বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
ইসলাম ধর্মের টানে অভিনয় ছেড়ে দিলেন বলিউড তারকা সানা ১২ বছরের শিশুকে পতিতাবৃত্তির লাইসেন্স দেয়া হচ্ছে! সেনবাগে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আটক ৩ নোয়াখালীর সুবর্ণচরে কৃষি খাস জমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির গণশুনানীতে জেলা প্রশাসক চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ,যুবলীগ সভাপতি গ্রেফতার জিয়া, এরশাদ ও খালেদার আমলে যে সব বিচারপতিদের অন্যায়ভাবে বিদায় করা হয়েছিল। বলাৎকারকারী!! “স্যার, ওরা তো খুব ছোট। তাই আমি সবসময় চেষ্টা করি, যেন ওরা বেশি ব্যথা না পায়। ব্রাভোর সঙ্গে সানি লিওনের যে ভিডিও ভাইরাল (ভিডিওসহ) নিজের ছেলেকেই ‘হাতুড়ি’ দিয়ে পিটিয়ে মারলেন বাবা (ভিডিওসহ) জন্ম নিয়েই মাস্ক ধরে টান চিকিৎসকের প্লেন থেকে ঝাঁপ দিলেন ১০৩ বছরের বৃদ্ধ! (ভিডিওসহ) গরুর জন্মদিন পালনের ভিডিও শেয়ার করলেন শেবাগ (ভিডিওসহ) যৌন সমস্যার ডাক্তারি সমাধান পার্ট ২ জেনে নিন কোথায় স্পর্শ করলে মেয়েদের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রৌমারীতে শিক্ষার ক্ষেত্রে ও মানবসেবায়  অনন্য দৃষ্টান্ত স্থাপন আঃ হাকিম মেম্বারের   

বদলগাছীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ঃ

নওগাঁর বদলগাছীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানীর ঘটনাকে কেন্দ্র করে মারপিটে একজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৫ সেপ্টম্বর শুক্রবার সকাল ১০টায় উপজেলার আধাইপুর ইউপির সেনপাড়া গ্রামে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক তোলপার সৃষ্টি হয়েছে। তথ্য সংগ্রহকালে জানাযায় উপজেলার সেনপাড়া গ্রামের জনৈক ব্যক্তির বাড়িতে ঢুকে কেউ বাসায় না থাকায় প্রতিবেশী সামসুল আলম (৫৮) ঐ বাড়ির শিশুকন্যা সেনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানী করে এবং ঐ ছাত্রীকে বলে তোকে খুব ভাল লাগে। ঐ ছাত্রীকে সে উত্তক্ত করতে লাগলে ঐ ছাত্রী ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুপর ঐ ছাত্রীর দাদী ও মা বাড়ীতে আসলে দরজা খুলে বের হয়ে এসে ঘটনাটি তার দাদী ও মাকে জানায়। বাড়ীতে ছাত্রীর দাদী ও মা আসার পূর্বেই সামসুল সটকে পড়ে। এর ঘটনার জেরধরে ঐদিন সন্ধায় নতুন ব্রিজের পূর্ব পার্শ্বে সামসুলকে বসে থাকা দেখে ঐ ছাত্রীর পরিবারের লোকজন সামসুলকে মারপিট করে। সামসুলকে মারতে দেখে অদুরে দাড়িয়ে থাকা সামসুলের ভাগিনারা ছুটে এসে ঐ ছাত্রীর পক্ষের লোকজনকে মারপিট করে। এসময় ছাত্রীর বাবা হাসান আলীর ভাতিজা রুহল আমিনকে আহত অবস্থায় বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে গ্রামে শালিস দরবার শেষে সমঝোতা না হওয়ায় সোমবার ঐ ছাত্রীর পিতা বাদী হয়ে ধর্ষন চেষ্টার অভিযোগ এনে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করে। বাবা হাসান আলী জানায় সে দিন মজুরী কাজে গিয়েছিল। ফিরে এসে বিষয়টি জানতে পারে।
অপরদিকে অভিযুক্ত সামসুল আলমের সংগে কথা বলে তিনি জানান গ্রাম সম্পর্কে সে নাতনী হয় এজন্য আমি ঐ ছাত্রীর হাত ধরেছি এবং স্প্রে মেশিন নেওয়া কথা বলি। এসময় তার বাড়িতে কেউ ছিল কি না জানতে চাইলে তিনি জানান এসময় তার বাড়িতে কেউ ছিল না।
এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী জানান, শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে যা কাম্য নয়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান এবিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37640628
Users Today : 5619
Users Yesterday : 3129
Views Today : 13110
Who's Online : 194
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone