রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
নড়াইলের নবাগত পুলিশ সুপারের সাথে জেলা মাদ্রাসা শিক্ষক সমিতির মতবিনিময়। কুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিত দেশের ২০ জেলায় ২৯ পৌরসভায় ভোট আজ দীর্ঘ এক বছর বন্ধ থাকার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চ কোম্পানিগঞ্জে মুজাক্কিরের কবর জিয়ারত করেছেন বিএমএসএফ নেতৃবৃন্দ চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে মুসল্লিবাহী ট্রলারডুবি স্ত্রীসহ জাতীয় পঙ্গু হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে মামলা ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু নিয়ে ধুম্রজাল নিয়ন্ত্রণে এসেছে কারওয়ান বাজারের হাসিনা মার্কেটের আগুন রাত পোহালেই ২৯ পৌরসভায় ভোট রৌমারীতে প্রয়াস নাট্য সংঘের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন উলিপুরে ট্রাকের ধাক্কায় শিশু নিহত অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করে সমালোচনা সইবার সৎসাহসের পরিচয় দিন: টিআইবি মার্চ ফর ডেমোক্রেসির ৬২তম দিনে রংপুরে হানিফ বাংলাদেশী আগামীকাল যাবেন কুড়িগ্রামে

বিদেশি জুয়ারীদের পালাতে সহায়তাকারী দু’পুলিশ বরখাস্ত

রাজধানীর মতিঝিলের ইয়ংমেনস, ওয়ান্ডারার্স ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র ক্লাবে র‌্যাবের অভিযানের পর ক্যাসিনোগুলোতে সংশ্লিষ্ট বিদেশিদের পালাতে সহায়তা করার অভিযোগে দুই পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য জানান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম। বরখাস্তরা হলেন রমনা থানার কনস্টেবল দীপঙ্কর চাকমা ও ডিএমপির প্ররক্ষা বিভাগের এএসআই গোলাম হোসেন মিঠু।

এর আগে রাজধানীর সেগুন বাগিচার একটি ভবনের সিসি ক্যামেরায় ধারণ হওয়া ভিডিও ভাইরাল হওয়ার পর বিদেশিদের পালাতে সহায়তার অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। পরে ভিডিও দেখে কনস্টেবল দীপঙ্কর চাকমা ও এএসআই গোলাম হোসেন মিঠুকে শনাক্ত করা হয়। ওই ভিডিও ফুটেজ দেখেই চিহ্নিত দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান ডিএমপি কমিশনার শফিকুল।

গত ১৮ সেপ্টেম্বর ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাব, ওয়ান্ডারার্স ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রে ক্যাসিনো থাকার অভিযোগে সেখানে অভিযান চালায় র‌্যাব। পরে সেখান থেকে বিপুল পরিমাণ নগদ টাকা, মাদকদ্রব্য, অস্ত্র ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব। এরপরই জানা যায় এসব ক্যাসিনো নিয়ন্ত্রণ করেন যুবলীগের বিভিন্ন নেতা। আর এসব ক্যাসিনো পরিচালনায় কাজ করতেন বিদেশিরা।

অভিযানের ওই রাতেই সেগুনবাগিচার ভবন সামিট হাসান লজের সিসি ক্যামেরায় একটি ভিডিও ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। এতে দেখা যায় কয়েকজন ওই ভবনটির ভেতরে প্রবেশ করছেন- যাদের মধ্যে একজনের হাতে ওয়াকিটকি ছিল। যেই ভবনটিতে বেশ কয়েকজন নেপালি থাকতেন। পরে ওয়াকিটকি হাতে ওই ব্যক্তি পুলিশ সদস্য বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হলেও বিষয়টি গত মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে নাকচ করে দেন পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38335592
Users Today : 1395
Users Yesterday : 4300
Views Today : 4948
Who's Online : 32
© All rights reserved © 2011 deshersangbad.com/