সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:০০ পূর্বাহ্ন

শিরোনাম :
সেদিন আমি স্নানও করিনি, যদি ওই অবস্থায় দেখে ফেলে! ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত স্বপ্নকে বাস্তবে রুপ দেয় আ’লীগ সরকার-গণশিক্ষা প্রতিমন্ত্রী খোলামেলা ফটোশুট করে সমালোচনার শিকার নুসরাত বগুড়া জেলা পুলিশের জালে আটক হয়েছে এক বিস্ময়কর বালক! শৈত্যপ্রবাহমুক্ত দেশ ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস আজ মাথাপিছু ১০ হাজার টাকা ব্যয়ে তৈরি হবে ৪০ হাজার দক্ষ চালক স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্বাচিত হলেন চট্টগ্রামের ড. জমির উদ্দিন সিকদার — নওগাঁর মহাদেবপুরে পরিযায়ী পাখি ও জীববৈচিত্র্য সংরক্ষণে সচেতনতা বৃদ্ধিমূলক সভা অনুষ্ঠিত তিন শতাধিক অসহায়-গরীব শীতার্তদের পাশে দিনাজপুরস্থ খানসামা উপজেলা সমিতি মার্চ ফর ডেমোক্রেসির ৩৯তম দিনে মানিকগঞ্জে হানিফ বাংলাদেশী যশোরে একাধিক মাদক মামলার আসামী বৃষ্টি ইয়াবাসহ আটক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোতবানি ইউনিয়নে পূনরায় ধাঁনের শীষ প্রতিক প্রত্যাশী-চেয়ারম্যান আঃ রাজ্জাক করোনার এই মহামারিকালে এলপিজি গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পন করে তিনি শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ করে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাযাত করেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, দেশে যত ধরনের ঝামেলা সৃষ্টি হয় সমাধানও আল্লাহর তরফ থেকে হয়। ২১ বার মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যাকরার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান আল্লাহ্ তায়ালা তাকে রক্ষা করেছেন। তাই সবধরনের সমস্যার সমাধান করার ক্ষমতা মাননীয় প্রধানমন্ত্রীর রয়েছে।

তিনি বলেন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ যে সিস্টেমটা করে গেছেন সেটাকে রক্ষা করার দ্বায়িত্ব আমার উপর ন্যাস্ত হয়েছে। তাই সততা ও নিষ্ঠার সাথে কাজ করে  মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাবো।

সাংবাদিকদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, সংবাদ কর্মীরাই আমাদের প্রাণ। যারা আমাদের দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভূলত্রুটি ধরিয়ে দিয়ে আমাদের সংশোধন করার সুযোগ দেয়। ভালো কিছু লেখেন না লেখেন আমাদের ভূলত্রুটি  অবশ্যই লিখবেন। তাহলে আমরা সেই জায়গার ত্রুটি গুলো সংশোধন করার চেষ্টা করবো।

এসময় গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, প্রচার সম্পাদক এম বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আবুলবাশার খায়ের,সাধারন সম্পাদক বাবুল শেখ,উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস,পৌর আওয়ামীলীগের সভাপতি শেখসাইফুল ইসলাম, সাধারনসম্পাদকফোরকান বিশ্বাস সহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38188203
Users Today : 2034
Users Yesterday : 6812
Views Today : 4237
Who's Online : 40
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone