাপোলে ৫কেজি ভারতীয় গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক বেনাপোলে বাস-প্রাইভেট মুখোমুখি সংঘর্ষে আহত-৫ সাপাহারে হাঁপানিয়া সীমান্তে বিজিবির হাতে আটক-১০ আজীবন সদস্য সম্মাননা পেলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ঐতিহাসিক ৭ মার্চের ৫০তম বর্ষে কবি নির্মলেন্দু গুণের কবিতা থেকে গান উদ্বোধন খানসামায় সাদা সোনা খ্যাত রসুনের বাম্পার ফলন হলেও দাম নিয়ে শঙ্কায় চাষীরা

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে “Entrepreneurship and Innovation” শীর্ষক ওয়েবিনার

প্রেস বিজ্ঞপ্তি:

২৪শে জানুয়ারি; রবিবার, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে “Entrepreneurship and Innovation” শীর্ষক ওয়েবিনার অধিবেশনের আয়োজন করা হয়। দক্ষ উদ্যোক্তাদের গুরুত্ব স্বীকৃতি এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নেটওয়ার্কিংয়ের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তার কথা বিবেচনা করে ভবিষ্যত উদ্যোক্তাদের সাথে ওয়েবিনিয়ারটির আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর মাননীয় নির্বাহী চেয়ারম্যান জনাব মোঃ সিরাজুল ইসলাম এবং সম্মানিত অতিথি হিসাবে ছিলেন জনাব মোঃ নজরুল ইসলাম, মাননীয় চেয়ারম্যান,বোর্ড অব ট্রাস্টিজ, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়। প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড: ইফফাত জাহানের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

ওয়েবিনার অধিবেশনটির সভাপতিত্ব করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ডঃ ইঞ্জিনিয়ার মোঃ হুমায়ুন কবির। বিশ্ববিদ্যালয় আয়োজিত এই ওয়েবিনার উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তাঁর মূল্যবান মতামত ব্যক্ত করেন। তিনি বলেন, শিক্ষার পাশাপাশি নিরপেক্ষ গাইডলাইন, অনুপ্রেরণা এবং প্রশিক্ষণের প্রয়োজন অনস্বীকার্য। শিল্পোদ্যোগে আগ্রহী করে তোলার জন্য প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে গ্রহণ করা এ উদ্যোগটি নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। এতে শিক্ষার্থীরা তাদের সুযোগসমূহের সম্পর্কে জানতে পারছেন এবং নতুন শিল্পোদ্যোগতা হওয়ার প্রতি আগ্রহী হচ্ছেন। অনলাইন ওয়েবিনার হওয়ায় করোনা মহামারির মধ্যেও শিক্ষার্থীরা নিজ নিজ বাসা থেকে সহজেই অংশগ্রহণের পাশাপাশি সুযোগ পাচ্ছে বিশ্বমানের শিক্ষা অর্জনের।

ওয়েবিনার আলোচনার সঞ্চালনা করেছেন ক্যাহকাশা ওয়াহাব, প্রভাষক, প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়। তিনি মনে করেন শিক্ষার্থীদের জন্য ঘরে বসে অনলাইনের মাধ্যমে শিল্প বিশেষজ্ঞদের কাছ থেকে শিক্ষা গ্রহণের পাশাপাশি তাঁদের সঙ্গে যোগাযোগের দারুণ সুযোগ সৃষ্টি হয়েছে এই ওয়েবিনারগুলোর মাধ্যমে। প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকমণ্ডলী এবং শিক্ষার্থীরা ওয়েবিনারে জুড়ে উপস্থিত ছিলেন। তারা তাদের বক্তব্য প্রদান করেছেন এবং বিশিষ্ট অতিথিদের সাথে সরাসরি আলাপের সুযোগ পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368257
Users Today : 2857
Users Yesterday : 6910
Views Today : 15339
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/