শনিবার, ১৫ মে ২০২১, ০১:১৬ অপরাহ্ন

শিরোনাম :
মিতু হত্যা: আসামিদের পালানো ঠেকাতে জারি হচ্ছে সতর্কতা বরিশালে বিএনপির পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ তানোর উপজেলা চেয়ারম্যানের ঈদ শুভেচ্ছা বিনিময় বাংলাদেশ হিন্দু পরিষদের শ্যামনগর উপজেলা শাখার কমিটি গঠন  বঙ্গবন্ধুর পূর্ব বংশধর আল্লাহর  ওলি ছিলেন- ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি প্রেসবিজ্ঞপ্তি -ফিলিস্তিনের হত্যাকান্ডের জন্য জংগী সন্ত্রাসী গোষ্ঠী  হামাস দায়ী- অবিলম্বে ইজরাইল”কে স্বীকৃতি দিন —কমরেড সামাদ  ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ পিতা-মাতার ভরণ-পোষণ আইন ২০১৩ ও শাস্তি? ১২ বছর ভোগদখলে প্রতিকার না চাইলে তামাদি আইনে জমির মালিক তানোরে শিব নদী পাড়ে বিনোদন প্রেমীদের ভিড় ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান ইয়াকুব আলী কুড়িগ্রামে ঐক্য যুব ফোরাম ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদের পোষাক বিতরণ বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত ঈদের দিনেও ইসরাইলি বর্বরতা থেকে রেহাই পায়নি ফিলিস্তিনিরা সারা দেশে উদযাপন করা হচ্ছে পবিত্র ঈদুল ফিতর

বরিশালে পৃথক ঘটনায় ছয়জনকে কুপিয়ে জখম

বরিশাল ব্যুরো \
ভাড়াটিয়ার কাছে চার বছরের বকেয়া বাসা ভাড়া ও বিদ্যুত বিলের বকেয়া টাকা চাওয়ায় বাড়ির মালিকসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার সকালে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালে চিতিৎসাধীন ঘর মালিক মাহাবুব আলম জানান, দীর্ঘ চার বছর যাবত তার বসতঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো সিংগ্রা গ্রামের আসলাম শিকদার। গত চার বছর যাবত ঘর ভাড়া ও বিদ্যুত বিল না দেওয়ায় গত ১৬ নভেম্বর রাতে সিংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে চায়ের দোকানে বসে ভাড়াটিয়া আসলাম শিকদারের কাছে ঘর ভাড়ার টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়। একপর্যায়ে আসলাম শিকদারের নেতৃত্বে ওমর ফারুক, কালাম সিকদার, ইব্রাহিম সিকদারসহ ৪/৫ জন দেশীয় অস্ত্র দিয়ে ঘর মালিক মাহবুব আলমকে কুপিয়ে জখম করে। এসময় মাহবুব আলমকে রক্ষা করতে গিয়ে হাবিব হাওলাদার ও হারুন প্যাদা নামের দুইজন আহত হয়। অপরদিকে সোমবার রাতে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরধরে সাবেক ইউপি সদস্য আরজ আলী সরদার ও তার সহদর আদারী সরদারের নেতৃত্বে হামলা চালিয়ে নারীসহ তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করে ঘরে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে ওইদিন রাতেই থানা পুলিশ অবরুদ্ধ আহত আব্দুল কাদের হাওলাদার, তার পুত্র রিপন হাওলাদার ও পুত্রবধূ তাসলিমা বেগমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone