মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
ময়মনসিংহের ত্রিশালে নানা আয়োজনে দৈনিক আমাদের কণ্ঠ পত্রিকার বর্ষপুর্তি পালিত তানোরে কেমিস্ট কোম্পানীর মাঠ দিবস পটুয়াখালীতে জেলা পুলিশ সুপার (পিপিএম) এর বিদায় উপলক্ষে  জেলা প্রশাসনের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত।  মার্চ ফর ডেমোক্রেসির ৭৫তম দিনে ৬০ তম জেলা লালমনিরহাটে হানিফ বাংলাদেশী আগামীকাল যাবেন নীলফামারী বরিশাল পুলিশ লাইন্সএ নিহত পুলিশ সদস্যদের স্মৃতিম্ভতে পুস্পার্ঘ্য অর্পন শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করেছে: মিজানুর রহমান মিজু রাণীশংকৈলে জাতীয় বীমা দিবসে র‍্যালি ও অলোচনা  গণতন্ত্রের আসল অর্জনই হলো বিরোধিতা করার অধিকার – সুমন  জাতীয় প্রেস ক্লাবে মোমিন মেহেদীকে লাঞ্ছিতর ঘটনায় উদ্বেগ বেরোবি ভিসিকে নিয়ে মন্তব্য করায় শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় অভিযোগ পটুয়াখালী এই প্রথম জোড়া লাগানোর শিশুর জন্ম! তানোরে ইউনিয়ন পরিষদের ভবন উদ্বোধন ফেসবুক ইউটিউব টুইটারকে যেসব শর্ত মানতে হবে ভারতে ২০৩০ সালের মধ্যে ঢাকার যানজট মুক্তির স্বপ্নপূরণে যত উদ্যোগ আজ অগ্নিঝরা মার্চের প্রথম দিন

বিসিবি চাইলে সাকিবের শাস্তি ৬ মাস করতে পারতো, বললেন সাবের (ভিডিও)

বুধবার রাতে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে এ কথা বলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সভাপতি সাবের হোসেন চৌধুরী এম পি। তার মতে, বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আইসিসির যে আইনে শাস্তি ভোগ করতে হচ্ছে সেই নতুন কোড অব কন্ডাক্ট ২০১৮ সালের ৯ ফেব্রুয়ারি থেকে কার্যকর হয়েছে। কোড অব কন্ডাক্ট চালু হওয়ার পর থেকে ধরলে দুটি অপরাধে সাকিব অভিযুক্ত না। একটিতে সে অভিযুক্ত। আইনে স্পষ্ট লেখা আছে আইন কার্যকরের আগের কোন ঘটনা এ আইনের আওতায় পরবে না। আমরা বিশেষজ্ঞ পরামর্শ নিতে পারতাম, আরেকটু সময় নিতে পারতাম, কিন্তু হয়নি।

এসময় সাকিবের ব্যাপারে বিসিবির বর্তমান সভাপতি ও বোর্ডের কিছু গাফিলতি ছিলো উল্লেখ্য করে তিনি বলেন, তারা সাকিবের এই বিষয়ে আরোও সময় নিতে পারতো। তারা বিষয়টি নিয়ে আরও ভাবতে পারতো, বিভিন্ন আইনজীবীদের পরামর্শ নিতে পারতো। তা না করে অনেকটা তড়িঘড়ি করেই তারা বিষয়টি গ্রহণ করে নিয়েছে। তার মতে আইসিসি সাকিবের বিষয়ে বেশ কিছু সুযোগ দিয়েছিলো যা বিসিবি কাজে লাগায়নি।

 

 

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38344028
Users Today : 2305
Users Yesterday : 5054
Views Today : 9847
Who's Online : 35
© All rights reserved © 2011 deshersangbad.com/