মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনাম :
‘রবীন্দ্রসংগীত স্বরলিপিনির্ভর, এর সুর কখনো বিকৃত হয়নি’ মাদককাণ্ডে দীপিকা পাড়ুকোনও জড়িত! রাখির বুকে লেপ্টে পাকিস্তানি পতাকা, উত্তাল ভারত (ভিডিও) সুশান্ত-রিয়ার মাদক কাণ্ডে দীপিকার নাম মেয়ের বিয়েতে শাবানার সঙ্গে দিলদারের খুনসুটি (ভিডিও) অনুদানের ছবিতে ঝুঁকছেন তারকারা বাড়ি-শ্যুটিং ফ্লোরে ‍‍‘যমুনা ঢাকি‍‍’র শ্বেতার জন্মদিন পালন মাদককাণ্ডে এবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে সারা-শ্রদ্ধাকে পরিণত দীঘি ফের ১৪ দিনের জেলে রিয়া সাপাহারে মোবাইল গেম খেলে সময় অতিবাহিত করছে শিক্ষার্থীগণ বিরোধীদল তৈরি করা আর বিরোধীদল গড়ে ওঠার মধ্যে বিশাল পার্থক্য আছে – জন্মনবিন্ধনওআইডকর্িাডজালযি়াতকিরসেম্পত্তআিত্মসাতরেচষ্টো ! দুর্গাপুর-কলমাকান্দা সংযোগ সড়কে চরম ভোগান্তি দিওড় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আঃ মালেক মন্ডল সকলের দোয়া প্রার্থী

প্রেমিকার বাড়িতে হাতেনাতে ধরা পড়েছিলেন সালমান!

বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে অভিনেতা সালমান খানের। নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ ভাইজান। তাকে নিয়ে জল্পনা সবসময় তুঙ্গে।

ডেটিং, সম্পর্ক, বিচ্ছেদ সব বিষয়েই খবরের শিরোনামে সালমান খান। বলিউডের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম তিনি। তার প্রেম থেকে ব্রেকআপ সবটাই যেন চর্চিত বিষয়।

ক্যারিয়ার যখন মধ্যগগণে, তখনই ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় সালমান ডেটিং করছিলেন ঐশ্বরিয়ার সঙ্গে। ছবির গল্পের মতোই তাদেরও প্রেমটা সাজানো বাগানের মতো ছিলো।

এখানেই শেষ নয়, ঐশ্বরিয়া ছাড়াও ক্যাটরিনা কাইফ, সংগীতা বিজলানি, সোমি আলি, লুলিয়া ভান্তুরের মতো তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান।

সম্প্রতি সালমানের অতীতের কিছু ঘটনা প্রকাশ্যে এসেছে। যা নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। জনপ্রিয় টিভি শো ‘দশ কা দম’র সেটে বিস্ফোরক তথ্য প্রকাশ করেছিলেন সালমান, যা শুনে সকলেই হতবাক হয়েছিলেন।

তিনি জানিয়েছিলেন, একবার সাবেক প্রেমিকার বাড়িতে দেখা করতে গিয়েই আচমকাই প্রেমিকার বাবা বাড়ির ভিতরে চলে আসে। বাবা-মা হঠাৎ ফিরে আসায় তার লুকোনো ছাড়া আর কোনো উপায় ছিল না। শেষমেষ আলমারিতে লুকিয়ে ছিলেন সালমান।

কিন্তু ভিতরের ধুলো থাকায় তিনি নিজেকে সামলাতে পারেননি এবং খুব জোরে হাঁচি দিয়েছিলেন। হাঁচি দিতেই হাতেনাতে ধরা পড়ে গিয়েছিলেন সালমান। যদিও প্রেমিকার বাবা তাকে পছন্দ করেছিলেন বলে সে সময় খুব জোর বেঁচে গিয়েছিলেন অভিনেতা।

Please Share This Post in Your Social Media

২১

৩৮

গান 

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37473446
Users Today : 6877
Users Yesterday : 4678
Views Today : 15988
Who's Online : 33
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone