বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
প্রাচীন কালের এই নিয়মগুলি মেনে চলুন, সেক্স লাইফ উপভোগ করুন ভালোবাসা কতটা প্রকাশ পাবে চুম্বনে গর্ভাবস্থায় যৌনমিলন? এই বিষয়গুলি অবশ্যই মাথায় রাখবেন পর্নোগ্রাফিতে নারীদের আগ্রহ বেশি শ্রমিক থেকে দুলাল ফরাজী ফ্যাক্টরীর মালিক  সুন্দরবনে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার ৯ জেলে আটক প্রধানমন্ত্রীর দেয়া ভুমিহীনদের জমি দখলের চেষ্টা বন্ধের দাবিতে গাইবান্ধায় মানববন্ধন গাইবান্ধার ব্রহ্মপুত্র নদের ভাঙনে ১৫৫টি বসতবাড়ি নদীগর্ভে বিলীন গাইবান্ধায় করোনা আক্রান্ত -৭৪৬ সুস্থ্য -৪১৬ ,মৃত্যু- ১৩ পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট দিনব্যাপী নানা কর্মসূচী পালন বাংলাদেশের সাবমেরিন ক্যাবল কুয়াকাটার দ্বিতীয় ল্যান্ডিং কাটার অপরাধে গ্রেফতার২। প্রথম আলো পত্রিকায় প্রকাশিত “আবুল বারকাতের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য” সস্পর্কে আমার বক্তব্য প্রকাশ প্রসঙ্গে পতœীতলায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত বকশীগঞ্জে কিন্ডার গার্টেন শিক্ষকদের মানবেতর জীবনযাপন চাই রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতি নির্মূল: টিআইবির আহŸান

বিএনপি দেশের সংবিধান বিশ্বাস করে না বলেই বাজেটের কপি ছিঁড়েছে : এনামুল হক শামীম

 

শরীয়তপুর প্রতিনিধি:
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি এদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও সংবিধানে বিশ্বাস করে না। তাই তারা দেশের দূর্যোগে পাশে না থেকে বাজেটের কপি ছিঁড়েছে। যা সংসদ অবমাননার শামিল। বিএনপি কখনোই কোনো দূর্যোগে পাশে থাকেনি। দূর্যোগে পাশা না থাকা বিএনপি’র পুরোনো অভ্যাস। আর একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগই দেশের মানুষের দূর্যোগ-দূর্বিপাকে পাশে থাকে। তাই দেশের এই ক্রান্তিকালেও একটি গণমূখী বাজেট প্রণয়ণ করেছে; যা ইতিমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছে।
শনিবার সকালে শরীয়তপুরের নড়িয়ার উপজেলার ঘড়িষার, ডিঙ্গামানিক ও চামটা ইউনিয়নে এবং সখিপুর থানার সখিপুর, আরশিনগর ও চরকুমারিয়া ইউনিয়নের অসহায় ও দুঃস্থ ১০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্ধকৃত ২০০ বান্ডিল টিন ও নগদ ৬ লাখ টাকা বিতরণ, প্রধানমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ৫ লাখ টাকা বিতরন এবং প্রধানমন্ত্রী ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা, সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, আওয়ামীলীলীগ নেতা কাওসার আহম্মেদ তকি, কহিনুর সুলতানা দোলা, ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, কামরুজ্জামান মানিক সরদার, আওয়ামীলীগ নেতা মিহির চক্রবর্তী, আদিল মুন্সি, মনির গাজী, আলাউদ্দিন খান প্রমূখ।
এর আগে উপমন্ত্রী জাজিরা ও নড়িয়ার ডানতীর রক্ষা বাঁধের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এছাড়াও নড়িয়া ও সখিপুরে প্রায় ৫০ হাজার বৃক্ষরোপণ করা হবেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone