সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
‘হিন্দুরা মূর্তি পূজা করে’—অনেক বড় হয়েও এ কথা শুনেছি, অন্য ধর্মাবলম্বীদের কাছে উপহাসের পাত্র হয়েছি সোনাইমুড়িতে মেহেদীর রং না শুকাতেই অদৃশ্য কারণে যুবকের আত্মহত্যা ফিল্মি স্টাইলে ৪৫ লাখ টাকা ছিনতাই করে কক্সবাজার ভ্রমণ ভালো ঘুমের অভাবে দেখা দিতে পারে যেসব অসুখ স্বামী-স্ত্রীর রক্তের গ্রুপ এক হলে কি হয় জানেন? গাবতলীতে বিভিন্ন দূর্গাপূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন বিএনপি নেতা নতুন সাভার আশুলিয়ায় মিনি ক্যাসিনোর সন্ধান সামনে ক‍্যারাম বোর্ড পেছনে ক‍্যাসিনোর আটক -২১ জন কুমিল্লায় পাঁচশ’ বছরের পুরনো পূজা মন্ডপে জীবন্ত সাপ ঘিরে চাঞ্চল্য গৃহবধূকে আটকে রেখে চেয়ারম্যান-মেম্বার মিলে পালাক্রমে ধর্ষণ ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ডের চূড়ান্ত অনুমোদন বেগমগঞ্জে পাঁচ ছিনতাইকারী আটক কক্সবাজারে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ডিআইজি মোঃ আনোয়ার হোসেন চোখে আঘাত পেলে করণীয় সনাতনী ধর্মানুভূতিতে আঘাত : অভিনেত্রী তিশাসহ চার জনকে আইনি নোটিশ উইগুর নারীদের জরায়ুতে বিশেষ ডিভাইস বসিয়েছে চীন

ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতা আটক

রাঙামাটিতে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেলে জেলা শহরের উত্তর কালিন্দীপুর এলাকায় হোটেল ডিগনিটি থেকে ভুক্তভোগী নারীসহ বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীরকে আটক করা হয়।

আলমগীর বরকল উপজেলা আওয়ামী লীগের নেতা বলে জানা গেছে। ভিকটিম নারীর বাড়ি জেলার বরকল উপজেলায়।

ধর্ষণের শিকার নারী অভিযোগ করে বলেন, আলমগীর মেম্বার বিয়ের প্রলোভন দেখিয়ে বিগত ছয় বছর ধরে ধর্ষণ করে আসছিল। এর কারণে তার আগের সংসারের স্বামী তাকে ডিভোর্স দিয়েছে। কিন্তু আলমগীরকে বিয়ের কথা বললে বার বার এড়িয়ে যান। আমি তার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে সে আমার উপর ক্ষিপ্ত হয়। পরবর্তীতে আজ শুক্রবার আবার আমাকে ফোন করে হোটেলে দেখা করতে বলে এবং ব্যবসা করার জন্য এক লাখ টাকা দাবি করে। অন্যথায় আমার সাথে তোলা ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে আমাকে হুমকিও দেয় আলমগীর মেম্বার।

ওই নারী বলেন, আমার অজান্তেই আলমগীর মেম্বার বিভিন্ন সময় ভিডিও ছবি তুলেছে সেটি আমি জানি না। তার হুমকিতে লোকলজ্জার ভয়ে আমি তার সাথে হোটেলে দেখা করতে আসি। এখানে সে আমার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। পরবর্তীতে বিষয়টি আমি ফোনে আমার পরিচিত কয়েকজনকে জানালে তারা পুলিশসহ এসে হাতেনাতে আলমগীর মেম্বারকে আটক করে।

কান্নাজড়িত কন্ঠে ভুক্তভোগী নারী বলেন, আমার জীবনটা শেষ করে দিয়েছে আলমগীর মেম্বার। তার কারণে আমি এলাকায় যেতে পারি না। রাঙামাটি শহরে থেকেও তার কাছ থেকে নিস্তার পাচ্ছি না। অভিযুক্ত আলমগীর মেম্বারের কঠোর শাস্তির দাবি জানান তিনি।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিম কোতয়ালী থানায় মামলা দিয়েছে। মামলা গ্রহণ করে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37672895
Users Today : 3602
Users Yesterday : 8769
Views Today : 8048
Who's Online : 84
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone