বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৪:২৭ অপরাহ্ন

শিরোনাম :
সাপাহারে যৌতুকের দাবীতে স্ত্রীকে কুপিয়ে জখম পলাতক স্বামী গ্রেফতার সন্ধ্যায় বরণ, রাতে নববধূর করোনাভাইরাস শনাক্ত নড়াইলের পল্লীতে  সন্ত্রাসী হামলায় হাত-পা বিচ্ছিন্ন’র ঘটনায় ১৮ জনকে আসামী করে  থানায় মামলা নারী কর্মকর্তার করা অভিযোগে নেত্রকোনার ডিসি প্রত্যাহার মেজর সিনহাকে গুলি করে হত্যা, কী হয়েছিল সেদিন শেখ কামালের জন্মদিনে যতো আয়োজন বৈরুতে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত কোভিড -১৯: কুষ্টিয়ায় পৌর মেয়রসহ আরও ৭৭ জন আক্রান্ত  কুষ্টিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন কুমারখালীতে যৌন হয়রানীর অভিযোগে গ্রেফতার ১ নর্থ সাউথ ইউনিভার্সিটিতে "কোভিড-১৯ মোকাবেলায় প্রযুক্তি ও ডিজিটাল বাংলাদেশ" শীর্ষক ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত বন্যার্তদের ঈদ আনন্দ ৩ রাষ্ট্রদূতের চুক্তির মেয়াদ বাড়ালো সরকার পুলিশের গুলিতে মেজর (অব.) সিনহার মৃত্যু, মাঠে তদন্ত দল প্রাথমিকে সহকারী শিক্ষকরা পদোন্নতি পেয়ে হবেন প্রধান শিক্ষক

প্রাণ প্রিয় প্রেমিকার বাবার মন জয় করার গোপন ৫টি কৌশল

প্রেমিকাকে মন প্রাণ দিয়ে ভালবাসলেও প্রেমিক পুরুষেরা প্রেমিকার বাবার কথা মনে করে পিছিয়ে পড়েন অনেক সময়ই। মূলত, ছেলেদের মন এ সময় এক ধরণের ভীতি কাজ করতে থাকে, ‘আমাকে পছন্দ করবে তো’, ‘রিজেক্ট করে দেবেন না তো’ আর সব চাইতে মজার যে কথা মনে করেন তা হচ্ছে, ‘মার খেতে হবে না তো’।তা সে যাই হোক না কেন, একটু কৌশল খাটালেই কিন্তু বেশ সহজে জিতে নেয়া যায় প্রাণ প্রিয় প্রেমিকার বাবার মন টি। জানতে চান কীভাবে?

মন.PNG

চলুন শিখে নেয়া যাক কৌশলগুলোঃ

১। প্রেমিকার বাবার মন জিতে নেয়ার প্রথম ও প্রধান কৌশল হলো পরিপাটি ভাবে তার সামনে যাওয়া। এমন ভাবে প্রেমিকার বাবার সামনে যাবেন যেনো আপনাকে দেখে অন্তত বড় চাকুরে পুরুষ লাগে। ছেঁড়া জিন্স আর কুঁচকে যাওয়া শার্ট প্রেমিকার চোখে যতোই আপনাকে হিরো করুক না কেন, প্রেমিকার বাবার চোখে আপনি একেবারেই যোগ্য মনে হবেন না। তাই নিজেকে সেভাবে প্রস্তুত করে নিন।

পড়ুন  মেয়েদের যে গোপন বিষয়গুলো ছেলেদের কাছে লুকিয়ে রাখে!

২। খুবই নম্র, ভদ্র এবং মান্যার জানা ছেলে অভিভাবকের চোখে পারফেক্ট মেয়ের জামাই হতে পারে। তাই নিজের আদব কায়দা, মান্যার এবং নম্র ব্যবহার ঝালিয়ে নিন প্রেমিকার বাবার সামনে উপস্থিত হওয়ার আগে।

৩। প্রেমিকার বাবার সামনে মুখ বন্ধ করে বসে থাকবেন না। বাবারা আর যাই হোন না কেন একেবারে গম্ভীর কথা না জানা মেয়ের জামাই পছন্দ করেন না। অনেক বাবাই এমন জামাই পছন্দ করেন জার সাথে বসে খোলামেলা আড্ডা দিতে পারবেন, পলিটিক্স, বিশ্ব এবং খেলাধুলা নিয়ে দুটো কথা বলতে পারবেন।

৪। প্রেমিকার বাবার সামনে নিজের লক্ষ্য এবং নিজের সফলতা ফুটিয়ে তুলুন একেবারে পরিষ্কারভাবে। যদি খুব সফল নাও হয়ে থাকেন আপনার ভবিষ্যতের চিন্তাভাবনা এবং আপনার মানসিকতাও কিন্তু জিতে নিতে পারবে আপনার প্রেমিকার বাবার মন। নিজের ও নিজের স্ত্রীর ভবিষ্যতের নিরাপত্তা প্রকাশ করে এবং ভাবে নিজেকে প্রস্তুত করে নিন।

৫। হামবড়া ভাব করে ফেলবেন না। নিজের লক্ষ্য, সফলতা এবং পরিকল্পনা বলতে গিয়ে আপনার নিজের হামবড়া ভাব প্রকাশ করে ফেলবেন না। আপনিই সব করেছেন এই ধরণের কথা অনেক নেতিবাচক প্রভাব ফেলবে আপনার হতেও পারে শ্বশুরটির মনে। তাই একটু বুঝে শুনেই কথা বলুন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone