সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:৩২ অপরাহ্ন

শিরোনাম :
রৌমারী সীমান্তে বাংলাদেশি এক যুবক আটক বলিউডে না এসেই অল্প সময়ে ১০০ কোটির মালিক এই অভিনেত্রী লাদাখ সীমান্তে ফের চীনা তৎপরতা ধরা পড়ল উপগ্রহ চিত্রে মায়ের কিডনি নিয়েও বাঁচতে পারলেন না অভিনেত্রী ১৭ বছরে সর্বনিম্ন দিল্লির তাপমাত্রা শোবিজ ছাড়ার পর মুফতিকে বিয়ে, এবার নামও বদলালেন সানা মালদ্বীপে গিয়ে পানির মধ্যে উত্তাপ ছড়াচ্ছেন সোনাক্ষী পলাশবাড়ীতে মেয়র স্বতন্ত্র প্রার্থীর বিভিন্ন স্থানে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত বেনাপোলে আসামীদের লোহার রডের আঘাতে মেহেদী হাসান বাবু গুরতর আহত,থানায় অভিযোগ দায়ের শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রণয়নে কমিটি কেনো করোনা পরীক্ষা করালেন ক্যাটরিনা? যেভাবে বিশ্বনবি সাহায্য লাভের জন্য দোয়া করতে বলেছেন ১০ কিলোমিটার হেঁটে থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ জানালো মেয়ে যুক্তরাষ্ট্রের নির্বাচনী ব্যবস্থায় ত্রুটি আছে: পুতিন শীতকালেও শরীরে ঘামের দুর্গন্ধ হলে করণীয়

বরিশালে চালককে ছুড়িকাঘাত করে ইজিবাইক ছিনতাই

বরিশাল ব্যুরো ॥ প্রাইভেটকারের মধ্যে ইজিবাইক চালককে উঠিয়ে নিয়ে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে ছিনতাইকারীরা। গুরুতর আহতবস্থায় ইজিবাইক চালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে থানা পুলিশের সদস্যরা।
রবিবার বিকেলে ইজিবাইকের মালিক ও চালক আহত শামীম সরদার (৪২) জানান, উজিরপুর উপজেলার ইচলাদী বাসষ্ট্যান্ড থেকে সানুহার যাওয়ার জন্য রবিবার সকালে তার ইজিবাইকটি ভাড়া করে যাত্রীবেশী ছিনতাইকারীরা। পথিমধ্যে একটি প্রাইভেটকার ইজিবাইকের গতিরোধ করে দেশীয় অস্ত্র ঠেকিয়ে তার (শামীম) চোখ ও হাত বেঁধে তাকে প্রাইভেটকারে তুলে অজ্ঞান করে ফেলে। এসময় ছিনতাইকারী চক্রের অপর সদস্যরা ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তাকে (শামীম) বহনকারী ছিনতাই কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি আগৈলঝাড়া উপজেলার বাইপাস রোডের কান্দিরপাড় নামক স্থানে অজ্ঞান অবস্থায় শামীমকে ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। খবরপেয়ে আগৈলঝাড়া থানা পুলিশের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ইজিবাইক চালক শামীমের পিতা আকবর সরদার জানান, তার পুত্রের ডান হাতে জখমের দাগ রয়েছে। সে সুস্থ হলে পুরো ঘটনা জেনে মামলা করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37854002
Users Today : 1802
Users Yesterday : 2294
Views Today : 6776
Who's Online : 19
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone