রবিবার, ১৬ মে ২০২১, ১২:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
তথাকথিত ধর্ম ও সমাজতান্ত্রিকরা রাষ্ট্রের জন্য ক্ষতিকর : মোমিন মেহেদী নওগাঁর মহাদেবপুরে এমপির সাথে নবগঠিত ডিজিটাল প্রেসক্লাবের সদস্যদের ঈদের শুভেচ্ছা বিনিময় ও কমিটি হস্তান্তর পল্লবীতে পুলিশ কর্তৃক সাংবাদিক ও মানবাধিকার কর্মীকে হয়রানী। লকডাউন অমান্য করে কুয়াকাটায় পর্যটকের ভীড় বিশ্বে প্রাকৃতিক দুর্যোগ প্রকৃতির বিচিত্র কখনো কখনো মানুষের উপর ভয়াবহ দুর্যোগ নেমে আসে। কোম্পানীগঞ্জে আবারো পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা ইসরায়েলকে ঠেকাতে এগিয়ে যাচ্ছে আশপাশের দেশের মানুষ! দাতভাঙা জবাব দিচ্ছে হামাস, সত্য গোপনের চেষ্টায় ইসরায়েল! এবার পশ্চিম তীরে রণক্ষেত্র! ৪০ মিনিটে ১৩ ফিলিস্তিনিকে হ’ত্যা করল ইসরাইলি যু’দ্ধবিমান ! ঈদ উদযাপন শেষ, বাড়ছে ঢাকামুখী মানুষের চাপ ! মুসলিম দেশকে এক করার ঘোষণা ইমরান খানের ! ইসরাইলের দিকে এগিয়ে যাচ্ছে শত শত বিক্ষোভকারীরা! (ভিডিও) ঈদের ছুটি শেষ, কাল খুলছে অফিস-আদালত ! লকডাউন আরও বাড়ছে, কাল প্রজ্ঞাপন জারি !

বিরামপুরে সরকার দলীয় দ্বায়িত্ব নিয়ে জনসাধারণের উন্নয়নে ইউপি চেয়ারম্যান-হাফিজুর রহমান

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-দিনাজপুরের বিরামপুরে ইউপির উন্নয়নে
সৎ ও নিষ্ঠার সাথে জনগণের কল্যাণে নিবেদিত প্রাণ চেয়ারম্যান হাফিজুর রহমান। তথ্য অনুযায়ী জানা যায় যে,উপজেলার ৪নং দিওড় ইউনিয়ন।
মোঃ হাফিজুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগ ইউনিয়ন সভাপতি ও চেয়ারম্যানের গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব জনগণের উন্নয়নে বর্তমান সরকারের নির্দেশ যথাযথ ভাবে পালন করে চলেছেন।
চেয়ারম্যান হাফিজুর রহমান ২র্য় পর্যায়ে চেয়ারম্যানের গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করে আসছেন। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমি বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের পক্ষে উইপি ৪নং দিওড়ে ইউপি সভাপতির দায়িত্ব অতি গুরুত্ব সহকারে পালন করে আসছি। ইউনিয়ন ভূক্ত ৯টি ওয়ার্ডে সদস্য বৃন্দের সমন্বয় বিষয়ক আলোচনা সভা ও সরকারের পক্ষ থেকে আসা ত্রান সামগ্রিক বিষয়ে সঠিক ভাবে পর্যালোচনা সাপেক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মালা যথাযথ ভাবে পালন করেছেন।
সরকারের দিক নির্দেশনা পালনে সার্বিক ভূমিকায় সহযোগিতা প্রদান করেছেন দিনাজপুর ৬,আসনে মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি ও স্হানীয় দলীয় নেতৃবৃন্দ।
তাদের প্রতি রইল আমার প্রাণ ঢালা একরাশ প্রিতী ও শুভেচ্ছা। আমি তাদের অনুপ্রেরণায় ৪নং দিওড় ইউনিয়নে জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করতে পেরেছি। তিনি আরও বলেন,আমি সরকারের জাতীয় প্রতিক নৌকা নিয়ে গত নির্বাচনে জয় লাভ করে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করেছি।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি জোরাল ভূমিকা পালনে নিজেকে নিবেদিত হিসাবে কাজ করব ইনশাআল্লাহ।
এবারে নির্বাচনে অন্যান্য পদপ্রার্থী আসতে পারে এ বিষয়ে তাহার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন,বাংলাদেশ সরকার আমাকে নৌকা প্রতিক বরাদ্দ দিয়েছিলেন। আমি তাহার যথাযত সম্মান রক্ষা করেছি,২র্য় পর্যায়ে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্হানীয় মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি এবং স্হানীয় নেতৃবৃন্দ আমাকেই পূনরায় প্রদান করবেন মর্মে প্রত্যাশা করছি।
আর যারা সরকারের দলে নুতন ভাবে অংশ গ্রহণ করে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আসতে কাজ করছেন,সরকার মাননীয় সংসদ সদস্য এবং স্হানীয় নেতৃবৃন্দ কখনোই সমর্থন করবেনা তাহা আমি মনে প্রানে বিশ্বাস করি।
যদি অত্র ইউনিয়নে আওয়ামী লীগ সদস্য আমার চেয়ে অন্য কেহ থাকে তবে প্রাথমিক পর্যায়ে জাতীয় প্রতিক দিতে পারে তবে অবশ্যই তাকে দলের প্রকৃত সদস্য হওয়া একান্ত প্রয়োজন হবে।
ইউপির ৯টি ওয়ার্ডে সরকারের পক্ষ্য থেকে যে সব অনুদান এসেছে তাহা অতি বিচক্ষণতার সহিত বিতরণ করেছেন। নুতন করে বয়স্ক,বিধুবা ভাতা,মাতৃত্বকালীন ভাতা অতি দক্ষতার সহিত বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন।
তারা আরও বলেন ইউনিয়নের মধ্যে রাস্তা,ঘাট,মসজিদ,মন্দির,মাদ্রাসা,এতিম খানা মাদ্রাসা,প্রতিটি ওয়ার্ড পর্যায় হাট, বাজার,পাড়া,মহল্লায় সৌর বিদূৎ আলো সংস্কৃার মূলক ব্যবস্হা ও আর্থিক সহযোগিতায় অতি জোরালো ভাবে কাজ করেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা পূনরায় হাফিজুর রহমান চেয়ারম্যান দেখতেচাই মর্মে জনসাধারণের মন্তব্য জানা যায়।
কোভিট-১৯,করোনা ভাইরাস মহামারীর মধ্যে সরকারের নিকট থেকে বরাদ্দ চাল,ডাল, প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। করোনা আক্রান্ত ব্যক্তিগণের সাথে সাক্ষাৎ ও সমবেদনার পাশাপাশি বরাদ্দ প্রদান করেছেন। কোন অসহায়,গরীব,দূস্হ্য,এতিম ব্যক্তিগণ প্রতিনিয়ত তার সাহায্য ও সার্বিক সহযোগিতা গ্রহণ পূর্বক জীবিকা নির্বাহ করছেন।
চেয়ারম্যান হাফিজুর রহমান প্রতিনিয়ত ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে বিপদে পড়া মানুষের সমস্যা সমাধানের পথ সূগোম করে দেওয়াই ছিল তার একমাত্র নেশা। জনসাধারণের প্রতিটি আবেদন তিনি সরেজমীনে তদন্ত সাপেক্ষে ন্যায় বিচার প্রতিষ্ঠা করেছেন মর্মে অনেক পরিবার স্বস্তির নিঃশ্বাসে তার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন।

প্রতি নিয়ত তিনি সকাল ৯-১০ ঘটিকার মধ্যে তার অফিসে উপস্থিত হয়ে একটানা বৈকাল ৫টা পর্যন্ত সময় অতিবাহিত করেন। যে সকল জনসাধারণ অফিস সময়ে ইউনিয়ন পরিষদে উপস্থিত হতে পারে নাই তাদের কে তার নিজ বাস ভবনে আসার পথ উন্মুক্ত করে দিয়েছেন যেন কোন মানুষ তার সেবা থেকে বাদ না পড়েন।
ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড সদস্য ও সদস্যা এবং দলীয় সভাপতি সাধারণ সম্পাদক জানিয়ে দিয়েছেন কোন জনগণ কোন প্রকার অভিযোগ নিয়ে আসা মাত্র পরিপূর্ণ সেবা যেন পায়, যে কোন সমস্যা হলেই যেন তাকে জানানো বা তার নিকট পাঠিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলেও ভুক্তভোগীগণ জানান। চেয়ারম্যান হাফিজুর রহমান আরও বলেন বাংলাদেশ আওয়ামী লীগ মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহোদয়ের দিকনির্দেশনা ও উপজেলা আওয়ামী লীগ পন্থী সভাপতি ও সাধারণ সম্পাদক মন্ডলীর অনুপ্রেরণায় জনগণের উন্নয়নে কাজ করেছি।
আওয়ামী লীগে আমার একমাত্র পথচলা,আমি আমার জিবন দিয়ে আওয়ামী লীগের নেতৃত্বে জনসাধারণের কল্যাণে নিজেকে বিলিয়ে দিয়েছি,ভবিষ্যতে মৃত্যুর পূর্ব মহুর্ত পর্যন্ত কাজ করে যাব ইনশাল্লাহ।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone