বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৬:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
ধর্ষণের ঘটনা মীমাংসায় সালিশ কেন অপরাধ নয়: হাইকোর্ট সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ দেশে ফেরামাত্র পি কে হালদারকে গ্রেপ্তারের নির্দেশ করোনায় আরো ২৪ মৃত্যু, শনাক্ত ১৫৪৫ নতুন রাজনৈতিক দল গঠনের জন্য গণচাঁদা চাইলেন নুর নিয়ন্ত্রণহীন নিত্যপণ্যের বাজার, দায় এড়াচ্ছে কর্তারা নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গসংগঠনে পরিণত হয়েছে: ফখরুল চট্টগ্রামে এসিল্যান্ডের গাড়িতে ককটেল হামলা বন্ধুর স্ত্রীকে ধর্ষণের ভিডিও পর্নোসাইটে, বিএনপি নেতা গ্রেপ্তার সরাসরি ভর্তি পরীক্ষা নিবে ঢাবি উপ-নির্বাচনে জিতলেন ওবায়দুল কাদেরের ‘স্বাক্ষর জালের আসামি’ মাদকে ক্রসফায়ার, ধর্ষণে পুরষ্কার ইসলামপুরে ব্যবসায়ীদের সাথে উপজেলা প্রশাসনের মত বিনিময় কুষ্টিয়ার যে বাজারে দুই কোটি টাকার সবজি কেনাবেচা প্রতিদিন আলুর দর -৩০  রৌমারীতে বিশিষ্ট ব্যবসায়ী সেলিমের বিরুদ্ধে অপপ্রচার : এলাকাবাসীর প্রতিবাদ  বিশ্ববিদ্যালয় কেন খোলা হবে না ?

বিরামপুরে ৪নং দিওড় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মালেক মন্ডলের উন্নয়ন চিত্র

 

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি মোঃ রেজওয়ান আলী-আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে জনগণের পাশে থাকায় প্রত্যয়ে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন মালেক মন্ডল।
জানা যায় আব্দুল মালেক মন্ডল ৪নং দিওড় ইউনিয়ন বাসির উন্নয়ন ও কল্যাণে বিগত দুই বছর যাবৎ অব্যাহত ভাবে কাজ করে আসছেন। এরই ধাঁরাবাহিকতায় তিনি গরীর অসহায় দূস্হ্য এতিম খাদ্য শিক্ষা পানি নিষ্কাশনের ব্যবস্থা,মসজিদ মোকতব মন্দির ও ঈদগাহ মাঠ সংস্কৃার ও যাতায়াতের অনুপযোগী রাস্তা ঘাট সংস্কৃার মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
ইউনিয়ন বাসির মধ্যে এমন কেহ নাই যে তার কাছে সাহায্য সহযোগিতা পাওয়ার আশায় ফিরতে হয়েছে। যে ব্যক্তি তার নিকট সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে গেছেন তাকেই তিনি সাহায্য সহযোগিতা প্রদান করেছেন।
কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি জিবনমান উন্নয়নে জনগণের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচী সচ্ছলতার সহিত পালন করেছেন। করোনা মহামারী রোগ হতে মুক্ত থাকতে সকলের মাঝে ফ্রী মাস্ক বিতরণ অব্যাহত রয়েছে।

মহামারীর মধ্যে মানুষ যখন কাজের অভাবে সাধারণ মানুষ দিশেহারা ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল জনগণের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছেন। যাহা বর্তমানে অব্যাহত রেখেছেন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন পর্যন্ত বলবৎ থাকবে মর্মে জানা যায়।
ইউপি জনসাধারণ যখন খাদ্যের অভাবে দিন কাটাচ্ছিলো ঠিক তখনই আব্দুল মালেক মন্ডল তাদের মধ্যে অতি জোরালো ভাবে খাদ্য বিতরণ কর্মসূচী পালন করেছেন। এ ছাড়াও পাড়া মহল্লায় মহিলাদের মধ্যে কোরআন শিক্ষার ব্যবস্হা গ্রহণ,অসহায়দের মাঝে খাবারের ব্যবস্হায় সাহায্য সহযোগিতা প্রদান করেছেন।
প্রয়োজনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মোবাইল নাম্বার যোগাযোগ করার আহ্বানে সাহায্য সহযোগিতা চিত্র তুলে ধরেছেন। কোভিট-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি জিবনমান উন্নয়নে জনগণের মধ্যে ফ্রী মাস্ক বিতরণ চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37634440
Users Today : 2560
Users Yesterday : 5388
Views Today : 8686
Who's Online : 18
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone