শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন

শিরোনাম :
মুশতাকের মৃত্যুতে ১৩ দেশের রাষ্ট্রদূতের গভীর উদ্বেগ মুশতাক আহমেদের মৃত্যু অনভিপ্রেত: তথ্যমন্ত্রী গাইবান্ধায় প্রেমের কারণে কিশোরীকে গলা কেটে হত্যা কুড়িগ্রামে পাকা সড়ক নির্মানের দাবিতে মানববন্ধন কুয়েতে সাজাপ্রাপ্ত পাপুলের এমপি পদ শূন্য: লক্ষ্মীপুর-২ আসনে নির্বাচনী হাওয়া লক্ষ্মীপুর আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন চট্টগ্রামে পাঁচ ভাই-বোনের একই দিনে বিয়ে মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

ভূঞাপুরে মিনিবাস-অটোবাইক সংঘর্ষে ঝড়ে গেল ২ প্রাণ

 

মোঃ নাসির উদ্দিন, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ টাঙ্গাইলের ভূঞাপুরে যাত্রীবাহি মিনিবাস ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে লিয়াকত আলী খান (৫২) ও অজ্ঞাত (৫৫) নামের এক মহিলাসহ ২ জন নিহত হয়েছে। নিহত লিয়াকত আলী উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে ও অপরজন ওই অজ্ঞাত মহিলার নাম ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

রবিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৪৫ মিনিটের দিকে উপজেলার ফলদা ইউনিয়নের গাড়াবাড়ী নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে সখিপুর থেকে ছেড়ে আসা গোপালপুরের পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদগামী যাত্রীবাহি মিনিবাসের সাথে নলিন থেকে আসা ভূঞাপুরগামী অটোবাইকের সাথে ভূঞাপুর-তারাকান্দি সড়কের গাড়াবাড়ী এলাকায় পৌঁছলে মিনিবাস ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে লিয়াকত আলী খানসহ অজ্ঞাত মহিলা নিহত হয়। অপর দিকে এ দুর্ঘটনায় অটোবাইক চালক শাহিন গুরুতর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা জেনারেল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক এস.আই মো. লিটন মিয়া এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক মিনিবাসটিকে আটক করা গেলেও বাসের চালক পালিয়ে গেছে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38332610
Users Today : 2713
Users Yesterday : 6494
Views Today : 8484
Who's Online : 38
© All rights reserved © 2011 deshersangbad.com/