সোমবার, ০৮ মার্চ ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন রাজারহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন

বরযাত্রীর দেরি হওয়ায় অন্য যুবককে বিয়ে করলেন কনে!

কথায় আছে কয়লা ধুইলে ময়লা যায় না। কিছু মানুষের স্বভাবই হলো দেরি করা। বিলম্বের জন্য এবার চড়া মূল্য দিতে হল এক হবু বরকে।

বরযাত্রী বিয়ের আসরে আসতে দেরি করায় কনে বিয়ের আসর ভেঙে দিয়ে আরেকজনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। ভারতের উত্তর প্রদেশের বিজনোর শহরে এ ঘটনা ঘটে।

সোমবার আন্তর্জাতিক সংবাদমাধ্যমে বলা হয়, অক্টোবরে এক গণবিবাহ অনুষ্ঠানে প্রাথমিকভাবে বিয়ে হয় ওই বর ও কনের। ৪ ডিসেম্বর একটি বিবাহ অনুষ্ঠানের আয়োজন করে তারা। এ দিন ধমপুর শহর থেকে দুপুরের দিকে কনের বাড়ি বিজনোরের নাঙ্গলজাত গ্রামে পৌঁছানোর কথা বরযাত্রীর। কিন্তু তারা গভীর রাতে কনের বাড়িতে পৌঁছায় বরযাত্রী। এছাড়া যৌতুকসহ আরো কিছু ইস্যুতে বরপক্ষের দাবি দাওয়ায় উদ্বিগ্ন ছিল কনেপক্ষ।

এতো কিছুর পরও বরযাত্রী দেরিতে পৌঁছানোয় কনে পক্ষ ক্ষেপে গিয়ে ছেলে পক্ষের লোকজনকে মারধর ও তালাবন্দি করে রাখে। তারা বরযাত্রীদের মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয় বলেও খবরে বলা হয়। পরবর্তীতে পুলিশ গিয়ে বরপক্ষকে উদ্ধার করে।

হালদাউর থানার পুলিশ কর্মকর্তা কান্তা প্রসাদ জানান, ওই ঘটনায় দুই পক্ষই মৌখিকভাবে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে। পরবর্তীতে তারা মীমাংসায় পৌঁছায়। কিন্তু কনে ওই বরের সঙ্গে সংসার করতে আপত্তি জানান।

শেষমেশ শনিবার দুই পক্ষের আপসে ওই দম্পতি আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ ঘটান। পরে কনে বয়োজ্যেষ্ঠদের উপস্থিতিতে গ্রামেরই আরেক যুবককে বিয়ে করেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368944
Users Today : 566
Users Yesterday : 2978
Views Today : 1689
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/