শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী

বিএনপি জামায়াতের হাত ধরেই ক্যাসিনো কালচারের শুরু- ওবায়দুল কাদের

মুন্সী মেহেদী হাসান , সাভার প্রতিনিধি  :  বিএনপি-জামায়াত সরকারের হাত ধরেই দেশে ক্যাসিনো কালচারের শুরু হয়েছিল বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বুধবার দুপুরে সাভার সেনানিবাসের  শ্যুাটিং ক্লাব পয়েন্টে আন্ডারপাস নির্মাণ প্রকল্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের  জবাবে তিনি একথা বলেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরও বলেন, দেশে চুনাপুটি আর রাঘব বোয়াল নয়, যার বিরুদ্ধে দুর্নীতি পাওয়া যাবে তাকেই আইনের আওতায় এনে গ্রেফতার করা হবে।
তিনি বলেন আরো বলেন, দেশে দুর্নীতি সন্ত্রাস মাদকের বিরুদ্ধে এ অভিযান চলমান ধাকবে। কোন দুর্নীতিবাজকে ছাড় দেওয়া হবে না। বিএনপি সরকারের সময় দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ও মদ জুয়ার আসর বসেছিলো, কিন্তু তারা কোন ব্যবস্থা নেয়নি। আওয়ামী লীগ সরকার এসবের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে । দেশে টেন্ডারবাজি সন্ত্রাস দুর্নীতি করলে কেউ রেহাই পাবে না ।

যতদিন পর্যন্ত দেশে দুর্নীতি  না থামবে ততদিন পযন্ত এ অভিযান অব্যাহত থাকবে, জানিয়ে তিনি আরও বলেন, খালেদা জিয়া যা পারেননি শেখ হাসিনা তা পেরেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড.এনামুর রহমান, সাভার সেনাবাহিনীর নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন,
চিফ ইঞ্জিনিয়ার মেজর জেনারেল ইবনে ফজল সায়েখুজ্জামান, ২৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেড ভারপ্রাপ্ত মহাপরিচালক কর্নেল এস এম আনোয়ার হোসেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মোঃ মাসুদ চৌধুরীসহ আওয়ামীলীগের অন্যন্য নেতাকর্মীবৃন্দ ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38331186
Users Today : 1289
Users Yesterday : 6494
Views Today : 4096
Who's Online : 30
© All rights reserved © 2011 deshersangbad.com/