বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৮:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
মৃত্যুর আগে মাটিতে হত্যাকারীদের নাম লিখে গেলেন অটোরিকশা চালক ৩০০ টাকায় বিকাশের ক্যাশ-ইন রেজিস্টারের পাতা কেনে হ্যাকাররা মিন্নিসহ ফাঁসি ছয়, কার্যকরের পরে ইন্না লিল্লাহি.. রাজিউনও না সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীর ৪৪ কোটি টাকার অবৈধ সম্পদ ডিপজলের ছেলের হলুদে রঙিন হলেন তারকারা টিজারে চমক দেখালেন নুসরাত ফারিয়া কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে পারেন ইউএনও ওয়াহিদা ঢাকা ছাড়ছেন রীভা, সোমবার আসছেন নতুন হাইকমিশনার ফেসবুকের কল্যাণে চার বছর পর খুঁজে পেলেন মাকে প্রেমের টানে সাদুল্যাপুর থেকে এক মাসেই ২৩ নারী উধাও রোহিঙ্গা সংকট জাতিসংঘে মিয়ানমারের ‘মিথ্যাচারে’ ক্ষুব্ধ বাংলাদেশ ম্যাচ সেরা হলে মা সারারাত কথা বলতো: রশিদ চলতি আইপিএলে জয়ের মুখ দেখলো হায়দরাবাদ চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

বকশীগঞ্জে পুকুরে ডুবে ২ শিশু মৃত্যু, চিকিৎসকের উপর  হামলা আহত ৪

মোঃ ইমরান মাহমুদ,  জামালপুর :
জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নীলাক্ষিয়ায় ইউনিয়নে পানিতে ডুবে জান্নাত (৫) ও সিয়াম (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।
এ ঘটনায় চিকিৎসার অবহেলার অভিযোগ এনে চিকিৎসকের উপর হামলা করেছে নিহত দুই শিশুর পরিবার। এতে আহত হয় বকশীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাজিম শাহারিয়ারসহ সহ ৪জন।
মৃতরা হল নিলক্ষিয়া মাঝিপাড়া গ্রামের রাশেদ মিয়ার মেয়ে জান্নাত ও আফাজ উদ্দিনের ছেলে সিয়াম।
৪ আগষ্ট মঙ্গলবার দুপুর ১২ টার দিকে নীলাক্ষিয়ার ঝাল পাড়ার গ্রামে বাড়ীর পার্শ্বে পুকুরে ডুবে তাদের মৃত্য হয় ।
পরে মৃত্যু শিশুদের ঘটনাস্থল থেকে উদ্বার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এর পর ক্ষুব্দ হয়ে মৃত্যু দুই শিশুর স্বজনরা বকশীগঞ্জ হাসপাতালে কর্মরত ডাক্তার ও স্টার্ফদের উপর হামলা চালায় এ হামলায় ডাক্তার সহ ৪ জন আহত হন।
এ বিষয়ে বকশীগঞ্জ প .প. কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী জানান, হাসপাতালে এসে রোগির স্বজনরা ডাক্তারদের উপর হামলা চালায় হামলায় ডাক্তারসহ ৪জন আহত হয়। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37531276
Users Today : 2721
Users Yesterday : 0
Views Today : 6153
Who's Online : 43
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone