শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
সরিষাবাড়ীতে তুচ্ছ ঘটনায় চাচাতো ভাইদের হাতে ভ্যান চালক নিহত বিশ্বনবী’র ব্যাঙ্গচিত্র ও অবমাননার প্রতিবাদে রসুলবাগ যুব সমাজের প্রতিবাদ সভা ও বিক্ষোভ ভোরবেলায় যৌ*ন মিলনে কি হয় জানেন? মে’য়েদের স্ত’ন দেখলে ছেলেদের আয়ু বাড়ানো সম্ভব নিজের ১৭ বছরের মেয়েকে ‘নববধূ’ সাজিয়ে ফেসবুকে নিলাম করলেন এক ব্যক্তি মাঠে ফিরেই বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে ব্যাট হাতে রেকর্ড গড়তে যাচ্ছেন সাকিব সবাইকে পবিত্র কোরানের আয়াত স্মরণ করিয়ে দিলেন ওজিল যে ৭ ধরণের পুরুষকে পছন্দ করেন আধুনিক মেয়েরা সহ’বাসের সময় মেয়েরা কোথায় আ’দর বেশী চায়! প্রকৃত ভদ্র মেয়ে চেনার যে ৮টি বৈশিষ্ট্য আধুনিক যুগের মেয়েরা ::!!! নোয়াখালী পল্লী বিদ্যুতের সোনাপুর জোনাল অফিসের প্রতারণায় প্রধানমন্ত্রীর উদ্যোগ ব্যাহত প্রিয় নবী (ﷺ)’র সুন্নাত অনুসরণের মাধ্যমে নবী বিদ্বেষী ব্যঙ্গকারীদের বয়কট করুন- “দা’ওয়াতে ইসলামী” উলিপুরে বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয়ের উদ্বোধন ফ্রান্সে রাসুলের (সঃ) অবমাননার প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ মিছিল

বিরামপুরে থানা প্রশাসনের মাধ্যমে সংসারে শান্তি ফিরে পেলেন স্বামী স্ত্রী

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুর জেলার বিরামপুরের  ইউনিয়ন পর্যায়ের একটি সংসারে স্বামী স্ত্রীর  মধ্যে বড় ধরনের বিরোধের সমাধান করেছেন বিরামপুর থানা প্রশাসন মর্মে জানা যায়।
তথ্য অনুযায়ী জানা যায় যে,৪ নং দিওড় ইউনিয়ন অন্তর্ভুক্ত ৩ নং ওয়ার্ডের শিয়ালা গ্রামের স্থায়ী বাসিন্দা মোঃ রবিউল ইসলাম ও তার স্ত্রী মোছাঃ জাকিয়ার  মাঝে পারিবারিক কলহের জের ধরে বড় ধরনের বিরোধের সৃষ্টি হয়। এক পর্যায়ে স্ত্রী     জাকিয়া স্বামী রবিউলের বিরুদ্ধে বিরামপুর থানায় একটি নির্যাতন বিষয়ক অভিযোগ প্রদান করলে,অদ্য ১১-১০-২০২০ ইং তারিখে বিরামপুর থানা চত্বরে প্রাথমিক অবস্থায় বিরোধটি মিমাংসার ক্ষেত্রে একটি সালিসি বৈঠক বসে।
উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন ৪ নং দিওড় ইউনিয়ন চেয়ারম্যান হাফিজুর রহমান এর পক্ষের প্রতিনিধি ৩ নং ওয়ার্ড সদস্য মোঃ আনতাজ আলী মন্ডল ও ৭ নং ওয়ার্ড সদস্য মোঃ সাখাওয়াত হোসেন। সালিশটি পরিচালনা করেন বিরামপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান মনির এবং সহযোগিতা করেন এস আই রফিকুল ইসলাম রফিক ও গণমাধ্যম কর্মী মোঃ রেজওয়ান আলী  ও রায়হান কবীর চপল প্রমুখ। উক্ত সালিশে জাকিয়ার স্বামী রবিউল ইসলাম সকলের সামনে তার ভূল  স্বীকার করে ও তার কৃতকর্মের জন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করে। এক পর্যায়ে সকলের উপস্থিতিতে তিনশত টাকা মূল্যের নন জুডিশিয়াল ষ্ট্যাম্পে বিবাদী  ও তার পিতা,ভাই ও স্বাক্ষীগণের স্বাক্ষ্য প্রদানের মাধ্যমে বিরোধটি মিমাংসা করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37714364
Users Today : 1767
Users Yesterday : 8809
Views Today : 3394
Who's Online : 39
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone