শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী দুধের স্বাদ ঘোলে  পটুয়াখালীতে অবৈধ ভেক্যু পুড়িয়ে ফেলছে নির্বাহী ম্যাজিষ্ট্রেট।  বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ সাঁথিয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানের জমি জাল দলিল করে হাতিয়ে নেয়ার চেষ্টায় একজন আটক কুড়িগ্রামে পুলিশের প্রচেষ্টায় প্রাণ রক্ষা পেল বিরল প্রজাতির একটি গন্ধগোকুল গাইবান্ধাকে নান্দনিক শহর হিসাবে গড়ে তোলা হবে পটুয়াখালীতে নির্মাণাধীন সেতু থেকে পড়ে নিহত ০১। সাপাহারে মিশ্র ফল বাগানে কৃষক সাখাওয়াত হাবীবের ভাগ্য বদল পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ আটক ৩. স্বাধীনতাবিরোধী মৌলবাদী অপশক্তির শাহরিয়ার কবিরের নামে অভিনব ষড়যন্ত্র: ১১ এপ্রিল প্রথম ধাপে ৩৭১টি যেসব ইউনিয়নে ভোট

বরিশালে পৃথক ঘটনায় ছয়জনকে কুপিয়ে জখম

বরিশাল ব্যুরো \
ভাড়াটিয়ার কাছে চার বছরের বকেয়া বাসা ভাড়া ও বিদ্যুত বিলের বকেয়া টাকা চাওয়ায় বাড়ির মালিকসহ তিনজনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার সকালে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালে চিতিৎসাধীন ঘর মালিক মাহাবুব আলম জানান, দীর্ঘ চার বছর যাবত তার বসতঘর ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো সিংগ্রা গ্রামের আসলাম শিকদার। গত চার বছর যাবত ঘর ভাড়া ও বিদ্যুত বিল না দেওয়ায় গত ১৬ নভেম্বর রাতে সিংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে চায়ের দোকানে বসে ভাড়াটিয়া আসলাম শিকদারের কাছে ঘর ভাড়ার টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়। একপর্যায়ে আসলাম শিকদারের নেতৃত্বে ওমর ফারুক, কালাম সিকদার, ইব্রাহিম সিকদারসহ ৪/৫ জন দেশীয় অস্ত্র দিয়ে ঘর মালিক মাহবুব আলমকে কুপিয়ে জখম করে। এসময় মাহবুব আলমকে রক্ষা করতে গিয়ে হাবিব হাওলাদার ও হারুন প্যাদা নামের দুইজন আহত হয়। অপরদিকে সোমবার রাতে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জেরধরে সাবেক ইউপি সদস্য আরজ আলী সরদার ও তার সহদর আদারী সরদারের নেতৃত্বে হামলা চালিয়ে নারীসহ তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করে ঘরে অবরুদ্ধ করে রাখা হয়। খবর পেয়ে ওইদিন রাতেই থানা পুলিশ অবরুদ্ধ আহত আব্দুল কাদের হাওলাদার, তার পুত্র রিপন হাওলাদার ও পুত্রবধূ তাসলিমা বেগমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38354694
Users Today : 1337
Users Yesterday : 6146
Views Today : 4953
Who's Online : 37

© All rights reserved © 2011 deshersangbad.com/