শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

শিরোনাম :
সংবাদ প্রকাশের পর কারেন্ট পোকার হাত থেকে ধান রক্ষায় মোড়েলগঞ্জে জরুরি সভা সুন্দরবনে দুবলার পথে রাস মেলায় অংশ নিতে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা নড়াইলে স্বভাব কবি বিপিন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে দুটি বসতবাড়ী পুড়ে ছাই ১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে নগ্ন হয়ে একি করলেন পপ তারকা লোপেজ (ভিডিও) প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধন শুরু করোনায় ২৪ ঘণ্টায় ৩৬ জনের মৃত্যু, আক্রান্ত ১৯০৮ বাংলাদেশকে আফগানিস্তান-পাকিস্তান হতে দেবো না: নওফেল বিয়ের আসরে নতুন জামাইকে একে-৪৭ উপহার দিলেন শাশুড়ি কেন্দ্রীয় বিএমএসএফের চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা খাস জমির অধিকার ভূমিহীন জনতার শ্লোগানে ভূমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী লামা উপজেলায় ২নং লামা সদর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রয়াত শফিউল বাবুর পরিবারকে ৯২ লাখ টাকার ফ্ল্যাট দিল বিএনপি

ঢাকা: স্বেচ্ছাসেবক দলের সদ্যপ্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর পরিবারকে ফ্ল্যাট উপহার দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

রোববার (১ নভেম্বর) রাজধানীর ইস্কাটনের বাসায় শফিউল বারী বাবুর স্ত্রী বিথীকা বিনতে রহমানের হাতে ফ্ল্যাটের কাগজপত্র তুলে দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় ঢাকা-১০ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মো. রবিউল ইসলাম রবি উপস্থিত ছিলেন।

রবি বলেন, হাতিরঝিল এলাকায় ১৩৯০ বর্গফুটের এই ফ্ল্যাটের মালিকানার কাগজপত্র হস্তান্তর করা হয়েছে। আগামী মাসের মধ্যে বসবাসের উপযোগী হবে।

এক প্রশ্নের জবাবে রবি জানান, বর্তমানে এই ফ্ল্যাটের বাজারমূল্য ৯০ থেকে ৯২ লাখ টাকা।

শফিউল বারী বাবু ছাত্রজীবন থেকেই ছাত্রদলের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরবর্তী সময়ে স্বেচ্ছাসেবক দলের সভাপতির দায়িত্ব পালন করেন।

দায়িত্ব পালনকালে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে উপদ্রুত মানুষের পাশে দাঁড়িয়েছেন শফিউল বারী। করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে নিরন্ন মানুষের পাশে দাঁড়িয়েছেন ত্রাণসামগ্রী নিয়ে। এই মানবিক কর্মকাণ্ড পরিচালনার মধ্যেই গত জুলাই মাসে হৃদরোগে মারা যান তিনি।

শফিউল বারীর মৃত্যুর পর জানা যায়, ঢাকার ইস্কাটনে পরিবার নিয়ে যে ফ্ল্যাটটিতে তিনি থাকতেন, সেটি ভাড়া ফ্ল্যাট। মৃত্যুর সময় তেমন কোনো সম্পদও রেখে যাননি।

ফলে দুই সন্তান নিয়ে তার স্ত্রী মহাবিপদে পড়েন। এমন অবস্থায় দলের শীর্ষ নেতাদের পক্ষ থেকে বাবুর স্ত্রী-কন্যাকে ফ্ল্যাটের মালিকানা বুঝিয়ে দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37871592
Users Today : 6791
Users Yesterday : 2663
Views Today : 23057
Who's Online : 79
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone