মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনায় ধস নেমেছে বৈদেশিক কর্মসংস্থানে এমসি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে যতো অভিযোগ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এক সফল রাষ্ট্রনায়কের প্রতিকৃতি জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন প্রধানমন্ত্রী স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব তাজউদ্দিন আহমদের বোনের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর ভোট হবে ইভিএমে ঢাবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাসে দেখতে চায় না শিক্ষার্থীরা ঢাবি এলাকায় নুর, ড. কামাল ও আসিফ নজরুল অবা‌ঞ্ছিত তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিরামপুরে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল কর্মসূচি কক্সবাজারের চকরিয়ায় ২ শিশু ভাই-বোন কে জবাই করে ও হাত কেটে হত্যার চেষ্টা! দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্ব নন্দিত নেতা: রেজাউল করিম চৌধুরী পশ্চিম সুন্দরবনের অভয়ারন্যে পাঁচ জেলে আটক

ফেঞ্চুগঞ্জের মৃত্যুকূপে বাস চাপায় নিহত ১, অপরজনের অবস্থা আশংকাজনক ।।

ফেঞ্চুগঞ্জের মৃত্যুকূপ খ্যাত কচুয়াবহর-মির্জাপুর এলাকায় বাস চাপায় প্রাণ হারিয়েছেন শহীদুল ইসলাম স্বপন (৫০) নামের শাহজালাল সারকারখানার ইলেকট্রিক্যাল বিভাগে কর্মরত এক সরকারি চাকুরীজীবী।  রোববার ( ২ আগষ্ট ) দুপুর আনুমানিক ১২.৩০ ঘটিকায় মির্জাপুর জামে মসজিদের সামনে মেীলভীবাজার হতে সিলেটগামী বাসের ( মেীলভীবাজার জ-০৫-০০০২ ) সাথে বিপরীত দিক হতে আসা মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত হোন তিনি।

 

এ বিষয়ে ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামানের সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহত শহীদুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপর মোটরবাইক আরোহীকে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী হাসাপাতালে পাঠানো হয়েছে। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক বাসের চালক পলাতক থাকলেও বাসটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

 

স্থানীয় কলামিস্ট এফ এইচ ফারহানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কচুয়াবহর-মির্জাপুর এলাকায় গাড়ি চাপায় মৃত্যুর ঘটনা আমাদের দৈনন্দিন সংস্কৃতিতে পরিণত হয়েছে। আর কত প্রাণ হারাতে হবে আমরা কেউই জানি না। মৃত্যৃকূপ চিহ্নিত এই এলাকায় সুনির্দিষ্ট স্পটে জেব্রাক্রসিং ও স্পিড ব্রেকার স্থাপনেরে দাবি দীর্ঘদিনের। তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কবে আমাদের এই অসহায়ত্বের দিকে আলোকপাত করবেন বা আমাদের মৃত্যুগুলোকে গণনাভুক্ত করবেন, সে বিষয়ে আমি অবগত নই। জনপ্রশাসনের প্রতি অনুরোধ থাকবে, আপনারা অতিসত্ত্বর আমাদের জীবনরক্ষার দাবিটিকে আমলে নিন। গাড়ি চালকদের নিয়ন্ত্রনহীন গতির সামনে আমরা জীবন হারাতে রাজি নই।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37516641
Users Today : 1419
Users Yesterday : 7123
Views Today : 2900
Who's Online : 11
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone