মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
৪২ ও ৪৩তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ মে’য়েরা প্রথমবার স’হবাসের জন্য কোন বি’ষয় গুলো গভীর ভাবে চিন্তা করে জেনে নিন বী’র্যপাত বন্ধ রে’খে বে’শী সময় যৌ’ন মি’লন ক’রার সেরা প’দ্ধতি বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী দী’র্ঘ ২০ মি’নিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়ে’ছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং ক’র্মকর্তা-ক’র্মচারী’দে’র হাতে হাতে ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো : অমিত শাহ ‘বাবর আজম আমাকে দীর্ঘ ১০ বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধ’র্ষ’ণ করছে’ ! শুধু ধ’র্ষণ নয়, কা’টাছেঁ’ড়া মৃ’তদে’হের সঙ্গে সেলফি তুলতো মুন্না ‘কানাডার বেগমপাড়ার সাহেবদের ধরার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী’ ইসলামে ভাস্কর্য ও মূর্তি উভয়ই নিষিদ্ধ: মুফতি ফয়জুল করীম প্রথম হা’নিমুনে গিয়ে প্রত্যেক পুরুষই ক’রেন যে ৫টি ভু’ল! যেভাবে ৫ মিনিটেই অনলাইনে পাবেন জমির আরএস খতিয়ান সরকারি চাকরিজীবীদের বেতন স্কেল, গ্রেডিং সিস্টেম ও অন্যান্য সুবিধাদির তালিকা আবর্জনার স্তূপ থেকে কুড়িয়ে পাওয়া মেয়েটি তার সবজি বিক্রেতা বাবার এত বড় প্রতিদান দিল

বৌ’দি’দে’র প্রতি যে কারনে ছেলেরা আকর্ষিত হয় জেনে নিন!

বর্তমানে ছেলেরা বয়সে বড়ো ম’হিলা অথবা বৌদিদের প্রেমে পড়ছে। বিশেষত বৌদিদের প্রতি বেশি আকর্ষিত হচ্ছে এবং বৌদিদের সাথে স’ম্পর্কও করছে।

তার উপর পরকীয়াও বৈধ যার কারনে বৌদিদের প্রতি আসক্তি বেড়ে যাচ্ছে।ছেলেরা এখন বিবা’হিত ম’হিলাদের প্রতি বেশি ঝুঁকে পড়েছে।চলুন দেখে নেওয়া যাক যে সমস্ত কারনের জন্য ছেলেরা বৌদিদেরকে বেশি পছন্দ করেন-

১) ম্যাচিউরিটি ও বয়সঃ ২০ থেকে ২৫ বছর বয়সের মেয়েরা দেখতে সুন্দর, তাদের চেহারার সুডৌল গঠন সবাইকে আকর্ষন করে।রোমান্স এর অনুভূতি থাকে তাদের মধ্যে।প্রথম স’ম্পর্কে আসা মেয়েকে অনেক কিছু শেখাতে হয় কিন্তু এক্ষেত্রে বৌদিরা খুব পটু হয়।তারা জানে একটা ছেলে তার কাছ থেকে কি চায়?কেন তার সঙ্গে স’ম্পর্ক করতে চাইছে।

২) নেকামি: অল্পবয়সী মেয়েরা একটু প্রেমের ক্ষেত্রে ন্যাকা স্বভাবের হয়ে থাকে।কোন জায়গায় কোন কথা বলতে হবে তার কোনো ধারনা নেই এদের।অপরদিকে বৌদিরা চট করেই ছেলেদের মনে কি চলছে বুঝতে পারে এবং ন্যাকামি একদম করেনা।এছাড়াও সঠিক স্থানে সঠিক কথা বলার ধারনাও রয়েছে যার কারনে ছেলেরা বেশি বিবা’হিত ম’হিলাদেরকেই পছন্দ করেন।

৩)অ’ভিজ্ঞতা: সবচেয়ে বড়ো দিক হলো বিবা’হিত ম’হিলারা সাধারণ মেয়েদের চেয়ে অনেক বেশি অভিজ্ঞ। এবং এরা ছেলেদের চাওয়া পাওয়া সবকিছুর উপর গুরুত্ব দেয় ও তাদের সমস্যা সমাধানের চেষ্টা করে।অন্যদিকে কমবয়সী মেয়েরা আবেগ তাড়িত হয়ে ছেলেদের জীবনে প্রায়ক্ষেত্রে নানা সমস্যা তৈরি করে থাকে।ছেলেদের খুশী ও চাওয়া-পাওয়ার দিকে তেমন নজর দেয়না।

৪) যৌ’নতা: সবচেয়ে বড়ো একটি দিক হল যৌ’না কাঙ্ক্ষা। যৌ’নতার ব্যাপারে বিবা’হিত ম’হিলারা বিছানায় বেশি সুখ দিতে পারে।অনেকই ভার্জিন মেয়ে পছন্দ করে কিন্তু বেশিরভাগ ছেলেরা যৌ’নতার ব্যাপারে পটু অথচ ভার্জিন নয় এমন ম’হিলাদের পছন্দ করে। এক্ষেত্রে বৌদিরা অনেকটাই অভিজ্ঞ।তাই ছেলেরা বৌদিদের বেশি পছন্দ করে।

 

৫) বিবাহ: মেয়েরা ছেলেদের বারাংবার বিয়ের চা’প দিতে থাকে।নইলে অন্য ছেলের সঙ্গে বাড়ির লোকেরা বিয়ে দিয়ে দেয়।এবং সেইক্ষেত্রে মন ভাঙে ও অনেক য’ন্ত্রণা ভোগ করতে হয়।কিন্তু বৌদি অথবা বিবা’হিত ম’হিলাদের সঙ্গে প্রেম করলে এই ব্যাপারটি ঘটে না।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37886426
Users Today : 8731
Users Yesterday : 0
Views Today : 22945
Who's Online : 159
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone