শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:১৯ অপরাহ্ন

শিরোনাম :
কুঁড়িপাড়ায় মসজিদ কমিটি নিয়ে উত্তেজনা পুলিশের উপস্থিতিতে হাতাহাতি শারীরিক মিলন নিয়ে ১৫টা অজানা সত্যি তথ্য জেনে নিন নারীকে কাম উত্তেজিত ও দীর্ঘ সময় মিলনের সহজ উপায় দুই বিশ্ববিদ্যালয়ে ভিসির দায়িত্বে রেজিস্ট্রার, ক্ষোভ-বিক্ষোভ অসন্তোষ শেখ ফজলুল হক মনি: যুব রাজনীতির স্থপতি এএসপিআই প্রতিবেদন মুসলিম নিধনে বেপরোয়া চীন বিতর্কিত কৃষি বিলের প্রতিবাদ ভারতজুড়ে কৃষকদের বিক্ষোভ ফের উত্তপ্ত মালয়েশিয়া, সরকার পরিবর্তনের ইঙ্গিত ট্রাম্পের বিরুদ্ধে ভাতিজির প্রতারণা মামলা সাত দেশে বাংলাদেশি কর্মীদের চাহিদা বেশি দুমকিতে পল্লীবিদ্যু গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন বুড়িগোয়লিনি ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে এ্যাড জহুরুল হায়দারকে ফুলেল শুভেচ্ছা বিসিকের প্রাচীর নির্মানেও নিম্নমানের ইট-বালি তানোরে খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে দুদুকের মামলা আখতারুজ্জামান চৌধুরী বাবু যুব পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার ২১ সদস্য কমিটি অনুমোদন

প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন রৌমারীতে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগ।

বেলাল হোসেন রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন।
ঘটনাটি ঘটেছে সোমবার (১০ আগস্ট ২০২০) ইং কুড়িগ্রাম জেলার  রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর গ্রামে। অভিযোগকারী ধর্ষিতা কলেজ ছাত্রী জানায় উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ধর্মপুর গ্রামের মো.নুর ইসলাম এর বখাটে  ছেলে জুয়েল রানা(২৫) অনেক দিন ধরে আমার সাথে প্রেম করে আসছে। গত রবিবার (৯ আগস্ট ২০২০) ইং তারিখে সকালবেলা আমাকে ফোন দিয়ে বলে তুমি বাড়ি থেকে চলে আসো, তোমাকে নিয়ে রৌমারী তুড়া রোডে বেড়াতে যাব। আমি যাবার জন্য রাজি না হলে সে বিভিন্ন ভয় দেখিয়ে বলে তুমি না আসলে তোমার সাথে আমার আর  কোন সম্পর্ক থাকবেনা। এসব কথা শুনে আমি তার সাথে চলে যাই। বড়াই কান্দি থেকে বোরাক গাড়িতে চরে চলে যাই তুড়া রোডে। সেখানে গিয়ে সে আমাকে তার দূর সম্পর্কের এক আত্মীয়র বাড়িতে ঘরে নিয়ে  একটি  রুমের ভিতরে বসতে দেয়। বাড়ির লোকজন বাড়ির বাহিরে দোকানে চলে গেলে সে ঘরের দরজা জানালা বন্ধ করে   আমার গায়ে হাত দেয়। জোর করে আমার গায়ের জামা কাপড় টেনে খোলে। আমি বাঁধা দিলে সে বলে, আমি তোমাকে কালকেই  বিয়ে করব। এবং বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখিয়ে আমাকে জোর পূর্বক ধর্ষণ করে। আমাকে বলে তুমি বাড়ি চলে যাও। আমি বাড়িতে গিয়ে আমার বাবা মা কে জানিয়ে তোমাকে বিয়ে করার জন্য প্রস্তাব পাঠিয়ে দিব। আমি বাড়ি গিয়ে রাতে একাধিক বার তার মুঠো ফোনে কল দিয়ে বন্ধ পাই। পরের দিন সকালেও একাধিক বার ফোন দিয়েও তার মুঠো ফোন বন্ধ পাই।
পরে কোন উপায় না পেয়ে আমি তার বাড়িতে চলে আসি। লোক মারফত আমার আসার সংবাদ পেয়ে সে দূরত্ব বাড়ি থেকে পালিয়ে যায়।  পরে আমি স্থানীয় ইউপি সদস্য শাহজাহান আলীর বাড়িতে অবস্থান করছি। জুয়েল রানার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে ইউপি সদস্য শাহজাহান আলীর নিকট জানতে চাইলে সে ঘটনার সত্যতা শিকার করে বলেন ছেলে পলাতক আছে বাড়ি আসলেই ব্যবস্তা নিব।

এ বিষয়ে রৌমারী থানার (ওসি) আবু মো.দেলওয়ার হাসান ইনাম বলেন এখনও ধর্ষণের কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37491646
Users Today : 5675
Users Yesterday : 6154
Views Today : 15691
Who's Online : 44
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone