বুধবার, ০৩ মার্চ ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
মাদ্রাসা প্রধানদের জন্য সুখবর প্রাথমিক বিদ্যালয় খোলার প্রস্তুতি শুরু হাজারবার কুরআন খতমকারী আলী আর নেই তানোরে আওয়ামী লীগ মুখোমুখি উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে পাবনা জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল দিনাজপুর বিরামপুর পৌরসভায় ১১ মাসপর বেতন পেলেন কর্মকর্তা ও কর্মচারী গণ করোনার টিকা নিলেন মির্জা ফখরুল ও তার স্ত্রী রাজনীতিতে সামনে আরও খেলা আছে ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ জামালপুরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ।

বঙ্গবন্ধু বিপিএলে রাজশাহীর টানা দ্বিতীয় জয়

বঙ্গবন্ধু বিপিএলের তৃতীয় দিনের প্রথম ম্যাচে সিলেট থান্ডারকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিলো রাজশাহী রয়্যালস। নিজেদের প্রথম ম্যাচে চট্টগ্রামের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে রাজশাহীর কাছে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরে গেলো মোসাদ্দেক হোসেন সৈকতের সিলেট।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ১৫.২ ওভারে মাত্র ৯১ রানেই গুটিয়ে যায় সিলেট। জবাবে ১০.৫ ওভারে ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় আন্দ্রে রাসেলের দল।

সিলেটের দেয়া ৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নমা রাজশাহীকে শুরুতেই ঝটকা দেন তরুণ নাঈম হাসান। প্রথম ওভারের তৃতীয় বলে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন বিধ্বংসী ওপেনার হজরতউল্লাহ জাজাই।

তবে সে ধাক্কা সামলে রাজশাহী জয়ের পথে ফেরান আরেক ওপেনার লিটন দাস। তার ২৬ বলে অপরাজিত ৪৪ রানের কল্যাণে ৮ উইকেট  ও ৫৫ বল হাতে রেখেই জয় তুলে নেয় রাজশাহী। লিটনের ইনিংসে ছিলো ৭টি চারের মার।

এছাড়া আফিফ হোসেন ২৫ বলে ৩০ ও শোয়েব মালিক ১১ বলে ১৬ রানে অপরাজিত থাকেন। সিলেটের হয়ে ১টি করে উইকেট নেন নাঈম হাসান ও নাভিন-উল-হক।

এর আগে, টস জিতে বল করার সিদ্ধান্ত নেন রাজশাহী অধিনায়ক আন্দ্রে রাসেল। শুরুটা দুর্দান্ত হয় সিলেটের। মাত্র ৪ ওভারেই আসে ৩৫ রান। সিলেটের ডেরায় প্রথম আঘাত হানেন আন্দ্রে রাসেল। লেগ বিফোরের ফাঁদে ফেলে ১৭ রান করা রনিকে ফেরান তিনি। এরপরই ধস নামে তাদের ইনিংসে। অলক কাপালী পরপর দুই বলে ফেরান দুই বিদেশি জনসন চার্লস ও জীবন মেন্ডিসকে।

মিথুন ও সৈকত মিলে এরপর বিপর্যয় সামাল দেয়ার চেষ্টা করেন। গড়েন ৩১ রানের জুটি। তবে মিথুন ফেরার পর আর দাঁড়াতে পারেনি সিলেট। মাত্র ১৯ রানে শেষ ৭ উইকেট হারায় তারা। মিথুন ও মোসাদ্দেক দুজনেই করেন ২০ রান।

রাজশাহীর হয়ে একাই ৩ উইকেট নেন অলক কাপালী। এছাড়া দুটি করে উইকেট নেন রবি বোপারা ও ফরহাদ রেজা। একটি উইকেট শিকার করেন অধিনায়ক আন্দ্রে রাসেল।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে ঢাকা প্লাটুনকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছিলো রাজশাহী রয়্যালস।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38345654
Users Today : 1157
Users Yesterday : 2774
Views Today : 6817
Who's Online : 35
© All rights reserved © 2011 deshersangbad.com/