মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
বরিশাল পুলিশ লাইন্সএ নিহত পুলিশ সদস্যদের স্মৃতিম্ভতে পুস্পার্ঘ্য অর্পন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছে: মিজানুর রহমান মিজু রাণীশংকৈলে জাতীয় বীমা দিবসে র‍্যালি ও অলোচনা  গণতন্ত্রের আসল অর্জনই হলো বিরোধিতা করার অধিকার – সুমন  জাতীয় প্রেস ক্লাবে মোমিন মেহেদীকে লাঞ্ছিতর ঘটনায় উদ্বেগ বেরোবি ভিসিকে নিয়ে মন্তব্য করায় শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় অভিযোগ পটুয়াখালী এই প্রথম জোড়া লাগানোর শিশুর জন্ম! তানোরে ইউনিয়ন পরিষদের ভবন উদ্বোধন ফেসবুক ইউটিউব টুইটারকে যেসব শর্ত মানতে হবে ভারতে ২০৩০ সালের মধ্যে ঢাকার যানজট মুক্তির স্বপ্নপূরণে যত উদ্যোগ আজ অগ্নিঝরা মার্চের প্রথম দিন রাশিয়া প্রথম হয়েছিল বাংলাদেশের দুই টাকার নোট। অজুহাত দেখিয়ে মে’য়েরা বিয়ের প্রস্তাবে ল’জ্জায় গো’পনে ১০টি কাজ করে তামিমা স’ম্পর্কে এবার চা’ঞ্চল্যকর ত’থ্য দিল তার মেয়ে তুবা নিজেই ছে’লে: “বাবা তুমি তো বলেছিলে পিতৃ ঋণ কোনদিন শোধ হয় না

বরিশালের ট্রিপল মার্ডার জড়িতদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বরিশাল ব্যুরো \ বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের প্রবাসীর পরিবারের তিনজনকে হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে মঙ্গলবার সকালে মানববন্ধন করেছে এলাকাবাসী। বানারীপাড়া উপজেলা পরিষদ সংলগ্ন বাসষ্ট্যান্ড সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা নির্মম এই হত্যাকান্ডের সাথে জড়িতদের ফাঁসির দাবি করে বলেন, একমাত্র প্রশাসনই পারে এই হত্যাকান্ডের মূলরহস্য উম্মোচন করে জড়িতদের ফাঁসিতে ঝোলাতে। এই হত্যাকান্ডের সঠিক বিচার না হলে জড়িতরা আরও প্রশয় পাবে।
সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামানের সভাপতিত্বে মানববন্ধন চলাকালীন সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নিহত মরিয়ম বেগমের পুত্র হারুন-অর রশিদ, সাবেক ইউপি সদস্য মোঃ আলম মিয়া প্রমুখ।
প্রবাসীর স্ত্রী তিনদিনের রিমান্ড মঞ্জুর \ মঙ্গলবার সকালে বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল সাংবাদিকদের জানান, ট্রিপল মার্ডার মামলার প্রধান দুই ঘাতক গ্রাম্য কবিরাজ জাকির হোসেন ও তার সহযোগি জুয়েল হাওলাদারের স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির মালিক প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী মিশরাত জাহান মিশুকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ওসি আরও জানান, পাঁচদিনের রিমান্ড চেয়ে মিশুকে সোমবার দুপুরে বরিশাল জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়। বিচারক মোঃ মনিরুজ্জামান শুনানী শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর দিবাগত গভীর রাতে ওই গ্রামের কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাসায় তিনজনকে নির্মমভাবে হত্যা করা হয়। পরেরদিন (৭ ডিসেম্বর) সকালে প্রবাসীর মা মরিয়ম বেগম, খালাতো ভাই ইউসুফ হোসেন ও বোন জামাতা মোঃ শফিকুল আলমের লাশ উদ্ধার করে পুলিশ। নির্মম এ হত্যাকান্ডের প্রধান ঘাতক গ্রাম্য কবিরাজ জাকির হোসেন ও তার সহযোগি জুয়েল হাওলাদারকে বেশ কিছু আলামতসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর চৌকস সদস্যরা। পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে ওই দুই ঘাতকের রহস্যজনক তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে গ্রেফতার করা হয়

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38343157
Users Today : 1434
Users Yesterday : 5054
Views Today : 5374
Who's Online : 40
© All rights reserved © 2011 deshersangbad.com/