শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে ঈদের জন্য যাত্রীবাহী ট্রেন চালানোর প্রস্তুতি নিচ্ছে রেলওয়ে বিচারপতি সিনহার অর্থ আত্মসাতের মামলার রায় আজ সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরীর ১৪তম মৃত্যু বার্ষিকী পালন তানোরের কলমা ইউপিতে উঠান বৈঠক সাম্প্রদায়িক হামলার বিচার দাবি রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের তানোরে ইউপি নির্বাচনে মেইন ফ্যাক্টর প্রতিক ঈদে মিলাদুন্নবী (সঃ) ১৪৪৩ হিজরি উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সার্বিয়াকে জনশক্তি নেওয়ার প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর আজ থেকে সপ্তাহে ৫ দিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-দিল্লি বিমানের ফ্লাইট নতুন নামে কোম্পানি করে ব্র্যান্ডিংয়ে যাচ্ছে ফেসবুক যেভাবে মূলপর্বে যেতে পারে বাংলাদেশ! কলেজছাত্রকে অপহরণের পর জোর করে বিয়ে করলেন তরুণী! বিপদসীমার ৬০ সেমি ওপরে তিস্তার পানি সহিংসতা এড়াতে ২৬ জেলার পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

বিএনপি কাঠের চশমা পরে তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখতে পায় না- এ এইচ মাহমুদ আলী

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ বিএনপি কাঠের চশমা পরে তাই বর্তমান আওয়ামী লীগ সরকারে উন্নয়ন তাদের চোখে পড়ে না। এজন্য বিএনপিকে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

তিনি আরো বলেন, বিএনপির আমল আর আওয়ামী লীগের আমল অনেক পার্থক্য। বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল ও সুখী-সমৃদ্ধ। তাই সকলের উচিৎ আওয়ামী লীগ ও নৌকার পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়া।

শনিবার (৯অক্টোবর) দুপুরে এলজিইডি বাস্তবায়নে ১ কোটি ৩৮ লক্ষ টাকা ব্যয়ে  দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন ও মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে তাঁর বক্তব্যে এসব কথা বলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাড. আসম আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুনীল কুমার সাহা ও সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, ওসি কামাল হোসেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন অর-রশিদ, ইউপি চেয়ারম্যানগ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক মানুষ।

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone