সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশি শিক্ষকদের আমেরিকান ফেলোশিপের আবেদন চলছে ঘরের কোন জিনিস কতদিন পরপর পরিষ্কার করা জরুরি কিশোরকে গাছে বেঁধে নির্মম নির্যাতন, পায়ুপথে মাছ ঢুকানোর চেষ্টা পদ্মায় ভেসে উঠল শিশুর মরদেহ ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বোনের ৭ দিনের সাধারণ ছুটির ঘোষণা আসতে পারে টার্গেট রমজান মাস তৎপর হয়ে উঠেছে ‘ভিক্ষুক চক্র’ মামুনুলের দ্বিতীয় স্ত্রীর ঘরে মিলেছে ৩ ডায়েরি এই ফলগুলো খেয়েই দেখুন! বাস নেই-লঞ্চ নেই, বাড়িতে যাওয়াও থেমে নেই কঠোর লকডাউনেও খোলা থাকবে শিল্প-কারখানা গৃহকর্মীসহ ৯জন করোনায় আক্রান্ত, খালেদার জন্য কেবিন বুকিং বাংলাদেশে করোনা মৃত্যুতে আজও রেকর্ড, বেড়েছে শনাক্ত ২০ এপ্রিল পর্যন্ত ফ্লাইট বন্ধ সাধারণ ছুটির ঘোষণা আসছে

বাগেরহাটে পাঠকের হৃদয় ছুঁয়ে যাবে ঢাকা পোস্ট

শেখ সাইফুল ইসলাম কবির:‘সত্যের সাথে সন্ধি’ স্লোগান নিয়ে চটকদার কোনো সংবাদের শিরোনাম হতে নয়, হতে এসেছে নতুন এক সত্যের দেয়াল। এসেছে সব পর্দার আড়াল ছিন্নভিন্ন করে খুলে দিতে মতের সব ভিন্ন ভিন্ন দরজা। সারাদেশের ন্যায় বাগেরহাটেও জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিজয় বাংলা মিডিয়া লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাপোস্ট.কম’-এর উদ্বোধন করা হয়েছে।

‘সত্যের সাথে সন্ধি’ স্লোগান নিয়ে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় বাগেরহাট প্রেসক্লাব সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে কেক কেটে ঢাকা পোস্টের উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ।এ সময় তিনি বলেন, বাংলাদেশে অনেক স্বনামধন্য গণমাধ্যম রয়েছে যারা দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে যাচ্ছে। আমি বিশ্বাস করি- খুব অল্প সময়ের মধ্যে ঢাকা পোস্ট এরকম একটি জায়গায় পৌঁছাবে। বস্তুনিষ্ঠ সংবাদ এবং সাংবাদিকতায় স্বকীয় একটি জায়গা তৈরি করতে সক্ষম হবে ঢাকা পোস্ট। ঢাকা পোস্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এখন খুব কম গণমাধ্যমই আছে যারা কালোকে কালো আর সাদাকে সাদা বলে। ঢাকা পোস্ট তাদের স্লোগানের সঙ্গে দেওয়া প্রতিশ্রুতিকে পালন করবে, এমনটাই আমাদের প্রত্যাশা।

বক্তারা আরও বলেন, ঢাকা পোস্ট একটি নতুন গণমাধ্যম। তাই প্রতিযোগিতায় টিকে থাকতে হলে তাদের সঠিক খবর সবার আগে প্রকাশ করতে হবে। দেশ ও জাতির কল্যাণে অগ্রণী ভূমিকা রেখে ঢাকা পোস্ট এগিয়ে যাবে বহুদূর। পাঠকের তথ্যের খোরাক যোগাবে ঢাকা পোস্ট। ঘটনার নেপথ্যের ঘটনা দিয়ে পাঠকের হৃদয় ছুঁয়ে যাবে পোর্টালটি-এমনটাই প্রত্যাশা করেন বক্তারা।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাব্বেরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফফর হোসেন, অবসরপ্রাপ্ত বাগেরহাট জেলা তথ্য কর্মকর্তা মো. ফরিদ উদ্দীন।

প্রেসক্লাবের সহসভাপতি নকিব সিরাজুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন যুগান্তর ও মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি শওকত আলী বাবু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল, সাবেক সহসভাপতি মোল্লা আব্দুর রব, বাংলা নিউজের জেলা প্রতিনিধি এসএস শোহান।

এ ছাড়া বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, দেশ পরিচালনার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে গণমাধ্যম। সেই ধারাবাহিকতায় ঢাকাপোস্ট.কমও দেশের মানুষের কল্যাণে কাজ করবে। বক্তারা ঢাকাপোস্ট.কমের সঙ্গে জড়িত সব গণমাধ্যমকর্মী ও কর্তৃপক্ষের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এরআগে প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক  প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। শোভাযাত্রায় বাগেরহাটের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।##**ছবি সংযুক্ত আছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38442100
Users Today : 311
Users Yesterday : 1265
Views Today : 2817
Who's Online : 29
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone