মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

শিরোনাম :
ইসিকে অপদস্ত করতে সবই করছেন মাহবুব তালুকদার: সিইসি ৪ অতিরিক্ত সচিবের দফতর বদল এ সংক্রান্ত আদেশ জারি রাজারহাটে কৃষক গ্রুপের মাঝে কৃষিযন্ত্র বিতরণ জামালপুরে কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালিত পত্নীতলা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ। শিবগঞ্জে জাতীয় ভোটার দিবস পালিত মার্চ ফর ডেমোক্রেসির ৭৬তম দিনে নীলফামারীতে হানিফ বাংলাদেশী আগামীকাল যাবেন দিনাজপুরে দিনাজপুর বিরামপুরে জনগণের উন্নয়নে একধাঁপ এগিয়ে করোনা টিকা নিলেন চসিক মেয়র রেজাউল  এমটিবি এবং ডাটাসফ্ধসঢ়;ট সিস্টেম বাংলাদেশ লিমিটেড-এর মধ্যে চুক্তি স্বাক্ষর মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উপলক্ষে আন্তর্জাতিক ওয়েবিনারে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী ঝালকাঠিতে চেয়ারম্যানের নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজাপুরে বিমা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

বেনাপোল সীমান্ত থেকে ভুয়া ফটো সাংবাদিক আটক।

ইকরামুল ইসলাম যশোর  প্রতিনিধিঃ
যশোরের বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে এক পাসপোর্ট যাত্রীর কাছ থেকে ১২ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে আকাশ খান (২৫) নামের এক ভূয়া ফটো সাংবাদিককে আটক করেছে ৪৯বর্ডার গার্ড বিজিবি সদস্যরা।
মঙ্গলবার ১০ ডিসেম্বর দুপুর ১ টার সময় বেনাপোল চেকপোস্ট এ ছিনতাই  ঘটনাটি ঘটে।
আটকৃত আকাশ বেনাপোল পোর্ট থানার তালসারী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে।
টাকা খুয়াযাওয়া পাসপোর্ট যাত্রী দেবদূত দেবনাথ সাতক্ষীরা জেলার আশাশনি থানার বুধহাটা গ্রামের নিমায় দেবনাথ এর ছেলে।
তিনি জানান পাসপোর্টে ভারতে যাওয়ার জন্য বেনাপোল চেকপোস্ট এলাকায় আসলে আকাশসহ তিন থেকে পাচঁজন যুবক তার পাসপোর্টের কাজ করে দেওয়ার কথা বলে তার কাছ থেকে জোর করে তার পাসপোর্ট সহ ৩৫ হাজার বাংলাদেশি টাকা নিয়ে নেয়। টাকা নিয়ে সেখান থেকে কৌশলে ১২ হাজার টাকা লুকিয়ে রেখে, আবার তাকে টাকাগুলো ফিরিয়ে দেন। টাকা ফিরিয়ে দিয়ে তারা বলে ভারতে গিয়ে টাকা ভাঙ্গিয়ে নিবেন।  এসময় তিনি ভারতে গিয়ে টাকা ভাঙ্গাতে গিয়ে দেখেন ২৩হাজার টাকা আছে। প্রতারকরা ১২ হাজার টাকা নিয়ে নিয়েছে। পরে তিনি বিএসএফ এর সহায়তায় দেশে এসে বিজিবিকে জানালে বিজিবি আকাশকে আটক করে।
আটক আকাশ জানায়, বড় আঁচড়া গ্রামের রাজু হোসেন, আলপিন, মাসুম ও সোয়েব তাকে ওই যাত্রীকে বাংলাদেশের গেটে দিয়ে আসতে বলে। তাদের কথামত সে ওই যাত্রীকে গেটে দিয়ে আসে। আটকের পর আকাশ নিজেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার ফটো সাংবাদিক বলে দাবি করে। এ সময় তার কাছ থেকে দৈনিক নওয়াপাড়া পত্রিকার দুইটি আইডি কার্ড ও পত্রিকা পাওয়া যায়। এ কার্ড সে কোথায় পেয়েছে এমন প্রশ্নে সে বলে আমার মামা আমাকে কার্ড দুইটি দিয়েছে। এসময় মামার নাম জানতে চাইলে বলে, দিঘীরপাড় গ্রামের টাক কামাল।সে বেনাপোলে যুগান্তর পত্রিকার প্রতিনিধি বলে জানায়।
বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার খোরশেদ আলম জানান, পাসপোর্ট যাত্রীর অভিযোগ পেয়ে আমরা  অভিযান চালিয়ে আকাশ নামে এক ছিনতাইকারীকে আটক করি। এসময় তার সাথে থাকারা কৌশলে পালিয়ে যায়। আটক আসমীকে বেনাপোল পোর্ট থানায়   সোপর্দ করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38344364
Users Today : 2641
Users Yesterday : 5054
Views Today : 12081
Who's Online : 48
© All rights reserved © 2011 deshersangbad.com/