রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
সংবাদ প্রকাশের পর কারেন্ট পোকার হাত থেকে ধান রক্ষায় মোড়েলগঞ্জে জরুরি সভা সুন্দরবনে দুবলার পথে রাস মেলায় অংশ নিতে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা নড়াইলে স্বভাব কবি বিপিন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে দুটি বসতবাড়ী পুড়ে ছাই ১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে নগ্ন হয়ে একি করলেন পপ তারকা লোপেজ (ভিডিও) প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধন শুরু করোনায় ২৪ ঘণ্টায় ৩৬ জনের মৃত্যু, আক্রান্ত ১৯০৮ বাংলাদেশকে আফগানিস্তান-পাকিস্তান হতে দেবো না: নওফেল বিয়ের আসরে নতুন জামাইকে একে-৪৭ উপহার দিলেন শাশুড়ি কেন্দ্রীয় বিএমএসএফের চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা খাস জমির অধিকার ভূমিহীন জনতার শ্লোগানে ভূমিহীন আন্দোলনের রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী লামা উপজেলায় ২নং লামা সদর ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

বড়াইগ্রামের গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণ মামলায় ৭জন কারাগারে

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রামের এক গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণ মামলায় ৭ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে নাটোর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালত-২ এ আসামীদের হাজির করা হয়। পরে বিচারক সুলতান মাহমুদ তাদেও কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলা সুত্র উল্লেখ করে লালপুরের ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন সরকার জানান, গত মঙ্গলবার বিকেলে বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ এলাকার এক গৃহবধূ তার ছেলের বিয়ের জন্য লালপুরের ওয়ালিয়া ইউনিয়নের ফুলবাড়ী গ্রামে আসেন। পাত্রী দেখানোর কথা বলে কৌশলে তাকে ডেকে আনেন একই গ্রামের রাশেদুল ইসলাম। পরে রাশেদুলের সহযোগিতায় রাতে ওয়ালিয়া গ্রামের আমজামতলা এলাকার নির্জনস্থানে পালাক্রমে ১৪জন তাকে পালাক্রমে ধর্ষণ করতে থাকে। বিষয়টি টের পেয়ে এলাকাবাসি চারজনকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পরে ওই গৃহবধূ বুধবার বিকেলে মোট সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও সাতজনকে অভিযুক্ত করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। কারাগারে প্রেরণকৃতরা হলেন, লালপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মৃত আনার আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৬), ওয়ালিয়া সেন্টারপাড়া গ্রামের মৃত সফর সরদারের ছেলে আকমল সরদার (৪৫), ওয়ালিয়া আমিনপাড়া গ্রামের মৃত লালমিয়া সরকারের ছেলে রবিউল ইসলাম সরকার (৪৫), ওয়ালিয়া পশ্চিমপাড়া গ্রামের মৃত লাল মোহাম্মদ রশিদ সরকারের ছেলে জিল্লুর রহমান (৪২), ওয়ালিয়া বাজার পাড়া গ্রামের সাদ্দাম হোসেনের ছেলে জীবন ইসলাম (২৫), ওয়ালিয়া পশ্চিমপাড়া গ্রামের আব্দুল মন্ডলের ছেলে তরিকুল ইসলাম (৩৫) এবং বড়াইগ্রাম উপজেলার ধানাইদহ গ্রামের মৃত তৌফিক ফকিরের ছেলে রায়হান ফকির (৩৮)।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী জানান, আটককৃতরা সবাই মাদকাসক্ত ব্যক্তি। তারা টাকার বিনিময়ে বিভিন্ন সময় নারীদের নিয়ে এসে এলাকায় অপকর্ম চালায়। আশংকা করা হচ্ছে এটাও এমনই একটি ঘটনা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37873005
Users Today : 855
Users Yesterday : 7349
Views Today : 3174
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone