মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১০:১৫ অপরাহ্ন

শিরোনাম :
পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দিনব্যাপী নানা কর্মসূচী পালন বাংলাদেশের সাবমেরিন ক্যাবল কুয়াকাটার দ্বিতীয় ল্যান্ডিং কাটার অপরাধে গ্রেফতার২। প্রথম আলো পত্রিকায় প্রকাশিত “আবুল বারকাতের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য” সস্পর্কে আমার বক্তব্য প্রকাশ প্রসঙ্গে পতœীতলায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত বকশীগঞ্জে কিন্ডার গার্টেন শিক্ষকদের মানবেতর জীবনযাপন চাই রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতি নির্মূল: টিআইবির আহŸান কুষ্টিয়াতে শিশু শিক্ষার্থীদের জন্য ঘুম কেন জরুরি  ৪৫ তম জাতীয় শোক দিবস পালন উপলক্ষে দুমকিতে  প্রস্তুতি সভা অনুষ্ঠিত।  বদলগাছী থানার মেধাবী-চৌকস পুলিশ অফিসার এস আই গৌরাঙ্গ মোহন রায় বদলগাছীতে দৃষ্টি প্রতিবন্ধী ছাইদকে ব্যবসায় প্রতিষ্ঠিত করে দিলেন উপজেলা প্রশাসন দিনাজপুরের বিরামপুরে কলেজ ছাত্রী  ধর্ষণে স্বীকার দুঃসাহসী ক্ষুদিরামের বলিদান যুব সম্প্রদায়ের কাছে চিরঅমর হয়ে আছে – মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন  আওয়ামী লীগে কোন্দল নাই আছে নেতৃত্বের প্রতিযোগীতা হঠাৎ স্বর্ণ-রুপার দাম কমতে শুরু করেছে অবৈধ স্থাপনা ২৪ ঘণ্টার মধ্যে দখলমুক্ত করার নির্দেশ

বরিশালে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ

বরিশাল ব্যুরো \ জেলার আগৈলঝাড়া উপজেলায় ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ উপহারের চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধণ করা হয়েছে। উপজেলার ৫টি ইউনিয়নের ৪ হাজার ৪৭৫টি দুঃস্থ পরিবারের জন্য ৪৪.৭৫০ মেট্রিক টন ঈদের বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ত্রাণ ও পুণর্বাসন মন্ত্রণালয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশাররফ হোসেন জানান, বরাদ্দকৃত চাল থকে উপজেলার রাজিহার ইউনিয়নের ৮৮৭ দুঃস্থ পরিবার, বাকাল ইউনিয়নে ৭২৩ দুঃস্থ পরিবার, বাগধা ইউনিয়নে ৮৪২ দুঃস্থ পরিবার, গৈলা ইউনিয়নে ১২শ দুঃস্থ পরিবার ও রতœপুর ইউনিয়নে ৮২৩ দুঃস্থ পরিবারের মধ্যে চাল বিতরণ করা হবে। ঈদের আগেই বরাদ্দকৃত চাল দুঃস্থদের মধ্যে ১০ কেজি করে চাল বিতরনের জন্য চেয়ারম্যানদের নির্দেশনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার সকালে গৈলা মডেল ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ১২শ’ অসহায় দুঃস্থ পরিবার মাঝে ১০ কেজি করে চাল বিতরণের উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল রইচ সেরনিয়াবাত ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন। এসময় উপস্থিত ছিলেন গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, ট্যাগ অফিসার সোবাহান মিয়াসহ ইউপি সদস্যগন। একইদিন সকালে বাকাল ইউনিয়নের ৭২৩ দুঃস্থ পরিবার সদস্যদের মধ্যে ১০ কেজি করে মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান বিপুল দাস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone